বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Sara: সত্যি কি বেআইনি বাইকে চড়ে ইন্দোরে ঘুরছিলেন ভিকি-সারা? আসল ঘটনা জানাল পুলিশ
প্রথমবার জুটিতে

Vicky-Sara: সত্যি কি বেআইনি বাইকে চড়ে ইন্দোরে ঘুরছিলেন ভিকি-সারা? আসল ঘটনা জানাল পুলিশ

  • এক পালটে গেল চারে! একটা বল্টুর জেরেই যত ভুল বোঝাবুঝি।

ছবির শ্যুটিংয়ে বেআইনিভাবে তাঁর বাইকের নম্বর প্লেট ব্যবহার করবার জন্য পুলিশে অভিযোগ জানিয়েছিল ইন্দোরের এক যুবক। ভিকিকে জাপটে ইন্দোরের রাস্তায় ঘুরছেন সারা, এমনই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছিল। সেখানে ভিকির বাইকের নম্বর দেখেই আঁতকে উঠেন জয় সিং যাদব নামের ইন্দোরের ওই বাসিন্দা। তড়ঘড়ি পুলিশে গিয়ে নালিশ ঠুকে দেয় সে। 

জয় সিং যাদবের অভিযোগ ছিল, ‘শ্যুটে গাড়ির জন্য যে নম্বর ব্যবহার করা হয়েছে তা আমার। আমি জানি না সিনমোর টিমের কাছে এই খবর আছে কি না, তবে এটা বেআইনি। আমার অনুমতি নিয়ে ওঁদের ওই নম্বর প্লেট ব্যবহার করা উচিৎ ছিল। আমি এই নিয়ে ইতিমধ্যেই অভিযোগ করে ফেলেছি। এই ব্যাপারে আশা করি খুব জলদি ব্যবস্থা নেওয়া হবে।’ তবে এই অভিযোগের তদন্ত করে ইন্দোর পুলিশ জানিয়েছে পুরোটাই ঘটেছে ভুল বোঝাবুঝির জেরে। 

পুলিশের কথায়, কোনও বেআইনি বাইক চালাননি ভিকি, ওই বাইকটি যথার্থভাবেই প্রোডাকশন হাউজের নামে রেজিস্ট্রার করা রয়েছে। আসলে সেই নম্বর প্লেটটি এমনভাবে লেখা রয়েছে যে 1 সংখ্যাটি দেখে 4-এর মতো লাগছিল। 

এই অভিযোগ প্রসঙ্গে ইন্দোরের বনগঙ্গার সাব ইনসপেক্টর রাজেন্দ্র সোনি জানান, ‘তদন্ত করে আমরা দেখলাম পুরো ভুল বোঝাবুঝিটাই হয়েছে নম্বর প্লেটে লাগানো একটি বল্টুর জেরে। সেটির জন্যই ১ সংখ্যাটিকে ৪-এর মতো দেখাচ্ছিল। যে নম্বর প্লেট দেখানো হয়েছে শ্যুটিংয়ে ওটি প্রোডাকশন হাউজেরই। কোনওকিছুই বেআইনি নয়’। 

কিছুদিন ইন্দোরে শ্যুটিং করছেন সারা আলি খান ও ভিকি কৌশল। সিনেমার নাম এখনও সামনে না আনা হলেও মনে করা হচ্ছে লক্ষণ উতেকরের পরিচালনায় কোনও রোম্যান্টিক ড্রামার কাজ চলছে। এই প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে ধরা দেবেন সারা-ভিকি। 

 

বন্ধ করুন