বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: ‘পর্দা পর্দা…’ গানে জমিয়ে নাচ সৌরভের! ডোনা নন, তাহলে দাদার ‘ডান্স টিচার’ কে?

Dadagiri 10: ‘পর্দা পর্দা…’ গানে জমিয়ে নাচ সৌরভের! ডোনা নন, তাহলে দাদার ‘ডান্স টিচার’ কে?

সৌরভের ডান্স টিচার অনুষ্কা 

Dadagiri 10: বাদল বর্ষা বিজুলির পর এবার পর্দা পর্দা গানে নাচ সৌরভের। 

জমে উঠেছে দাদাগিরি-র আসর। নাচে-গানে-আড্ডায় মঞ্চ মাতাচ্ছেন মহরাজ। কখনও ব়্যাম্প ওয়াক, কখনও লর্ডসের স্মৃতি উস্কে জার্সি ওড়ানো থেকে ভাইরাল গানে নাচ, দাদাগিরি-র ১০ নম্বর সিজন শুরুতেই জমে ক্ষীর! সকলকে চমকে দিয়ে পুজোর আগেই শুরু হয়ে গিয়েছে সৌরভ সঞ্চালিত এই গেম শো। টিআরপি তালিকায় শুরুতেই ছক্কা হাঁকিয়েছে ‘দাদাগিরি’। গত সপ্তাহেও দাদার মঞ্চে হাজির ছিলেন ‘বাঘা যতীন’ দেব। ছিলেন সৃজা, রূপম, ইমনরা। আর চলতি সপ্তাহে জি বাংলা সারেপাগামাপা-র তারকা গায়করা হাজির হবেন মঞ্চে। সেই প্রোমো এসে গেল। আরও পড়ুন-দাদাগিরি-র খুদে বিজয়ীর নাচে মুগ্ধ শুভমন-কুলদীপরা! সৌরভের সই করা ব্যাট-সহ আর কী উপহার পেল সে?

মহাষষ্ঠীতে দাদাগিরির আগামী পর্বের সম্প্রচার। আর আসন্ন এপিসোডে একদম খাঁটি বাঙালি সাজেই পাওয়া যাবে সৌরভকে। মেরুন পাঞ্জাবি আর পাজামায় বাঙালি বাবু সৌরভ। সঙ্গে দেখা মিলল অদিতি মুন্সি, অঙ্কিতা, রাহুল, অর্ক, অনুষ্কাদের। প্রোমোর শুরুতেই দেখা গেল ‘বলো বলো দুগ্গা এলো’র গান দিয়ে আসর জমিয়ে দিলেন অঙ্কিতা-অদিতিরা। তবে সবকিছুকে ছাপিয়ে গেল ‘পর্দা পর্দা’ গানে সৌরভের নাচ। আর দাদাকে এই ডান্স স্টেপ কে শেখালেন জানেন? এমনিতে দাদার ‘ম্যাডাম’ (পড়ুন ডোনা গঙ্গোপাধ্যায়)-এর নাচের দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে সৌরভের ডান্স টিচারের ভূমিকায় পাওয়া গেল অনুষ্কা পাত্রকে। অনুষ্কাকে ফলো করে গানের লিরিক্সের সঙ্গে মিলিয়ে নাচার চেষ্টা করে দেখা গেল সৌরভকে। ‘ওয়ান্স আপঅন ইন মুম্বই’ ছবির এই আইটেম গানে কোমর দুলিয়েছিলেন গওহর খান। 

গত সপ্তাহেই ভাইরাল খুদে কৌনিশের সঙ্গে ‘বাদল বর্ষা বিজুলি’ গানেও নাচতে দেখা গিয়েছে সৌরভকে। ক্যামেরার সামনে নাচতে এতটুকুও দ্বিধাবোধ করেন না দাদা। তাঁর নাচ নিয়ে কথা বলতে শোনা গিয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়কেও। এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে পৌঁছে ডোনা বলেছিলেন,‘ভাসান ডান্স হল বাঙালির প্যাশন। মহারাজাদাও খুব নাচেন… ভাসান ডান্স। যখনই খুশি হয় তখনই নাচতে শুরু করে দেয়’।

বিগবসের সঙ্গে যেমন সলমন খানের নাম ওতোপ্রোতভাবে জড়িয়ে, তেমনই বাঙালির কাছে দাদাগিরি আর সৌরভ গঙ্গোপাধ্যায় দুটো সমার্থক শব্দ। ‘দাদাগিরি’ সিজন ১০-এর গ্র্যান্ড ওপেনিং-এর সুবাদে প্রথম সপ্তাহে এই নন-ফিকশন শো-এর ঝুলিতে এল ৬.২ রেটিং পয়েন্ট। মোটের উপর ভালো শুরু করেঠে ‘দাদাগিরি’। নন-ফিকশনে এক নম্বর স্থানে রয়েছেন সৌরভ। দেবের আগমনে নম্বর কতখানি বাড়ে, সেটাই এখন দেখার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো শনি আর শুক্রের বিরাট যোগ, এত দিন অপেক্ষার পরে এবার ভাগ্য উজ্জ্বল এই সব রাশির ‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.