বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2: ৭ বছর আগের হত্যারহস্যের জট খুলতে ময়দানে CID, ‘বিজয় সালগাঁওকর’ অজয় ধরা পড়বেন?

Drishyam 2: ৭ বছর আগের হত্যারহস্যের জট খুলতে ময়দানে CID, ‘বিজয় সালগাঁওকর’ অজয় ধরা পড়বেন?

জট খুলবে?

Drishyam 2: ‘কুছ তো গড়বড় হ্যায় দয়া…..’, আইজি মীরা দেশমুখের ছেলের খুনের রহস্যজট খুলতে এবার মাঠে নামলো সিআইডি। তবু একধাপ এগিয়ে বিজয় সালগাঁওকর। 

গোয়া পুলিশের দ্বারা সম্ভবপর হয়নি, এবার আইজি মীরা দেশমুখের ছেলের হত্যারহস্যের জট খুলতে ময়দানে এসিপি প্রদ্যুম্ন ওরফে শিবাজী সত্যম এবং তাঁর সাঙ্গপাঙ্গরা! বিজয় সালগাঁওকরকে ধরতে সফল হবে তাঁরা? এসিপির সামনে সত্যিটা বলে দেবে বিজয়? কী কনফিউফড হয়ে পড়লেন তো? দাঁড়ান মশাই, ব্যাপারট তবে খোলসা করে বলা যাক।

আসলে সাত বছর পর ‘দৃশ্যম’-এর সিকুয়েল নিয়ে রুপোলি পর্দায় ফিরছেন অজয় দেবগণ। ‘দৃশ্য়ম ২' নিয়ে উত্তেজিত দর্শক, জোরকদমে ছবির প্রচারও শুরু করে দিয়েছেন অভিনেতা। এর মাঝে নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে অজয় শেয়ার করেছেন একটি ভিডিয়ো, সেখানে সোনি টিভির কালজয়ী শো ‘সিআইডি’ টিমের সঙ্গে পাওয়া গেল বিজয় সালগাঁওকরকে। ২রা ও ৩রা অক্টোবর ঠিক কী ঘটেছিল? তা খুঁজে বার করতে বদ্ধপরিকর এসিপি প্রদ্যুম্ন এবং তাঁর দুই সহকারী ইন্সপেক্টর অভিজিৎ এবং দয়া।

২০১৪ সালের ২রা অক্টোবর বিজয় সালগাঁওকরের বড় মেয়ের (ইশিতা দত্ত) হাতে খুন হয় আইজি মীরা দেশমুখের ছেলে। সেই খুনকে ধামাচাপা দিতে একটা পারফেক্ট প্ল্যান কষেছিল ক্লাস ফোর পাশ কেবল অপারেটর বিজয় সালগাঁওকর (অজয় দেবগণ)। পুলিশ শত চেষ্টা করেও তাঁকে দোষী সাব্যস্ত করতে ব্যর্থ হয় তাঁকে, এবার নতুন মোড় নিচ্ছে সেই মামলা। কারণ ‘পাপ বাপকেও ছাড়ে না’। অজয়ের শেয়ার করা ভিডিয়োতে সাফ বোঝা যাচ্ছে, মীরা দেশমুখের মতো সিআইডি টিমও ভিরমি খাচ্ছে এই কেসের সমাধান করতে গিয়ে। কারণ ‘কুছ তো গড়বড় হ্যায়’ বুঝতে পারলেও ‘গড়বড়’টা ঠিক কোথায় তা বুঝে উঠতে পারছেন না এসিপি। অন্যদিকে ভিডিয়োতে বিজয় সালগাঁওকরকে দেখা যাচ্ছে খোশমেজাজে, যেন কিছুই ঘটেনি!

এই ভিডিয়ো শেয়ার করে অজয় লেখেন, ‘কেস রি-ওপেন হতে না হতেই এঁদের জিজ্ঞাসাবাদ শুরু.. দৃশ্যম ২’।

অজয়, তাবু, শ্রেয়া শিরিন, ইশিতা দত্ত ছাড়াও ‘দৃশ্যম ২’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অক্ষয় খান্না। মূলত অক্ষয়ের উপরই থাকছে এই হত্যারহস্যের জট খোলবার গুরুদায়িত্ব। দৃশ্যম পরিচালনা করেছিলেন প্রয়াত পরিচালক নিশিকান্ত কামাথ। ছবির দ্বিতীয়ভাগ পরিচালনা করছেন অভিষেক পাঠক। ১৮ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি। মোহনলাল অভিনীত সুপারহিট মালায়ালি ছবি ‘দৃশ্যম ২’-এর রিমেক এই ছবি। অনেকেই আমাজন প্রাইম ভিডিয়োয় অরিজিন্যাল ছবিটি দেখে ফেলেছেন, তাই এই সাসপেন্স থ্রিলারের রিমেক ভার্সনে নতুন কী চমক থাকবে সেটাই দেখবার। তবে প্রচারে চমক আনতে কোনও খামতি রাখছেন না অজয় দেবগণ তা বলাই যায়।

 

বন্ধ করুন