বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam Remake: 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

Drishyam Remake: 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের, তারপরই উসকে গেল বিতর্ক, কেন?

Drishyam Remake: বলিউডের পর এবার হলিউডেও রিমেক হতে চলেছে দৃশ্যমের। আর সেই খবর প্রকাশ্যে আসার পরই আচমকা চটলেন দর্শকদের একাংশ। কিন্তু কী হল?

দক্ষিণী ছবি দৃশ্যমের রিমেক করে তাক লাগিয়েছে বলিউড। শুধু তাই নয়, অজয় দেবগন অভিনীত সেই ছবি দর্শকদের থেকে পেয়েছে অভূতপূর্ব ভালোবাসা এবং সাড়া। এবার জানা গেল সেই ছবিরই রিমেক বানাতে চলেছে হলিউডও। এই সাসপেন্স থ্রিলার ছবি হলিউডেও বানানো হবে সে তো ভালো কথা, কিন্তু সেটা নিয়ে আচমকা বিতর্ক উসকে গেল কেন? ছবি কার সেটা নিয়ে কী বলছে নেটপাড়া?

দৃশ্যম নিয়ে কীসের বিতর্ক?

দৃশ্যমের ব্যাপারে যখন ঘোষণা করা হয় তখন জানানো হয় যে এটি অজয় দেবগন অভিনীত দৃশ্যমের রিমেক। আর তাতেই আপত্তি দর্শকদের একাংশের। তাঁরা ভুল শুধরে দিয়ে টুইটারের সেই পোস্টে জানিয়েছেন এই ছবিটি আদতে মোহনলালের। তিনি এবং জিতু জোসেফই প্রথম এই মাস্টারপিস বানান। পরে সেটা বলিউড রিমেক করে।

আরও পড়ুন: 'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর?

আরও পড়ুন: 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতেই আসছে মিঠুনের শাস্ত্রী

এক ব্যক্তি এদিন ভুল শুধরে দিয়ে লেখেন, 'মোহনলালের দৃশ্যম কথাটা আসলে ঠিক।' কেউ আবার বলেন, 'ভুলটা ঠিক করুন। এটা মোহনলালের ছবি, অজয়ের নয়।' কেউ কেউ আবার লেখেন 'এটা আসলে মোহনলালের ছবি। কিন্তু বলিউড রিমেক বানিয়ে সেটার ক্রেডিট নিয়ে নিচ্ছে।'

আসল পোস্টে কী লেখা হয়েছিল?

আসল পোস্টে প্রথমে লেখা হয়েছিল 'দৃশ্যম: মোহনলাল এবং জিতু জোসেফের দৃশ্যম এবার বিশ্বস্তরে। হলিউডের নির্মাতারা এবার এই ছবির স্বত্ব কিনে নিচ্ছেন। যদিও কিছু ওয়েবসাইটের তরফে জানানো হচ্ছে এটা অজয় দেবগনের ছবি। আসল ছবির নির্মাতাদের ক্রেডিট দিচ্ছে না।'

আরও পড়ুন: বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে বললেন, 'মাধ্যমিক দিতে যাওয়ার আগেও...'

আরও পড়ুন: আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার?

দৃশ্যম প্রসঙ্গে

মোহনলাল অভিনীত দৃশ্যম ছবিটি ২০১৩ সালে মুক্তি পায়। সেটি পরিচালনা করেছিলেন জিতু জোসেফ। পরবর্তীতে ২০১৫ সালে বলিউড রিমেক বানায় সেই ছবির। একই নামে মুক্তি পায় ছবিটি। সেখানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অজয় দেবগন এবং শ্রিয়া শরণকে। ছবিটির পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। এরপর ২০২২ সালে মুক্তি পায় দৃশ্যম ২। সেটিও বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। মালায়লাম ভার্সনের দৃশ্যম ২ অবশ্য এক বছর আগে ২০২১ সালে মুক্তি পেয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.