বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Jackie Shroff: জ্যাকির গালে চুমু শাহরুখের! ফিসফিসিয়ে কী কথা হল দেবদাস আর চুনী বাবুর?

Shah Rukh Khan-Jackie Shroff: জ্যাকির গালে চুমু শাহরুখের! ফিসফিসিয়ে কী কথা হল দেবদাস আর চুনী বাবুর?

জ্যাকির গালে চুমু শাহরুখের! 

Shah Rukh Khan-Jackie Shroff Reunion: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর গণপতি পুজোয় মহামিলন দেবদাস আর চুনীলালের। আদর করে জ্যাকির গালে চুমু খেলেন শাহরুখ। 

‘জওয়ান’-এর সাফল্য চুটিয়ে এনজয় করছেন শাহরুখ খান। বক্স অফিসে ইতিমধ্যেই ১০০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে ‘জওয়ান’। মাত্র ৭ মাসের ব্যবধানে ২ টো ১০০০ কোটির ছবি শাহরুখের ঝুলিতে। স্বভাবতই খুশিতে ডগমগ কিং খান। এর মাঝেই রবিবার রাতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বাড়িতে হাজির শাহরুখ। একনাথ শিন্ডের গণপতি উৎসবে সামিল হলেন শাহরুখ। তবে ‘জওয়ান’ তারকা একা নন, এই পার্টিতে পৌঁছেছিলেন ভাইজান সলমন খান-সহ অসংখ্য বলি তারকা। হাজির ছিলেন বলিউডের 'জগ্গু দাদা' জ্যাকি শ্রফ। আরও পড়ুন-আসছে টাইগার ভার্সেস পাঠান! তার আগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বাড়ির গণেশ পুজোয় একফ্রেমে শাহরুখ-সলমন

‘দেবদাস’ আর চুণী বাবু-এর এই রিইউনিয়ন দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। জ্যাকি শ্রফকে দেখেই বুকে টেনে নেন শাহরুখ। তাঁর গাল ধরে আদর করে চুমুও দেন তারকা, তারপরই জ্যাকির কানে ফিসফিস করে কিছু কথা বলতে শোনা যায় এসআরকে-কে। কী কথা হল দুজনের? তা অবশ্য গোপনই রইল! ঘন নীল কুর্তা আর সাদা সায়োলারে এদিন পাওয়া গেল শাহরুখকে। জ্যাকির পরনেও একই রঙের পোশাক। মাথায় তাঁর সিগনেচার ফেট্টি, গলায় ঝুলল নীল-সাদা স্টোল। দুই তারকার এই মহামিলন ক্যামেরা বন্দি করেন চিত্র সাংবাদিকরা।

এদিন শুধু দেবদাস আর চুনীলাল নয়, রিইউনয় হল জওয়ান আর পাঠানেরও। শাহরুখের পাশে সলমন খানকে দেখা গেল মেরুন কুর্তা এবং কালো পায়জামায়। চুল ছোটছোট করে কেটে ফেলেছেন ভাইজান। শীঘ্রই টাইগার ৩ নিয়ে হাজির হবেন সলমন। সেই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে ‘পাঠান’ শাহরুখ খানকে। তবে আসল চমক অন্যত্র। আদিত্য চোপড়া ও যশরাজ ফিল্মস শীঘ্রই নিয়ে আসছে ‘টাইগার ভার্সেস পাঠান’। যশরাজ ফিল্মসের তরফে স্পাই ইউনিভার্সের সবচেয়ে বড় চমক দর্শকদের জন্য। ছবির পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। চিত্রনাট্য শুনে দারুণ পছন্দ হয়েছে শাহরুখ-সলমনের। খবর, আপাতত চলছে প্রি-প্রোডাকশনের বিভিন্ন কাজ। আগামী বছরেই ফ্লোরে যাবে এই ছবি।

<p>একনাথ শিন্ডের সঙ্গে জওয়ান ও টাইগার </p>

একনাথ শিন্ডের সঙ্গে জওয়ান ও টাইগার 

(ANI Pic Service )

প্রসঙ্গত, রবিবার সন্ধেয় শাহরুখ খান গণপতি দর্শনের জন্য টি-সিরিজের অফিসেও যান। তার সঙ্গে তার ম্যানেজার পূজা দাদলানিও ছিলেন। পূজা সেখানে গণেশের আরতিও করেন। এর আগে মুম্বইয়ের বিখ্যাত লালবাগচা রাজাতে দর্শন করতে দেখা গিয়েছিল শাহরুখ খান, আব্রাম ও পূজাকে। পাঠান ও জওয়ানের সাফল্যের পরেও থেমে নেই শাহরুখ। চলতি বছরই ‘ডাঙ্কি’ নিয়ে বক্স অফিস কাঁপাতে তৈরি তিনি। ডিসেম্বরে মুক্তি পাবে রাজ কুমার হিরানির এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.