বাংলা নিউজ > বায়োস্কোপ > Dolon-Dipankar: 'জোর হাত করে কেঁদে ফেলি', একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক, 'লেডি কিলার' দীপঙ্কর প্রোপজ করতেই ভয় পান দোলন!

Dolon-Dipankar: 'জোর হাত করে কেঁদে ফেলি', একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক, 'লেডি কিলার' দীপঙ্কর প্রোপজ করতেই ভয় পান দোলন!

'লেডি কিলার' দীপঙ্কর প্রোপজ করতেই ভয় পান দোলন!

Dolon-Dipankar: দোলন রায় এবং দীপঙ্কর দের সম্পর্ক ভীষণই চর্চিত। এতদিন পর অভিনেত্রী তাঁদের সম্পর্কের শুরুর দিনগুলোর কথা মনে করে কী বললেন?

দোলন রায় এবং দীপঙ্কর দে ২০২০ সালে দীর্ঘ সময় লিভ ইন সম্পর্কে থাকার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাঁরা চুটিয়ে সংসার করছেন। কিন্তু জানেন কি দীপঙ্কর যখন তাঁকে প্রোপজ করেছিল তখন মোটেই রাজি হননি দোলন।

দোলন এবং দীপঙ্কর রায়ের সম্পর্ক

নিবেদিতা অনলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে সম্প্রতি দোলন রায় তাঁর এবং দীপঙ্কর দের সম্পর্কের বিষয়ে নানা অজানা কথা জানিয়েছেন। বলেছেন দীপঙ্কর যখন তাঁকে প্রথম প্রোপজ করেন তখন তিনি মোটেই রাজি ছিলেন না।

আরও পড়ুন: সফল হতে রণবীরের ভরসা মুকেশ আম্বানির কথা! বললেন, 'উনি আমায় বলেছেন সাফল্যকে কখনই...'

আরও পড়ুন: 'দেশের প্রতি কর্তব্যকে...' গরুপাচার কাণ্ডে ইডির তলবে দেবেন সাড়া? টলিউড নিয়েই বা কী পরিকল্পনা দেবের?

অভিনেত্রীর কথায়, 'ওর আমার প্রতি একটা দুর্বলতা ছিল। আমি তখন সবে সবে এসেছি এই জগতে। প্রথমবার তখন বিদেশ যাচ্ছি। তখন ও আমায় আগলে রেখেছিল। একই সঙ্গে বোধহয় বুঝেছিল আমি গাঁইয়া, সহজ সরল, আসলে ওর থেকে অনেকটাই ছোট ছিলাম তো। তাই খুব আগলে আগলে রাখত। কিন্তু আমায় অনেকেই ওর বিষয়ে। সাবধান করেছিল। বলেছিল দীপঙ্কর ভয়ঙ্কর। সাবধান।'

এরপর দোলন রায় বলেন, 'ও যখন এরপর আমায় প্রোপজ করে তখন আমি তো ভয়ে কাঁটা। আসলে আমিও কিছু কিছু জানতাম। ওর সঙ্গে অনেকের নাম জড়িয়েছিল। লেডি কিলার বলেও বিখ্যাত ছিলেন। ভেবেছিলাম আমর সঙ্গে একই কাজ করবে।' কিন্তু কোন কোন নায়িকার নাম জড়িয়েছিল দীপঙ্কর দের সঙ্গে? সেই বিষয়ে অভিনেত্রী মহুয়া রায়চৌধুরী, অপর্ণা সেন প্রমুখের নাম করেন। এরপর তিনি বলেন, 'ও আমায় প্রোপজ করা মাত্রই আমি জোর হাত করে কেঁদে ফেলি, বলি আমায় ছেড়ে দাও। ও তখন আমায় বোঝাতে পারিনি যে সত্যি আমায় ভালোবেসে ফেলেছে। আসলে আমার যত্ন নিতে নিতে ও সত্যি ভালোবেসে ফেলেছিল। ওখানে তিন মাস ছিলাম আমরা। তারপর একটা মন্দিরে গিয়ে আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে আমায় জিতে নেয়। বোঝায় আমায় সত্যিই ভালোবাসে।'

আরও পড়ুন: 'পুনম পান্ডে অনুপ্রেরণা নাকি'! সম্পর্ক ভাঙার মিথ্যে নাটক করে কটাক্ষের শিকার ব্লগার উপাসনা

আরও পড়ুন: অক্ষয় নন, খিলাড়ির অফার প্রথম পান আরবাজ! প্রস্তাব ফেরানোর কারণ জানিয়ে বললেন, 'সময়টাই যেন...'

দোলন রায় আগেও বহুবার বহু সাক্ষাৎকারে জানিয়েছেন তাঁদের সম্পর্কের বিষয়ে। সেখানে তিনি বলেছেন তাঁর কোনও অসুখ বিসুখ হলে দীপঙ্কর দে আগলে রাখেন। যদিও ভয় পেয়ে কিছু ভুলচুকও করে ফেলেন অভিনেতা। এমনটাই মত দোলনের। তাঁদের ভালো থাকার চাবিকাঠিই হল তাঁদের একে অন্যের প্রতি এই যত্ন, ভালোবাসা।

বায়োস্কোপ খবর

Latest News

কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.