বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দরবান’ ছবির সাফল্যে খুশি পরিচালক বিপিন নাদকর্ণি, শীঘ্রই কাজে ফিরতে চান
পরিচালক এবং প্রযোজক বিপিন নাদকর্ণি
পরিচালক এবং প্রযোজক বিপিন নাদকর্ণি

‘দরবান’ ছবির সাফল্যে খুশি পরিচালক বিপিন নাদকর্ণি, শীঘ্রই কাজে ফিরতে চান

  • ছুটি কাটিয়ে শীঘ্রই নতুন কাজে হাত দিতে চান পরিচালক তথা প্রযোজক। 

প্রথম ছবির গল্প হিসাবে রবি ঠাকুরের খোকাবাবুর প্রত্যাবর্তণ-কে বেছেনিয়েছিলেন পরিচালক বিপিন নাদকর্ণি। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ গত ৪ ডিসেম্বর ২০২০-তে মুক্তি পায়  ‘দরবান’ (দারোয়ান)। ছবি মুক্তির পর দীর্ঘ ছোট্ট একটা ব্রেক নিয়েছেন পরিচালক। সাফল্যকে চুটিয়ে উপভোগ করছেন। শীঘ্রই নতুন কাজের জন্য পরিকল্পনা করছেন তিনি।

বিশিষ্ট পরিচালক এবং প্রযোজক বিপিন নাদকর্ণি সম্প্রতি তাঁর ছবি ‘দারবান’এর টিমকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। ছবির প্রমোশানের জন্য শরদ, শরিব এবং ফ্লোরাকে বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ছবির মু্ক্তির পর কয়েকদিনের ছুটি নিয়েছেন পরিচালক তথা প্রযোজক। তাঁর তিনটি ছবিই দারুণ রকমের সফল। খুব শীঘ্রই ছুটি কাটিয়ে পরবর্তী ছবির কাজে হাত দেওয়ার কথা জানিয়েছেন তিনি।

‘দারবান’ ছবিটি রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী ছোটগল্প ‘খোকাবাবুর প্রত্যাবর্তণ’কে  দৃশ্যায়িত করেছেন পরিচালক বিপিন নাদকর্ণি। ছবির প্রধান চরিত্রে রয়েছেন শরিব হাশমি, শরদ কেলকর, ফ্লোরা সাযনি। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন রসিকা দুগ্গাল এবং হর্ষ ছায়া। সমালোচকদের প্রশংসা এবং অনুরাগীদের ভালবাসার সঙ্গে, ২০২০ সালে ভারতীয় ওটিটি-তে সর্বাধিক দেখা চলচ্চিত্রগুলির মধ্যে অন্যতম ‘দরবান’। 

বন্ধ করুন