বাংলা নিউজ > বায়োস্কোপ > David Beckham: অ্যান্টিলিয়াতে আমন্ত্রিত বেকহ্যাম, MI-এর জার্সি উপহার দিল আম্বানি পরিবার

David Beckham: অ্যান্টিলিয়াতে আমন্ত্রিত বেকহ্যাম, MI-এর জার্সি উপহার দিল আম্বানি পরিবার

অম্বানিদের বাড়িতে ডেভিড বেকহ্যাম

Ambani Family Host David Beckham: মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়াতে কিংবদন্তি এই ফুটবলার ডেভিড বেকহ্যামকে আপ্য়ায়ন করল আম্বানি পরিবার। তাঁর সঙ্গে ছবি তুলেছেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি, ইশা আম্বানি, আকাশ আম্বানি, শ্লোকা মেহতা, রাধিকা মার্চেন্টরা।

বুধবার ছিল ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল। ম্যাচ দেখতে ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন ডেভিড বেকহ্যাম। বিশ্বকাপের সৌজন্য়ে এই প্রথমে ভারতে পা রেখেছেন ফুটবল তারকা। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক এসেছিলেন ইউনিসেফের গুডউইল অ্য়াম্বাসেডর হয়ে। বৃহস্পতিবার মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়াতে কিংবদন্তি এই ফুটবলারকে আপ্য়ায়ন করল আম্বানি পরিবার।

বেকহ্যাম ইউনিসেফের গুডউইল অ্য়াম্বাসেডর হিসেবে তিনদিনের জন‌্য ভারত সফরে এসেছেন। ডেভিড বেকহ্যামের সঙ্গে ছবি তুলেছেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি, ইশা আম্বানি, আকাশ আম্বানি, শ্লোকা মেহতা, রাধিকা মার্চেন্টরা। এ দিন আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স দলের মালিক নীতা আম্বানি বেকহ্যামের নাম লেখা এবং তাঁর বরাবরের ৭ লেখা মুম্বই ইন্ডিয়ান্সের একটি জার্সি নম্বর উপহার দেন। আরও পড়ুন: জার্সি বদল! রোহিতের পোশাক পরলেন বেকহ্যাম, এই ছবি না দেখলে বড় মিস

ডেভিড বেকহ্যামকে মাঠ চেনানো ও ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার দায়িত্ব পড়েছিল সচিন তেন্ডুলকরের উপর। ম্যাচের পর, ডেভিড বেকহ্যামের জন্য তাঁদের মুম্বইয়ের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্বামী আনন্দ আহুজা। সোনমের বাবা অনিল কাপুর ছাড়াও, ফারহান আখতার সহ বলিউডের আরও অনেক তারকা যোগ দিয়েছিলেন সেই পার্টিতে।

শুক্রবারই শহর ছাড়েন ডেভিড বেকহ্যাম। মুম্বই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দিও হন। বিমান ধরার আগে শাহরুখ খানের বাড়ি মন্নতেও আমন্ত্রিত ছিলেন বেকহ্যাম। তাঁর গাড়িকে মন্নতে প্রবেশ করতেও দেখা গিয়েছিল। ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মন্নতে প্রবেশ করেন বেকহ্যাম। সেই সময় একাধিক লাক্সারি গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাংলোতে। যা দেখে ধারণা করা যায় বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান।

২০০৩ থেকে ২০০৭, টানা চার বছর এই বিশ্বখ্যাত স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ হয়ে খেলেছেন বেকহ্যাম। প্রাক্তন ফুটবলার তাঁর সময়ের রিয়ালের সেই জার্সি তুলে দিয়েছেন রোহিত শর্মাকে। ফুটবল আইকন ডেভিড বেকহ্যাম পরেছিলেন রোহিতের ৪৫ নম্বর লেখা টিম ইন্ডিয়ার জার্সি। আর ভারত অধিনায়ক রোহিত শর্মা পরেছিলেন রিয়াল মাদ্রিদে খেলার সময়ে বেকহ্যামের ২৩ নম্বর জার্সি। রোহিত শর্মার সঙ্গে জার্সিবদল করেন ডেভিড বেকহ্য়াম।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.