বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam Remake: 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

Drishyam Remake: 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

Drishyam Remake: বলিউডের পর এবার হলিউডেও রিমেক হতে চলেছে দৃশ্যমের। আর সেই খবর প্রকাশ্যে আসার পরই আচমকা চটলেন দর্শকদের একাংশ। কিন্তু কী হল?

দক্ষিণী ছবি দৃশ্যমের রিমেক করে তাক লাগিয়েছে বলিউড। শুধু তাই নয়, অজয় দেবগন অভিনীত সেই ছবি দর্শকদের থেকে পেয়েছে অভূতপূর্ব ভালোবাসা এবং সাড়া। এবার জানা গেল সেই ছবিরই রিমেক বানাতে চলেছে হলিউডও। এই সাসপেন্স থ্রিলার ছবি হলিউডেও বানানো হবে সে তো ভালো কথা, কিন্তু সেটা নিয়ে আচমকা বিতর্ক উসকে গেল কেন? ছবি কার সেটা নিয়ে কী বলছে নেটপাড়া?

দৃশ্যম নিয়ে কীসের বিতর্ক?

দৃশ্যমের ব্যাপারে যখন ঘোষণা করা হয় তখন জানানো হয় যে এটি অজয় দেবগন অভিনীত দৃশ্যমের রিমেক। আর তাতেই আপত্তি দর্শকদের একাংশের। তাঁরা ভুল শুধরে দিয়ে টুইটারের সেই পোস্টে জানিয়েছেন এই ছবিটি আদতে মোহনলালের। তিনি এবং জিতু জোসেফই প্রথম এই মাস্টারপিস বানান। পরে সেটা বলিউড রিমেক করে।

আরও পড়ুন: 'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর?

আরও পড়ুন: 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতেই আসছে মিঠুনের শাস্ত্রী

এক ব্যক্তি এদিন ভুল শুধরে দিয়ে লেখেন, 'মোহনলালের দৃশ্যম কথাটা আসলে ঠিক।' কেউ আবার বলেন, 'ভুলটা ঠিক করুন। এটা মোহনলালের ছবি, অজয়ের নয়।' কেউ কেউ আবার লেখেন 'এটা আসলে মোহনলালের ছবি। কিন্তু বলিউড রিমেক বানিয়ে সেটার ক্রেডিট নিয়ে নিচ্ছে।'

আসল পোস্টে কী লেখা হয়েছিল?

আসল পোস্টে প্রথমে লেখা হয়েছিল 'দৃশ্যম: মোহনলাল এবং জিতু জোসেফের দৃশ্যম এবার বিশ্বস্তরে। হলিউডের নির্মাতারা এবার এই ছবির স্বত্ব কিনে নিচ্ছেন। যদিও কিছু ওয়েবসাইটের তরফে জানানো হচ্ছে এটা অজয় দেবগনের ছবি। আসল ছবির নির্মাতাদের ক্রেডিট দিচ্ছে না।'

আরও পড়ুন: বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে বললেন, 'মাধ্যমিক দিতে যাওয়ার আগেও...'

আরও পড়ুন: আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার?

দৃশ্যম প্রসঙ্গে

মোহনলাল অভিনীত দৃশ্যম ছবিটি ২০১৩ সালে মুক্তি পায়। সেটি পরিচালনা করেছিলেন জিতু জোসেফ। পরবর্তীতে ২০১৫ সালে বলিউড রিমেক বানায় সেই ছবির। একই নামে মুক্তি পায় ছবিটি। সেখানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অজয় দেবগন এবং শ্রিয়া শরণকে। ছবিটির পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। এরপর ২০২২ সালে মুক্তি পায় দৃশ্যম ২। সেটিও বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। মালায়লাম ভার্সনের দৃশ্যম ২ অবশ্য এক বছর আগে ২০২১ সালে মুক্তি পেয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.