বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Actress: ঝর্নায় স্নান, মনোকিনিতে উপচে পড়ছে ভরা যৌবন! বাংলা সিরিয়ালের নায়িকাকে চিনলেন?

Bengali Actress: ঝর্নায় স্নান, মনোকিনিতে উপচে পড়ছে ভরা যৌবন! বাংলা সিরিয়ালের নায়িকাকে চিনলেন?

মনোকিনিতে ঝড় তুলছেন দেবচন্দ্রিমা 

Debchandrima Singha Roy: বাংলা সিরিয়ালের আদর্শ বউ, বাস্তবে একদম বোল্ড অবতার তাঁর। বালি ট্রিপে গিয়ে একের পর এক সাহসী ছবি পোস্ট করে চলেছেন এই সুন্দরী। ছবি দেখে চিনলেন? 

লাল মনোকিনি পড়ে পাহাড়ি ঝর্নার জল গায়ে মাখছেন এই সুন্দরী। তাঁর তন্বী-ছিপছিপে শরীর টেক্কা দেবে বলিউডের প্রথম সারির নায়িকাদের। ছোটপর্দায় শাড়ি আর সালোয়ারে পাওয়া গেলেও বাস্তব জীবনে একদম ‘বোল্ড আর বিউটিফুল’ তিনি। ভাঙা প্রেমের যন্ত্রণা ভুলে জীবনে একা বাঁচার মন্ত্র ভালোভাবেই জানা তাঁর।

চিনতে পারছেন এই সুন্দরীকে? দেবচন্দ্রিমা সিংহ রায়। হ্যাঁ, 'সাহেবের চিঠি'-র চিঠি এমন সাহসী অবতারে নিজেকে মেলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। ইন্দোনেশিয়া সফরে গিয়েছিলেন অভিনেত্রী। বালি-র জনপ্রিয় কান্টো ল্যাম্পো (Kanto Lampo) জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে এই ভিডিয়োটি শ্যুট করেছন নায়িকা। কালো পাহাড় বেয়ে নেমে আসছে জলধারা, তাতেই নিজেকে ভেজালেন দেবচন্দ্রিমা, প্রেক্ষাপটে চলছে আমির খানের ফানহা ছবির হিট গানের জনপ্রিয় সংলাপ-'হ্যায় সিনেমে যো কয়দ দরিয়া ওহ ছুট যায়েগা…'।

‘চারু’র এই রূপ থেকে হাঁ তাঁর সহকর্মী-বন্ধুরা। অদ্রিজা রায় ও গীত রায় কমেন্ট বক্সে লিখেছেন- ‘উফ!’ 'রাঙা বউ' শ্রুতি দাস একাধিক আগুনের ইমোজি জুড় দিয়েছেন। ফ্যানেরা তো ক্লিনবোল্ড দেবচন্দ্রিমাকে দেখে। একজন লিখেছেন, ‘এই প্রথমবার বাঙালি অভিনেত্রীকে এত হট লাগছে।’

তবে নিন্দকরা কটাক্ষ করতেও ছাড়েননি। এই মুহূর্তে দেবচন্দ্রিমার হাতে কোনও সিরিয়াল নেই। একটি হিন্দি সিরিয়ালের কাজ প্রায় চূড়ান্ত হয়েও ভাগ্য সঙ্গ না দেওয়ায় হাতছাড়া হয়। তা সত্ত্বেও কোথা থেকে এত টাকা পাচ্ছেন তিনি? প্রশ্ন তাদের। কিছুদিন আগেই ৫৫ হাজার টাকা খরচ করে গোয়া ট্রিপে গিয়েছিলেন দেবচন্দ্রিমা, সেই রেশ কাটতে না কাটতেই পৌঁছে গিয়েছেন বালি।

বালি-ট্রিপের একের পর এক ছবি ইনস্টায় শেয়ার করে চলেছেন তিনি। যা দেখলে চোখ আটকাবে নায়িকার স্টাইল স্টেটমেন্টে। রুদ্র সাহার পোশাকে বেশকিছু ফটোশ্যুট করেছেন দেবচন্দ্রিমা। 

‘সাঁঝের বাতি’, ‘সাহেবের চিঠি’র মতো সিরিয়ালের সুবাদেই দেবচন্দ্রিমার জনপ্রিয়তা।‘হোমস্টে মার্ডার’-এর সঙ্গে ওয়েব সিরিজের জগতেও পরিচিত হয়ে উঠেছেন। তবে আপতত দেবচন্দ্রিমার সব লক্ষ্য বড়পর্দাকে ঘিরে। শীঘ্রই জিৎ-এর ছবিতে দেখা যাবে তাঁকে। বুমেরাং ছবিতে রুক্মিণীর পাশাপাশি কাজ করেছেন দেবচন্দ্রিমাও। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির? অনন্তর বিয়েতে নিমন্ত্রণ পাননি? এখনও সময় আছে ঘুরে আসুন NMACC,জেনে নিন খুঁটিনাটি অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.