বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে দুই রণবীরের সঙ্গে ভিডিয়ো শেয়ার দীপিকার, নানান রূপে বলি সুন্দরী! রইল ঝলক
দীপিকা পাড়ুকোন-রণবীর কাপুর-রণবীর সিং
দীপিকা পাড়ুকোন-রণবীর কাপুর-রণবীর সিং

জন্মদিনে দুই রণবীরের সঙ্গে ভিডিয়ো শেয়ার দীপিকার, নানান রূপে বলি সুন্দরী! রইল ঝলক

  • অভিনেত্রীর কথায়, ‘নিজের সুখের কথা ভাবুন’। 

৩৬-এ পা দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। জন্মদিনে কেরিয়ারে ফিরে দেখা একটুকরো ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করলেন অভিনেত্রী। ‘গোলিওকি রাসলীলা রামলীলা’ থেকে ‘তামাশা’র টুকরো টুকরো মুহূর্ত ফুটে উঠেছে অভিনেত্রীর ভিডিয়োত। অভিনেত্রীর কথায়, ‘নিজের সুখের কথা ভাবুন’।

‘গোলিওকি রাসলীলা রামলীলা’তে রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্স থেকে ‘তামাশা’এ রণবীর কাপুরের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছেন দীপিকা। বিজ্ঞাপনী শ্যুটিং থেকে শুরু করে, ইয়ে জাওয়ালি হ্যায় দিওয়ানি এবং পদ্মাবত-এর দৃশ্য মন্তাজে ফুটে উঠেছে। অভিনেত্রী ভিডিয়োতে সাফল্যের ব্যক্তিগত সংজ্ঞা এবং জীবনের নানা দিক নিয়ে মন্তব্য করেছেন। 

দীপিকার কথায়, তিনি মানুষকে বারবারই বোঝাতে চান যখনই কেউ তাঁর কেরিয়ার তৈরির ক্ষেত্রে ব্যস্ত থাকে সঙ্গে একটা জীবনও রয়েছে, সেইটা কখনই ভুলে যাওয়া উচিত নয়। একসময় হয়তো এই বিষয়টা নিজেও ভুলতে বসেছিলেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘আমি নিজেকে ভুলতে বসেছিলাম। অভিনেত্রী হিসেবে আমি অলাদা, আর ব্যক্তিগত জীবনে সম্পূর্ণ আলাদা। তবে পরিবর্তন এসেছে। আমিও চাই সেইটা হোক’।

বলি সুন্দরীর কথায়, অপরের জীবনে ইতিবাচক প্রভাব ফেললেও আমাদের নিজেদের পরিসরে অনেক পরিবর্তন আসে। ‘আপনি যদি মানুষকে ভিন্নভাবে চিন্তা করতে বা ভিন্নভাবে দেখতে সক্ষম হন, আমি মনে করি সেইটাই সাফল্য’। 

আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোনের আসন্ন ছবি ‘গেহেরাইয়া’। সম্পর্কের গভীরতার গল্প বলবে এই ছবি। দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা ছাড়াও এই ছবিতে থাকছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য কারওয়া।

 

 

বন্ধ করুন