বাংলা নিউজ > বায়োস্কোপ > Debashree Roy: টাকা নিয়েও তিনি শো না করায় কাঁথিতে হেনস্থা সহ-শিল্পীদের? মুখ খুললেন দেবশ্রী রায়

Debashree Roy: টাকা নিয়েও তিনি শো না করায় কাঁথিতে হেনস্থা সহ-শিল্পীদের? মুখ খুললেন দেবশ্রী রায়

দেবশ্রী রায়

কাঁথির ঘটনা নিয়ে এতদিন তাঁর পক্ষ থেকে সেভাবে কোনও বক্তব্য সামনে আসেনি। এবার গোটা ঘটনায় মুখ খুললেন টিভির সর্বজয়া। কী জানালেন অভিনেত্রী?

দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন দেবশ্রী রায়। কারণ পূর্ব মেদিনীপুরের কাঁথির জুনপুট কোস্টাল থানা এলাকার বকশিসপুরে একদল মিউজিশান ও সাউন্ড আর্টিস্টকে আটকে রাখার ঘটনা। কেড়ে নেওয়া হয়েছিল এই শিল্পীদের লক্ষ লক্ষ টাকার বাদ্যযন্ত্র এবং সাউন্ডের নানান সামগ্রী। খবর, অনুষ্ঠান ভেনুতে হাজির হননি দেবশ্রী তাই এই ঘটনা। এবার গোটা ঘটনায় মুখ খুললেন দেবশ্রী। সাংবাদিক সম্মেলনে রাখলেন নিজের পক্ষ। 

কেন দেবশ্রী সেদিনের অনুষ্ঠানে পৌঁছননি তা নিয়ে অনেকেই আলোচনা করেছেন। প্রশ্ন উঠছিল, কেন এত বড় ঘটনায় চুপ অভিনেত্রী। এদিন সাংবাদিক সম্মেলনে ‘সর্বজয়া’ অভিনেত্রী জানান, ‘সেদিন আমি কাঁথি পর্যন্ত গিয়েছিলাম। যার ভরসায় সেই অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছি সেই রহমান আমায় বলে, দিদি গাড়ি ঘুরিয়ে ফিরে যাও। পরে শুনলাম ওখানে কী কী ঘটছে। আমার বহু অনুষ্ঠান যেই তোচনদার হাত ধরে তাঁকে ফোন করে এরপর সবটা বললাম। তোচনদার কথায় মদনদাকে ফোন করি। মদনদা সবটা শুনে অবাক হয়। তবে মদনদা বলার পরেও ওরা সবাইকে ছাড়েনি। কী করে এমন হয়!’

গোটা ঘটনায় তাপস দাস নামে এক ব্যক্তির উপর আঙুল তোলেন অভিনেত্রী। বলেন, ‘ও সর্বজয়া সিরিয়ালের সময় আমায় এসে বলেছিল তুমি তো এরকম অনেক অনুষ্ঠান করেছ। আমার মাথার উপরে হাত রাখো। তখন রাজি হওয়াটাই বোধহয় ভুল ছিল।’

সঙ্গে দেবশ্রী জানান, তাপসের কারণে এর আগেও সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। পুলিশ পারমিশন ছাড়া অনুষ্ঠান অ্যারেঞ্জ করেছিলেন তাপস বলে অভিযোগ তুললেন। দাবি কোনওরকম প্রোটেকশন ছাড়া তাঁকে এর আগেও মানুষের মাঝে নামিয়ে দেওয়া হয়েছিল। 

অভিনেত্রীর অভিযোগ, ‘তাপস নামের ওই ছেলেটা আমার নামে যা নয় তাই বলছে সোশ্যাল মিডিয়ায়। পঞ্চমদা, কিশোর কুমার, আরতি মুখোপাধ্যায়, শ্যামল মিত্রের মতো তাবড় শিল্পীদের সঙ্গে কাজ করেছি। এরকম কখনও হয়নি। ইন্ডাস্ট্রির অনেকেই আমার নামে অনেক কথা বলছেন। যেগুলো দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। কেউ কেউ বলছেন আমি টাকা নিয়ে কাজ করিনি। আমি তো মিউজিশিয়ান ভাইদের চিনিই না। তাও নিজের তরফ থেকে যেটুকু করা সম্ভব করেছিলাম। ভেবেছিলাম চুপ থাকব। কিন্তু আর চুপ থাকতে পারলাম না। এরপর থেকে কোনও অনুষ্ঠানে পুলিশ আছে কি না আগে দেখব আমি। যা শিক্ষা হল, বিশ্বাস করে ঠকলাম!’

প্রসঙ্গত, ইমন চক্রবর্তী, লোপামুদ্রা মিত্র, জয় সরকাররা এই গোটা ঘটনার প্রতিবাদ করেছেন সোশ্যাল মিডিয়ায়। কাঁথির জুনপুট কোস্টাল থানা এলাকার পুলিশের হস্তক্ষেপে মিউজিশিয়ানরা তাঁদের দামি দামি বাদ্যযন্ত্র ফেরত পান প্রায় দিন ছয় পর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'পরকীয়ার সন্দেহে সারা শরীরে পেরেক ফুটিয়ে যুবককে গাছে ঝোলালেন স্ত্রী, শাশুড়ি' ভোট নয়, পাগলু ডান্স হয়েছে, কেশপুরে পুনর্নির্বাচন চাইলেন হিরণ ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক হবেন! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়…’ কুম্বলের অনন্য নজির ছুঁয়েছেন অধিনায়ক কামিন্স, সুযোগ রয়েছে ওয়ার্নকেও টপকে যাওয়ার হার্দিক বিচ্ছেদের গুঞ্জন মিথ্যে? দেওরের পোস্টে নাতাশার মন্তব্য বাড়াচ্ছে জল্পনা ফিটনেস কোচ হতে মোটা মাইনের চাকরি চেয়েছিলেন, আজ IIT পাস এই মেয়ে সকলেরই অনুপ্রেরণা 'নন্দীগ্রামে ফের গুন্ডামি, ছাড়ব না, রাজনৈতিক বদলা নেবই,' ফুঁসছেন মমতা বারাণসীর ঘাটে নৌকা বিহারে আদৃতের পর্দার 'বোনুয়া' 'নিপা' প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা!

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.