বাংলা নিউজ > বায়োস্কোপ > Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী

Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী

প্রকাশ্যে দো পত্তি-র ট্রেলার। 

নেটফ্লিক্স ইন্ডিয়া দাবি করেছে যে দো পট্টি প্রথমবার কাজল একজন পুলিশের চরিত্রে অভিনয় করেছেন এবং প্রথম প্রযোজক কৃতি সাননের প্রথম থ্রিলার চিহ্নিত করেছেন। এটি লিখেছেন কণিকা ধিলন।

শশাঙ্ক চতুর্বেদীর আসন্ন থ্রিলার দো পাত্তি দিয়ে কাজল ও কৃতি শ্যানন একে-অপরের মুখোমুখি হতে চলেছেন। নেটফ্লিক্স ইন্ডিয়া বৃহস্পতিবার সিনেমাটির টিজার উন্মোচন করেছে। যা রীতিমতো উত্তেজিত করল দর্শকদের। বলা ভালো, ঠিক যেন ইঁদুর-বেড়ালের লড়াই। 

কী আছে টিজারটিতে?

টিজারের শুরুতে দেখা যাচ্ছে পাহাড়ের রাস্তায় বাইক চালাচ্ছেন কাজল। যিনি পেশায় পুলিশ, বেড়িয়েছেন পরবর্তী মিশনে। কৃতির চরিত্রটিকে রাখা হয়েছে ধোঁয়াশায়। এক পার্টি লাভার জেন ওয়াই সে, এটা স্পষ্ট। কোনও এক অপরাধে ফেঁসে যায়, নাকি ফাঁসিয়ে দেওয়া হয়! কাজল কি পারবে সত্য উদঘাটন করতে?

কাজলের গলায় ডায়গল রয়েছে, ‘আমাদের ট্রেনিং দেওয়া হয় যে, সত্যি এবং প্রমাণ করে যে কে অপরাধী আর কে অপরাধী নয়।’ খানিক পরে দেখা যায় মুখোমুখি কৃতি আর কাজল। চলছে পুলিশি জেরা। কৃতিকে কাজলের প্রশ্ন, ‘কিন্তু এই সত্যি আর প্রমাণই যখন একে-অপরের বিপরীতে যায়, তখন কী করা উচিত আমাদের?’ 

আরও পড়ুন: ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ

বেশ কিছু অ্যাকশন দৃশ্যও রয়েছে দো পাত্তি-তে কাজলের। টানটান উত্তেজনা যেভাবে ধরে রেখেছে ট্রেলার, তাতে দুই বলি নায়িকার যুগলবন্দি-তে দর্শকদের বেশ আলাদাই অভিজ্ঞতা হতে চলেছে। 

একসময় মেইনস্ট্রিম হিরোইন হিসেবে কাজ করা কাজল, গত কয়েক বছরে বেশ আলাদা ধরনের চরিত্র উপহার দিয়েছেন দর্শকদের। এই সিনেমাটি সম্পর্কে বলতে গিয়ে অজয়-পত্নী এক সাক্ষৎকারে বলেছিলেন, ‘ত্রিভাঙ্গা এবং লাস্ট স্টোরিজ ২ এর পরে আবারও নেটফ্লিক্সের সঙ্গে জুটি বেঁধে আমি খুব রোমাঞ্চিত।’

আরও পড়ুন: জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে?

যদিও কবে মুক্তি পাবে দো পাত্তি তা এখনও প্রকাশ করেনি নেটফ্লিক্স। দো পাত্তি দিয়েই প্রথম প্রযোজনায় পা রাখলেন কৃতি শ্যানন। অভিনেত্রী খুলেছিলেন ব্লু বাটারফ্লাই ফিল্মস। আর সেখান থেকেই আনা হয় সিনেমাটি। দো পাত্তি-তে আরও অভিনয় করেছেন শাহির শেখ।

এর আগে রোহিত শেট্টি-র ২০১৫ সালের ছবি দিলওয়ালে-তে একসঙ্গে দেখা গিয়েছিল পরে কাজল ও কৃতিকে। সেখানে তাঁরা ছিলেন দুই বোনের চরিত্রে। সাত বছর পর এটি তাঁদের ফের একসঙ্গে কাজ করা। 

‘মিমি’ ছবির জন্য ৬৯তম জাতীয় পুরস্কারে সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন কৃতি। যে ছবিতে সারোগেট মা-এর ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রজনীকান্ত থেকে কমল হাসান, প্রথম দফার নির্বাচনে ভোট দিলেন আর কোন সেলেব দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা IPL-এর ইতিহাসে সব থেকে বেশি রান, ডি'ভিলিয়র্সকে টপকে সেরা ৬-এ ধোনি আজ কারা ঘনিষ্ঠ বন্ধুর প্রতি আকৃষ্ট হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.