বাংলা নিউজ > বায়োস্কোপ > Dream Girl 2 box office Day 3: ‘গদর ২’-কে কড়া টক্কর ‘ড্রিম গার্ল ২’-র! আয়ুষ্মান-অনন্যার ছবির ৩ দিনের আয় কত?

Dream Girl 2 box office Day 3: ‘গদর ২’-কে কড়া টক্কর ‘ড্রিম গার্ল ২’-র! আয়ুষ্মান-অনন্যার ছবির ৩ দিনের আয় কত?

‘ড্রিম গার্ল ২’ কত আয় করল রবিবারে?

‘ওএমজি ২’ আর ‘গদর ২’-এর মধ্যে বেশ ভালোই ব্যবসা করছে ‘ড্রিম গার্ল ২’। আয়ুষ্মান খুরানা আর অনন্যা পাণ্ডে প্রথমবার জুটি বেঁধেছেন এই সিনেমায়। ৩ দিনে কত আয় হল?

করোনা পরবর্তী সময়ে খুব কম ছবিই বক্স অফিসে সাফল্য পেয়েছে। তবে ১১ অগস্ট মুক্তি পাওয়া গদর ২ আর ওএমজি ২ রমরমিয়ে ব্যবসা করেছে প্রেক্ষাগৃহে। এর মধ্যে অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠির সিনেমা পেরিয়ে গিয়েছে ১৫০ কোটির ঘর। সানি দেওল ও আমিশা পাটেলের গদর ২ তো ৪৫০ কোটি ঘরে তুলে, একের পর এক ভেঙে চলেছে ‘দঙ্গল’, ‘কেজিএফ ২’-এর মতো ছবির রেকর্ড। বর্তমানে সবচেয়ে বেশি উপার্জিত হিন্দি ছবির তালিকায় ৩ নম্বরে রয়েছে ‘গদর ২’। 

এদিকে সুপার হিট ‘ওএমজি ২’ আর ‘গদর ২’-কে নিয়ে চলা মাতামাতির মধ্যে মুক্তি পেয়ে বেশ ভালোই ব্যবসা করছে ‘ড্রিম গার্ল ২’। আয়ুষ্মান খুরানা আর অনন্যা পাণ্ডে প্রথমবার জুটি বেঁধেছেন এই সিনেমায়। প্রথম সপ্তাহান্তের বক্স অফিস রিপোর্ট ইঙ্গিত করছে হিট হবে এই ছবি। sacnilk.com অনুসারে রবিবার ‘ড্রিম গার্ল ২’ ঘরে তুলল ১৬ কোটি। 

‘ড্রিম গার্ল ২’-এর বক্স অফিস রিপোর্ট:

শুক্রবার ২৫ অগস্ট ‘ড্রিম গার্ল ২’ খাতা খোলে ১০.৬৯ কোটি দিয়ে। এরপর শনিবার তা বেড়ে হয় ১৪.০২ কোটি। আর রবিবার ছবির আয় ১৬ কোটি। প্রথম ৩ দিনে ছবি ঘরে তুলল ৪০.১৭ কোটি। ছবির প্রথম ৩ দিনের আয় দেখে অনেকেরই ধারণা ছবি ১০০ কোটির ঘর টপকে যাবেই। 

'ড্রিম গার্ল ২' একটি ছোট-শহরের ছেলে করমের গল্প নিয়ে, যে চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। আর পরীর চরিত্রে অনন্যা পাণ্ডে। আয়ুষ্মানের চরিত্রটি পূজার রূপ ধরে, যা দর্শকদের নিয়ে যায় হাসির রোলার কোস্টারে। 

রাজ শান্দিল্য পরিচালিত 'ড্রিম গার্ল ২' বালাজি মোশন পিকচার্সের ব্যানারে একতা কাপুর এবং শোভা কাপুর প্রযোজনা করেছেন। আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, রাজপাল যাদব, বিজয় রাজ, অন্নু কাপুর, সীমা পাওয়া, মনোজ যোশি, অভিষেক ব্যানার্জি এবং মনজোত সিং।

আরও পড়ুন: কেজিএফ ২-এর রেকর্ড ভেঙে রবিবার হলে রাজত্ব সানির গদর ২-এর, এবার লক্ষ্যে ‘বাহুবলী ২’

আরও পড়ুন: ললিত মোদীর সঙ্গে বিচ্ছেদের পর রোমনকেই কাছে টেনেছেন! প্রেম নিয়ে জবাব সুস্মিতার

'ড্রিম গার্ল ২'-এর সাফল্যে খুশির সপ্তম স্বর্গে রয়েছেন আয়ুষ্মান খুরানা। তাঁকে বলতে শোনা যায়, ‘আমার কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে ড্রিম গার্ল ২। এই ফ্র্যাঞ্চায়েজি প্রথম থেকেই আমায় ভালোবাসা এনে দিয়েছে। ড্রিম গার্ল ২-এর শুরুর ফলাফলে আমি সত্যিই খুশি। একজন বিনোদনকারী হিসাবে, লোকেদের প্রেক্ষাগৃহে নিয়ে আসা এবং তাঁদের দুর্দান্ত সময় উপহার দেওয়ার থেকে বড় আর কিছুই নেই।’

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। যেখানে আয়ুষ্মানের বিপরীতে ছিলেন নুসরত ভারুচা। সেই ছবিও বক্স অফিসে ২০০ কোটির ব্যবসা করেছিল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.