বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: কবে আসছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান? খোলসা করলেন ‘মাসি’ দেবশ্রী

Raj-Subhashree: কবে আসছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান? খোলসা করলেন ‘মাসি’ দেবশ্রী

দেবশ্রী-শুভশ্রী

দেবশ্রী জানান, তাঁদের বর্ধমানের বাড়িতেও প্রস্তুতি তুঙ্গে। তাঁর মা ফোন করে খোঁজও নিচ্ছেন। আগত সদস্যের জন্য বর্ধমানের বাড়িতে কিছু নতুন জিনিসপত্রও কিনে রেখেছেন শুভশ্রীর মা। সকলেই ভাবছেন কখন তাকে দেখবেন। তবে উৎসাহ উদ্দীপনার মধ্যেই দেবশ্রীর প্রার্থনা, সবকিছু যেন সুস্থভাবে হয়।

এখন শুধু কিছু সময়ের অপেক্ষা। 'রাজশ্রী' পরিবারে আসছে নতুন অতিথি। গঙ্গোপাধ্যায় ও চক্রবর্তী, দুই পরিবারেই তাই সাজো সাজো রব। এখন শুধুই অপেক্ষা। কিন্তু কবে আসছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান?

এবিষয়ে নতুন অতিথির হবু মাসি বলছেন, ‘বাড়িতে এখন শুধুই প্রহর গোনা চলছে।’ এই সময়কে শুভশ্রীর দিদি, অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপধ্যায় বলেন, ‘একেবারেই সময় আসন্ন। শুভশ্রী এখন ৯ মাস চলছে। আমরা ভীষণভাবে অপেক্ষা করে আছি পুচকুর জন্য। মনে হচ্ছে কখন দেখব ওকে, কোলে নেব।’

দেবশ্রী জানান, তাঁদের বর্ধমানের বাড়িতেও প্রস্তুতি তুঙ্গে। তাঁর মা ফোন করে খোঁজও নিচ্ছেন। আগত সদস্যের জন্য বর্ধমানের বাড়িতে কিছু নতুন জিনিসপত্রও কিনে রেখেছেন শুভশ্রীর মা। সকলেই ভাবছেন কখন তাকে দেখবেন। তবে উৎসাহ উদ্দীপনার মধ্যেই দেবশ্রীর প্রার্থনা, সবকিছু যেন সুস্থভাবে হয়।

আরও পড়ুন-কোহলি নন, সে ৮ বছরের খুদে বিরাট, কী এমন বলল? যাতে Big B- বলছেন ‘KBC ছেড়ে দেব…'

আরও পড়ুন-সিদ্ধার্থ, বরুণ দুজনেই প্রথম ছবি থেকে আলিয়াকে বাদ দেওয়ার চেষ্টা করেন, বেফাঁস করণ

আরও পড়ুন-'আলোর কোলে'র হাত ধরে ফের একবার বাংলা সিরিয়ালের দুনিয়ায় ফিরছেন প্রসেনজিৎ, কেমন সেই গল্প?

এদিকে ডিসেম্বরেই রয়েছে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল। তবে রাজ-শুভশ্রী সেই চলচ্চিত্র উৎসব নয়, তাঁর পরিবারে আসন্ন আরও বড় উৎসবের অপেক্ষায় রয়েছেন। দেবশ্রীর কথায়, ‘ফিল্ম ফেস্টিভ্যাল প্রত্যেক বছর হলেও এই ফেস্টিভ্যাল তো আর প্রত্যেক বছর হয় না!’

প্রসঙ্গত,  ২০২০ সালে রাজ-শুভশ্রীর পরিবারে এসেছিল তাঁদের প্রথম সন্তান। এপর ২০২৩ সালে এসে দ্বিতীয় সন্তান আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তারকা দম্পতি। তাঁরা জানিয়েছিলেন, প্রথম থেকেই তাঁদের দুই সন্তান নেওয়ার ইচ্ছে ছিল। ঠিকই করেছিলেন,  দুই সন্তানের মধ্যে ফারাক রাখবেন ৩ বছরের। যেভাবে ভেবেছিলেন, সে পথেই হেঁটেছেন ‘রাজশ্রী’।

তবে হবু ভাই বা বোনকে নিয়ে কী প্রতিক্রিয়া ছোট্ট ইউভানের। এবিষয়ে শুভশ্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মায়ের খুব খেয়াল রেখেছে ছোট্ট ইউভান। সে খেলার সময় বোঝে, মা নীচু হয়ে বল তুলতে পারবে না। রাজও শুভশ্রীর যত্নের কোনও ত্রুটি রাখছেন না।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.