বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra: রাজ কাপুরের জন্মবার্ষিকী, সাদা-কালো পুরনো ছবি দিয়ে বহু গল্প মনে পড়ালেন ধর্মেন্দ্র

Dharmendra: রাজ কাপুরের জন্মবার্ষিকী, সাদা-কালো পুরনো ছবি দিয়ে বহু গল্প মনে পড়ালেন ধর্মেন্দ্র

রাজ কাপুরের হাতে ধরা পুরনো ছবি পোস্ট করলেন ধর্মেন্দ্র

Dharmendra: প্রায়শই ভক্তদের সঙ্গে টুইটারে এবং ইনস্টাগ্রামে কথোপকথন করেন, জীবনের নানা স্মৃতি ভাগ করে নেন ধর্মেন্দ্র। বৃহস্পতিকার সকালে রাজ কাপুরের জন্মবার্ষিকী উপলক্ষে কিংবদন্তী অভিনেতাকে স্মরণ করে একটি পোস্ট করেছেন ধরমজি।

বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। প্রায়শই ভক্তদের সঙ্গে টুইটারে এবং ইনস্টাগ্রামে কথোপকথন করেন, জীবনের নানা স্মৃতি ভাগ করে নেন। বৃহস্পতিকার সকালে রাজ কাপুরের জন্মবার্ষিকী উপলক্ষে কিংবদন্তী অভিনেতাকে স্মরণ করে একটি পোস্ট করেছেন ধরমজি। ব্যক্তিগত অ্যালবাম থেকে সাদা-কালো একটি ছবি শেয়ার করেছেন।

সাদা-কালো ছবিতে ধর্মেন্দ্রর হাত ধরে বসে থাকতে দেখা গিয়েছে রাজ কাপুরকে। বিশেষ দিনে ছবি শেয়ার করে প্রবীণ অভিনেতা লেখেন, ‘শুভ জন্মদিন রাজ সাহেব…। আমরা তোমাকে মিস করি। আপনাকে ভালোবাসা এবং শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি ’। আরও পড়ুন: 'এখন হ্যাশট্যাগ নিয়ে বয়কটের লোকজন কোথায়’, পুরনো ট্রেন্ডকে তুলোধনা সুনীলের

বছরটা ভালোই কাটছে দেওলদের। বক্স অফিসে পর পর সাফল্য। সানি দেওল ও ববি দেওলের কেরিয়ার যেন নতুন ভাবে শুরু হল এই বছরে। পাশপাশি ধর্মেন্দ্র নিজেও ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির জন্য চর্চায় ছিলেন একটা লম্বা সময়। শেষবার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে অভিনয় করেছে প্রবীণ অভিনেতা। এ দিন তাঁর দুই ছেলে সানির ‘গদর ২’ এবং ববির ‘অ্যানিম্যাল’ বক্স অফিসে সুপার হিট।

৮ ডিসেম্বর ৮৮-তে পা দিলেন ধর্মেন্দ্র। ‘ধর্মেন্দ্র এক আনমোল রতন ইন্টারন্যাশনাল ফ্যান ক্লাব’-এর তরফে এদিন বিশাল একখানা ৭ স্তরের কেক পৌঁছে গিয়েছিল অভিনেতার বাড়িতে। জন্মদিনে বাবার পাশে ছিলেন তাঁর বড় ছেলে সানি দেওল। কেক কাটার সময় ধর্মেন্দ্রর পাশে দেখা যায় সানিকে। হেমা মালিনী ও ধর্মেন্দ্রর দুই কন্যা এষা ও অহনাও জন্মদিনে তাঁদের বাবাকে ভালোবাসা জানিয়ে পোস্ট করেছেন।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে ধর্মেন্দ্র ১৯৫৪ সালে প্রকাশ কৌরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের ৪ সন্তান রয়েছে — সানি, ববি, বিজেতা ও অজিতা দেওল। তবে এই বিয়ের অনেক বছর পর, ধর্মেন্দ্র হেমা মালিনীকে বিয়ে করেন। তাঁদের দুই মেয়ে হলেন এষা ও অহনা দেওল।

পরবর্তীতে, ধর্মেন্দ্রকে দেখা যাবে শ্রীরাম রাঘবন পরিচালিত ‘ইক্কিশ’ ছবিতে। অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দাও এই ছবিতে অভিনয় করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

কোনও প্লেয়ারকে দোষ দেব না, এই ভুল নিজেদের শোধরাতে হবে, ফের হারের পর হার্দিক মেজাজ ভালো নেই? ২ মিনিটে ভালো করে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস 'দল বদলে অনেক মূল্য চুকিয়েছি...', BJP-তে যোগদান নিয়ে বললেন বক্সার বিজেন্দ্র সিং গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে কী বললেন চাঙ্কি বিজেপি বুথে সর্বোচ্চ ভোট পেলেই কর্মীদের ২ লক্ষ টাকা, ঘোষণা ত্রিপুরার মন্ত্রীর কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.