বাড়ি > বায়োস্কোপ > জরুরি পরিষেবায় নিযুক্ত সকলকে হাততালি দিয়ে কুর্নিশ জানালেন দেব-শুভশ্রীরা
বলিউডের পাশাপাশি টলিগঞ্জেও শামিল ধন্যবাদ জ্ঞাপনের এই মহাযজ্ঞে (ছবি-ইনস্টাগ্রাম)
বলিউডের পাশাপাশি টলিগঞ্জেও শামিল ধন্যবাদ জ্ঞাপনের এই মহাযজ্ঞে (ছবি-ইনস্টাগ্রাম)

জরুরি পরিষেবায় নিযুক্ত সকলকে হাততালি দিয়ে কুর্নিশ জানালেন দেব-শুভশ্রীরা

রবিবার বিকাল পাঁচটায় টলিউড তারকাও 'থ্যাঙ্কস গিভিং'-এ অংশ নিলেন। কেউ বাড়ির ছাদে উঠে, কেউ আবার ব্যালকনিতে দাঁড়িয়ে শপথ নিলেন এইজোট এই কঠিন সময়ে লড়াই করবার। ধন্যবাদ জানালেন চিকিত্সক-নার্সদের সহ জরুরি পরিষেবায়ন নিযুক্ত সকল ব্যক্তিকে।

বলিউডের থেকে খুব বেশি আলাদা নয় এদিন টলিগঞ্জের ছবিটাও। বিকাল পাঁচটা বাজতেই এদিন হাততালি দিয়ে কিংবা শঙ্খ, কাঁসর, ঘন্টা বাজিয়ে এই কঠিন সময়ে জনতার সেবায় নিয়োজিত মানুষদের ধন্যবাদ জ্ঞাপন সারলেন বাংলা সেলেবরা। রাজ-শুভশ্রী থেকে দেব, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই উদ্যোগের অংশ হলেন সকলেই।

করোনা সংক্রমমে জর্জরিত গোটা বিশ্ব। করোনা ক্রমেই থাবা বসাচ্ছে ভারতে। ইতিমধ্যেই এই মহামারী প্রাণ কেড়েছে ৭ ভারতীয়র। কিন্তু এই সময়ও নিজেদের জীবনের পরোয়া না করে দিনরাত সেবার কাজে নিযুক্ত চিকিত্সক, নার্সরা। এদিন আরবানা কমপ্লেক্সের ব্যালকনিতে দাঁড়িয়ে সপরিবারে সেই সব মানুষদের ধন্যবাদ জানালেন রাজ-শুভশ্রী জুটি। একসঙ্গে গলা মিলিয়ে বললেন 'আমরা করব জয়'।


সাউথ সিটিতে নিজের ফ্ল্যাটের ব্যকলনিতে বসেই হাততালি দিয়ে থ্যাংঙ্কস গিভিং সারলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।

আপতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। ঘরে বসেই নিজের আবাসনের বাইরে ছবি মুঠোফোনে বন্দি করেছেন মিমি। ধন্যবাদ জ্ঞাপনের এই মহাযজ্ঞে শামিল তাঁর সহকর্মী তথা বোনুয়া নুসরত জাহানও।



মিমির ইনস্টগ্রাম স্টোরিতে ফুটে উঠেছে থ্যাংঙ্কস গিভিংয়ের টুকরো ঝলক
মিমির ইনস্টগ্রাম স্টোরিতে ফুটে উঠেছে থ্যাংঙ্কস গিভিংয়ের টুকরো ঝলক
নসুরতের ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়েছে এই ছবি
নসুরতের ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়েছে এই ছবি

ঘরবন্দি হয়ে থাকার এই সময়টায় একসঙ্গেই সময় কাটাচ্ছেন টলিগঞ্জের লাভ বার্ডস অঙ্কুশ-ঐন্দ্রিলা। এদিনের ধন্যবাদ জ্ঞাপনের ঝলক মুঠোফোনে লেন্সবন্দী করেছেন ঐন্দ্রিলা। অন্যদিকে দুজনের একটি রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন অঙ্কুশ।

View this post on Instagram

#fightforcorona #jantacurfew #stayhomestaysafe

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

বাড়ির ছাদে উঠে এই ধন্যবাদ জ্ঞাপনের যজ্ঞে শামিল হলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র।

View this post on Instagram

A mixed feeling it is

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on




প্রসঙ্গত,১৯ মার্চ জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছিলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে একজোট হয়ে রবিবার দেশজুড়ে জনতা কার্ফু পালনের। পাশাপাশি এই কঠিন সময়েও জরুরি পরিষেবায় নিযুক্ত যেসব মানুষজন অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সেই সব চিকিত্সক, নার্স, পুলিশ, প্রসাশনিক কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপনের জন্য রবিবার বিকাল পাঁচটায় করতালি কিংবা কাঁসর,ঘন্টা বাজানোর ডাক দিয়েছিলেন মোদি।

বন্ধ করুন