বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভাইয়ের বিয়ে’র রিসেপশন, নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির দেব-রুক্মিনী
নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির দেবক্মিনী
নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির দেবক্মিনী

‘ভাইয়ের বিয়ে’র রিসেপশন, নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির দেব-রুক্মিনী

 ‘ভাই’-এর বিয়ের আসরে ঝলমল করলেন দেব-রুক্মিনী, অনুরাগীদের মনে কিন্তু একটাই প্রশ্ন! 

দেব ভক্তদের কাছে সায়ন্তন রায় নামটা অতি পরিচিত। দেবের পেশাদার জীবনের দীর্ঘদিনের সঙ্গী সায়ন্তন। অভিনেতার পিআর থেকে যাবতীয় কর্মকাণ্ড ম্যানজ করবার দায়িত্বে থাকেন তিনি। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন সায়ন্তন, পাত্রী ত্রায়োশী চট্টোপাধ্যায়।আজ (শনিবার) ছিল এই জুটির গ্র্যান্ড রিসেপশন। আর সেই অনুষ্ঠানে দেব হাজির থাকবেন না তাও কী হয়! এদিন বান্ধবী রুক্মিনী মৈত্রকে সঙ্গে নিয়ে সায়ন্তন-ত্রায়োশীর বৌভাতে হাজির ছিলেন দেব। 

নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে হাসিমুখে ছবিও তুলছেন দুজনে। এদিন দেবের দেখা মিলল কালো রঙা বন্ধগলায়, অন্যদিকে রুক্মিনী সেজেছিলেন বেগুনি-সোনালি রঙা সাবেকি পোশাকে। রুক্মিনীর পাশে ঝলমল করলেন নববধূও। সাবেকি বাঙালি বধূ নয়, এদিন উত্তর ভারতীয় স্টাইলে সেজেছিলেন ত্রায়োশী পিচ রঙা লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন সায়ন্তন ঘরনি। সাদা রঙা পঞ্জাবি আর হালকা সবুজ জহর কোটে পাওয়া গেল সায়ন্তনকে। 

নবদম্পতিকে দেওয়া দেবের মিষ্টি উপহার 
নবদম্পতিকে দেওয়া দেবের মিষ্টি উপহার 

বর-কনেকে এদিন নানা রঙের গোলাপ এবং ছবি দিয়ে সাজানো একটি স্পেশ্যাল ফুলের তোড়াও উপহার দেন দেব, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সায়ন্তন। দেবের পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। কিন্তু অনুরাগীদের মনে একটাই প্রশ্ন, দেব-রুক্মিনীর চারহাত কবে এক হচ্ছে? 

বন্ধ করুন