বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar: দীপিকার ‘বেশরম রং’-এ উদ্দাম নাচ দেবলীনার! চরম ট্রোলড উত্তমের নাতবউ, তারপর…

Devlina Kumar: দীপিকার ‘বেশরম রং’-এ উদ্দাম নাচ দেবলীনার! চরম ট্রোলড উত্তমের নাতবউ, তারপর…

দেবলীনা কুমার। 

থাইল্যান্ডের সমুদ্র সৈকতে আসমানি নীল বিকিনি টপে ‘বেশরম’ দেবলীনা। কটাক্ষের মুখে পড়ে দিলেন মোক্ষম জবাব। 

পরনে আসমানি নীল বিকিনি টপ, থাইল্যান্ডের সমুদ্রসৈকতে ‘বেশরম’ দেবলীনা! হ্যাঁ, দীপিকার ভাইরাল গানে এবার কোমর দোলালেন উত্তম কুমারের নাতবউ। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে ওস্তাদ টলিপাড়ার ‘রঙ্গবতী গার্ল’। এর জন্য অবশ্য কটাক্ষের মুখে পড়তে হয় দেবলীনাকে। এবারও পিছু ছাড়ল না বিতর্ক।

বছর শেষে ছুটি কাটাতে স্বামী গৌরবের সঙ্গে থাইল্যান্ডে উড়ে গিয়েছিলেন দেবলীনা। সেখান থেকে বিকিনিতে একের পর এক ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী। রবিবার সকালে ইনস্টাগ্রামে ‘বেশরম রং’ গানে নাচের ভিডিয়ো পোস্ট করলেন। বিকিনি টপ আর থাই-কাটা স্কার্টে দেবলীনার শরীরী ভাঁজ ছিল স্পষ্ট। ভিডিয়ো পোস্ট করতেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেবলীনার তুলনা শুরু করলেন নেটিজেনরা। একজন তো কটাক্ষের সুরে লেখেন, ‘একদম বাজে, দীপিকা তোমার চেয়ে ৫০গুণ ভাল’। এই তুলনা যে অর্থহীন তা বুঝেই দেবলীনার জবাব, ‘অবশ্যই, আমি তো দীপিকা নই’।

কেউ কেউ তো দেবলীনার রাজনৈতিক পরিচয়ের রেশ ধরেও ট্রোল করেছেন। দেবলীনার বাবা দেবাশিস কুমার তৃণমূলের বিধায়ক তথা মেয়র পারিষদ। একজন লেখেন, ‘ইনি কিন্তু একসময় ভোটে দাঁড়াবেন। ভাবা যায়?’ সে উত্তরও সপাটে দিয়েছেন দেবলীনা। তিনি পালটা লেখেন, ‘ভাবুন ভাবুন, ভোটটা দেবেন কিন্তু।’ অপর এক নেটিজেন লেখেন, ‘কোনও দরকার ছিল না, এসব করার’। গৌরব ঘরণীর জবাব, ‘তাও করলাম আর কী… সবকিছু কি আর দরকারেই করে হয়?’

তবে সকলে যে দেবলীনার নাচ দেখে বিদ্রুপ করেছেন তা নয়, অনেকেই লিখেছেন এই নাচের দিদিমণি দীপিকার চেয়ে অনেক এগিয়ে। অভিনয় কেরিয়ার সামলানোর পাশাপাশি দেবলীনা কিন্তু অধ্যাপিকাও। রবীন্দ্র ভারতীতে নাচের ক্লাস নেন তিনি, নিজস্ব ডান্স স্কুলও রয়েছে তাঁর।

এই মুহূর্তে টলিউডের অভিনেত্রীদের মধ্যে দেবলীনার জনপ্রিয়তা প্রথম সারিতেই। সমাজমাধ্যমে তাঁর বোল্ড লুকের ছবি হামেশাই ঝড় তোলে। আজকাল ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করেছেন তিনি। স্টার জলসার ‘সাহেবের চিঠি’তে খলনায়িকা রোহিণীর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সমাজ করতে পারেনি কাবু, চিনে নিন দেশের প্রথম ট্রান্সজেন্ডার IAS অফিসারকে CISCE ISC অঙ্কের প্রশ্নপত্র জটিল আর দীর্ঘ হয়েছে, হতাশ বহু পরীক্ষার্থীর দাবি মদ্যপানের ‘হ্যাংওভার’ নিয়েই ম্যাচ পরিচালনা আম্পায়দের- বিস্ফোরক অভিযোগ মনোজের বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ ১০৮ পাপড়ি দিয়ে বিশেষ পদ্ম, জগন্নাথ দেবের জন্য ফুলের চাষাবাদ শুরু পুরীতে আমাদের অফিসারের একটাই 'ত্রুটি'…খালিস্তানি ইস্যুতে বিবৃতি প্রকাশ রাজ্য পুলিশের একমাস বাদে IPL, পিঠের ব্যথার জেরে রঞ্জি কোয়ার্টার খেলবেন না KKR অধিনায়ক শ্রেয়স শুরু হল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে স্নাতক কোর্সের প্রবেশিকার ফর্ম ফিলআপ পেন্সিল বক্সে করে মোবাইল নিয়ে প্রবেশ, ছাত্রীর উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিল পৃথিবীর খুব কাছে এসে গিয়েছে বাসের মতো বড় গ্রহাণু, আজই ঘটবে বিরাট মহাজাগতিক কাণ্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.