বাংলা নিউজ > বায়োস্কোপ > Bagha Jatin Teaser: খালি হাতে বাঘ মারবেন ‘বাঘাযতীন’ দেব, অ্যাকশনে ভরপুর টিজারে চমক অরিজিতের কন্ঠ!

Bagha Jatin Teaser: খালি হাতে বাঘ মারবেন ‘বাঘাযতীন’ দেব, অ্যাকশনে ভরপুর টিজারে চমক অরিজিতের কন্ঠ!

প্রকাশ্যে বাঘাযতীন-এর টিজার 

Bagha Jatin Teaser: বাংলায় অরিজিৎ সিং, হিন্দিতে সোনু নিগম! দেবের ছবির টিজারের চমক দুই কিংবদন্তির গলা। পুজোয় শহীদ বাঘাযতীন হিসাব পর্দায় হাজির হচ্ছেন দেব।

'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' মোটের উপর ভালো ব্যবসা করেছে, তবে ‘প্রজাপতি’র সাফল্য রিপিট করতে পারেনি। এবার ‘ব্যোমকেশ’-এর ভোলবদল, ‘বাঘাযতীন’ হয়ে ফিরছেন দেব। এবার পুজোয় রুপোলি পর্দায় দেব নিয়ে আসছেন- স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীনের সংগ্রামের গল্প। এর আগে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দর্শক দেখেছেন দেবকে, ফের একবার বায়োপিকে টলিউডে প্রিয় সুপারস্টার।

অরুণ রায় পরিচালিত ‘বাঘাযতীন’-এর টিজার সামনে এল শনিবার। এর আগে বিনয়, বাদল ও দীনেশের সংগ্রাম পর্দায় তুলে ধরেছেন পরিচালক। পিরিয়ড ড্রামা তৈরিতে ওস্তাদ তিনি, ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছে বাস্তবে। তবুও এদিন ছবির টিজার লঞ্চের মঞ্চে হাজির পরিচালক, প্রধানের শ্যুটিংয়ে উত্তরবঙ্গে ব্যস্ত ছিলেন দেব। সেখান থেকে ছুটে এসেছেন কলকাতায়।

<p>টিজার লঞ্চের মঞ্চে দেব, সঙ্গে সৃজা ও সুদীপ্তা </p>

টিজার লঞ্চের মঞ্চে দেব, সঙ্গে সৃজা ও সুদীপ্তা 

‘ব্যোমকেশ’ মুক্তির আগে দেব বারংবার জানিয়েছিলেন ‘বাঘাযতীন’-এ অ্যাকশন হিরো হয়ে ফিরবেন তিনি। সেই ঝলক উঠে এল টিজার। ছবিতে দেবের নায়িকা নবাগত সৃজা দত্ত। শুরুতেই দেখা গেল ব্রিটিশ শাসনের শৃঙ্খলে আবদ্ধ ভারতের টুকরো ছবি। দেশমাতার প্রতি স্বামীর সমপর্ণ দেখে একইসঙ্গে উদ্বিগ্ন ও গর্বিত ইন্দুবালাকে (সৃজা দত্ত)। ধুতি, পাঞ্জাবি কোটে যে বঙ্গসন্তান ব্রিটিশ সম্রাজ্যের ভিত কাঁপিয়ে দিয়েছিলেন, সেই বাঘাযতীনের মুখে মারকাটারি সংলাপও শোনা গেল টিজারে। ‘আমি ভারতীয়, এটাই আমার একমাত্র পরিচয়’, হুঙ্কার দেবের। নজরকাড়া সুদীপ্তা চক্রবর্তীর দাপুটে অভিনয়।

দেশের জন্য জীবন উৎসর্গ করেছিলেন যে বীর বিপ্লবী, সেই বাঘাযতীন হিসাবে একাধিক লুকে দেখা মিলল দেবের। কখনও মাথায় পাগড়ি, লম্বা দাড়ি, গোঁফ, বিস্ফারিত চোখে পাঞ্জাবি লুকে অচেনা দেব। কখনও সাধুবাবার বেশে। এই ছবিতে প্রায় ৯০ জন স্বাধীনতা সংগ্রামীর চরিত্র রয়েছে, ফলে ছবির কাস্টিংয়ে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে পরিচালককে। খালি হাতে বাঘ মেরেছিলেন বাঘাযতীন, ভিএফএক্স-এর মাধ্যমে ফুটে উঠবে সেই লড়াই। যার জন্য নাকি বিরাট অঙ্কের টাকা খরচ করেছেন প্রযোজক দেব। যার ঝলকও রয়েছে টিজারে, সঙ্গে বুড়িবালামের যুদ্ধের প্রস্ততি।

টিজারে যেমন অ্যাকশন রয়েছে, তেমন ইমোশনও রয়েছে। একদম শেষভাবে পরিবারের উদ্দেশে ‘বাঘাযতীন’ দেবের বার্তা- ‘ফিরে আমি আসবই, হয় স্বাধীন ভারতের নাগরিক হয়ে, নয়তো স্বাধীনতার স্বপ্ন হয়ে’। এরপর রয়েছে টিজারের মেন চমক। ‘বাঘাযতীন’-এ গান গেয়েছেন অরিজিৎ, সেই আভাস আগেই মিলেছিল এদিন শোনা গেল তাঁর কন্ঠ। টিজার শেষ হচ্ছে অরিজিতের কন্ঠে গাওয়া গান- ‘আসব ফিরে’ দিয়ে।

এদিন বাংলার পাশাপাশি মুক্তি পেয়েছে ছবির হিন্দি টিজারও। হিন্দিতে টিজারের শেষভাগে শোনা গেল সোনু নিগমের কন্ঠে ‘আয়েগা ফির লওটকে রাহি’। দেব এন্টারটেনভেন্ট ভেঞ্চার্স প্রযোজিত এই ছবির বাংলা ভার্সন মুক্তি পাবে ১৯শে অক্টোবর, হিন্দি ভার্সন আসবে একদিন পর। 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.