বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Films: নির্বাচনের জের! মুক্তি পিছোল বুমেরাং-অথৈ-এর, মির্জা নিয়ে কী সিদ্ধান্ত অঙ্কুশের?

Tollywood Films: নির্বাচনের জের! মুক্তি পিছোল বুমেরাং-অথৈ-এর, মির্জা নিয়ে কী সিদ্ধান্ত অঙ্কুশের?

নির্বাচনের নির্ঘন্টে দোলাচলে টলিউড

Tollywood upcoming releases: নির্বাচনের নির্ঘন্ট সামনে আসতেই দোলাচলে টলিউড! ভোট-যুদ্ধের প্রভাব কতটা পড়বে বক্স অফিসে? শঙ্কায় প্রযোজকরা। কোন কোন ছবির মুক্তির পরিকল্পনায় বদল এল? 

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে লোকসভা নির্বাচনের নির্ঘন্ট। আগামী ১৯ এপ্রিল থেকে ১লা জুন পর্যন্ত অবধি সাত দফায় নির্বাচন হবে বাংলায়। এরপর ৪ঠা জুন ভোট গণণা। ভোটের দিন ঘোষণার পর থেকেই এই সময়কালে রিলিজ হওয়ার কথা যে যে ছবিগুলো, সেই সব প্রযোজকদের কপালে চিন্তার ভাঁজ। কারণ ভোটের প্রভাব বক্স অফিসে পড়তে বাধ্য। তাই নতুন করে ঘুঁটি সাজাতে ব্যস্ত সকলেই। 

পয়লা বৈশাখে মুক্তি পাওয়ার কথা ছিল অর্ণ মুখোপাধ্যায় পরিচালিত অথৈ-এর। এই ছবিতে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকাররা। কিন্তু আপতত অনির্দিষ্টকালের জন্য অথৈ-এর মুক্তি। ভোটপর্ব মিটলেই মুক্তি পাবে এই ছবি, খবর এসভিএফ সূত্রে। অন্যদিকে আগামী ১০ মে মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার জিতের আগামী ছবি 'বুমেরাং'-এর(Boomerang)। দু-দিন আগেই প্রযোজনা সংস্থা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে মুক্তি পিছোচ্ছে জিৎ-রুক্মিণী জুটির ছবির। 

শুক্রবার জিৎ-এর প্রযোজনা সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হল ১০ই মে-র পরিবর্তে আগামী ৭ই জুন মুক্তি পাবে বুমেরাং। অর্থাৎ এক মাস পিছোচ্ছে ছবির মুক্তি। প্রযোজনা সংস্থার তরফে অবশ্য জানানো হয়েছে, ‘দর্শকদের লার্জার দ্যান লাইফ সিনেমাটিক অভিজ্ঞতা দিতেই এই সিদ্ধান্ত’। অর্থাৎ পোস্ট প্রোডাকশনের কাজকে আরও ঘষেমেজে নিতে অতিরিক্ত এক মাস সময় নিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। সেখানে ভোট-কাঁটার কথা বলা হয়নি। 

এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে ইদ। ১০ই বা ১১ই এপ্রিল দেশজুড়ে পালিত হবে খুশির ইদ। সেই সময় মুক্তি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার মির্জা। প্রযোজক অঙ্কুশের প্রথম ছবি এটি। স্বভাবতই এই ছবি ঘিরে বাড়তি দায়িত্ব নায়কের কাঁধে। ভোটের জন্য অবশ্য মির্জার মুক্তির তারিখ পিছোচ্ছেন না অঙ্কুশ। ভোট যুদ্ধ শুরুর প্রায় দিন দশেক আগেই হলে আসছে ছবি, তাই অনেকটাই নিশ্চিন্ত তিনি। 

অন্যদিকে ১৪ই মে মৃণাল সেনের জন্মবার্ষিকী। ওই সময় ‘পদাতিক’ ছবির মুক্তির পরিকল্পনা করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও ছবির প্রযোজক ফিরদৌস উল হাসান। ওইসময় নির্বাচন জারি থাকবে। তবে সিনেমা মুক্তির তারিখ পিছনোর কথা এখনই ভাবছেন না সৃজিত। এই মুহূর্তে কাশ্মীরে ফেলুদা সিরিজের শ্যুটিং করছেন পরিচালক, কলকাতায় ফিরে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এই ছবিতে মৃণাল সেনের চরিত্রে রয়েছেন ওপার বাংলার চঞ্চল চৌধুরী। তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে মনামীকে। 

নির্বাচনের ক্যালেন্ডারের ফাঁকে আরও এক বহুচর্চিত বাংলা ছবি মুক্তি পাবে। মে মাসে মুক্তি পাওয়া কথা শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘আমার বস’। এই ছবির সঙ্গে দীর্ঘদিন পর বাংলা ছবির পর্দায় ফিরছেন রাখি গুলজার। শিবপ্রসাদ-নন্দিতা অবশ্য ছবির মুক্তি নিয়ে একবিন্দু চিন্তিত নন। প্ল্যান মাফিক নির্দিষ্ট সময়েই আসবে ছবি। এর আগে নির্বাচনের সময় মুক্তি পেয়েছিল ‘কন্ঠ’ এবং ‘প্রাক্তন’। পরিচালক জুটির ছবির ব্যবসায় প্রভাব ফেলেনি ভোট-যুদ্ধ। তাই এইবারও আত্মবিশ্বাসী দুজনে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.