বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের!

Dadagiri 10: সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের!

সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের!

Dadagiri 10: টুকটুকে লাল পাঞ্জাবিতে সৌরভের বর্ষবরণ। নিজের হাতে সুদীপ্তাকে মিষ্টিমুখ করালেন। আর কী কী ঘটে দাদাগিরির সেটে? 

নববর্ষের প্রাক্কালে জমে যাবে দাদাগিরি। রবিবার নতুন বাংলা বছরকে স্বাগত জানাতে তৈরি বাঙালি। মেয়ে সানা আসছে লন্ডন থেকে, এবার পয়লা বৈশাখ খুব স্পেশ্যাল দাদার কাছেও। তার আগে দাদাগিরির মঞ্চে গানে গানে নতুন বছরকে স্বাগত জানাবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর এই মিউজিক্যাল এপিসোডে দাদার সঙ্গ দেবেন শুভমিতা, জয়তি চক্রবর্তী, শ্রীকান্ত আচার্যরা। এঁদের পাশাপাশি থাকছেন সুদীপ্তা চক্রবর্তী এবং সাহেব চট্টোপাধ্যায়। ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির?

অভিনয়ের পাশাপাশি সাহেব সুগায়ক তা কারুর অজানা নয়। সৌরভের অন্ধভক্ত অভিনেতা। পয়লা বৈশাখ স্পেশ্যাল এপিসোডে লাল পাঞ্জাবিতে ঝলমল করলেন মহারাজ। সাহেবকে বলতে শোনা গেল, ‘আমি তো দারুণ উত্তেজিত দাদাগিরি সিজন ১০-এ এসে। কারণ যার জন্য আসা, আমাদের প্রাণের মানুষ সৌরভ গঙ্গোপাধ্যায়। তার সঙ্গে খেলার একটা আলাদাই মজা। তার সঙ্গে একটা ভয়ও আছে, কী প্রশ্ন আসবে। কী গুগলি দেবে, সেটা আমি বলতে পারব কি পারব না…’। হ্যাঁ, এই ভাবনাতেই ভয়ে কাঁটা সাহেব।

সাহেব একদিকে যখন চিন্তিত তখন মন উডু উড়ু সুদীপ্তার। জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী নিজের ফেসবুকের দেওয়ালে সৌরভের সঙ্গের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন। সেখানে সুদীপ্তার মুখে চকোলেট তুলে দিচ্ছেন দাদা। চকোলেট মুখ করানোর সেই ছবি দিয়ে গর্বিত সুদীপ্তা লেখেন, ‘বাঁধিয়ে রাখার মতো ফ্রেম’।

নেটিজেনরা মন্তব্য করতে ভোলেননি। তাঁদের কথায়, সত্যি এটা বাঁধিয়ে রাখবার মতোই ফ্রেম। সৌরভের হাতে চকোলেট খাওয়ার সৌভাগ্য কজনের হয়। শুভমিতা এর আগেও দাদাগিরির মঞ্চে এসেছন এবং বিজয়ীর ট্রফিও ঘরে নিয়ে গিয়েছেন। কিন্তু তাতেও চাপা উত্তেজনা ও টেনশনে রয়েছেন গায়িকা। ‘দেখেছো কি তাকে’ গায়িকা জানান, সৌরভের সাক্ষাৎ পাওয়ার সুযোগ দাদাগিরি নিয়ে বাড়তি উন্মাদনার কারণ।

টিআরপি তালিকায় এই সপ্তাহে দাদাকে টপকে এগিয়ে রয়েছেন রচনা। এইবারেও মাত্র ৪.৫ নম্বরেই আটকে গেলেন মহারাজ। গত সপ্তাহেও এই নম্বরেই আটকে ছিল দাদাগিরি। যার জেরে চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে। যদিও জলসার ফিকশন শো-কে উনিশ-বিশের ব্যাবধানে হারাতে সফল হয়েছেন সৌরভ। শনিবার ও রবিবার রাত ৯.৩০টা থেকে ১১.০০টায় জলসার তিনটি শো-এর গড় টিআরপি রেটিং ৪.৪। এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত মহারাজ। দিল্লি ক্যাপিট্যালসের অংশ তিনি। তবে সে-সব সামলেও দাদাগিরির শ্যুটিং সারছেন নিয়ম করে।

বায়োস্কোপ খবর

Latest News

মাঝ আকাশে বিমানের দরজা খোলার চেষ্টা, আতঙ্কে যাত্রীরা, অবতরণের পর গ্রেফতার যুবক ভুয়ো খবর: স্বাধীনতার পর তিনদশক ভারতের সব শিক্ষামন্ত্রীরা ছিলেন মুসলিম শনির বক্রী অবস্থানে ৬ রাশির ভাগ্যে আসবে পরিবর্তন, সর্বক্ষেত্রে পাবে তারা সাফল্য ভোটারদের আটকাতে নন্দীগ্রামে ভাঙা হল সেতু! 'অপহৃত' ২ TMC এজেন্ট, দাবি দেবাংশুর RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? শনিবারের মজা দ্বিগুণ বাড়িয়ে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর বিন্দাস হাসুন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ ছক্কা হজম- পিযূষকে লজ্জার হাত থেকে মুক্তি দিলেন যুজি ইভিএমে 'বিজেপির ট্যাগ', ষষ্ঠ দফার ভোটের সময় চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় সত্যি কথাই বলছেন’‌, প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল নতুন কথা

Latest IPL News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.