বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Mohor Honemyoon: সেশেলসের নীল জলে দুর্নিবার-মোহরের একান্তযাপন, গায়ে বিকিনি! ২ মাসের ছেলে কোথায়

Durnibar-Mohor Honemyoon: সেশেলসের নীল জলে দুর্নিবার-মোহরের একান্তযাপন, গায়ে বিকিনি! ২ মাসের ছেলে কোথায়

বিয়ের ১ বছর পর হানিমুনের ছবি শেয়ার করলেন মোহর আর দুর্নিবার।

মোহর ওরফে ঐন্দ্রিলা সেন আর দুর্নিবার সাহা-র হানিমুনের ছবি এল প্রকাশ্যে। সেশেলসে দুজনের হানিমুনের ছবিগুলি যেন পিকচার পারফেক্ট। দেখুন-

ইনস্টাগ্রামে কিছু চোখ ধাঁধাঁনো ছবি শেয়ার করলেন গায়ক দুর্নিবার সাহার স্ত্রী মোহর ওরফে ঐন্দ্রিলা সেনের। দেখা গেল সমুদ্রের পাড়ে একান্তযাপনে ব্যস্ত দুজনে। গায়ে জড়ানো বিকিনি। ছুটি কাটাতে চলে গিয়েছিলেন নীল চলে ভেসে থাকা সেশেলসে। ভারত মহাসাগরের বুকে ১৫০টি ছোট ছোট দ্বীপ নিয়ে তৈরি হয়েছে এই দেশ। বর্তমানে অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র এটি। সমুদ্রপ্রেমীদের কাছে এর চাহিদা মারাত্মক। আর এখানেই ছুটি কাটানোর ছবি এল দুর্নিবার আর মোহরের থেকে।

প্রথম ছবিতে সমুদ্রপাড়ে থাকা সুইমিং পুলের দিকে মুখ করে দাঁড়িয়ে মোহর। ছবিটি তোলা হয়েছে পিছন থেকে। পরের ছবিতে একটি হ্যামকে তিনি শুয়ে আছেন, গায়ে কালো বিকিনি। তৃতীয় ছবিতে এসে দেখা পাওয়া গেল দুর্নিবারের। পরের ছবিতে সমুদ্রস্নান কর্তা-গিন্নির। এখানে মোহরকে দেখা গেল ফ্লুরোসেন্ট বিকিনি গায়ে। পরের ছবিটিতে মোহরের পরনে নীল রঙের কোঅর্ড সেট। এরপরে আরও কিছু ছবি শেয়ার করে নিয়েছেন তিনি নিজের আর দুর্নিবারের।

আরও পড়ুন: নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত না দেওয়ার অভিযোগ! জিতু লিখল, ‘প্রথম প্রেম…’

মাত্র ২ মাসের সন্তানকে রেখেই কি ঘুরতে গিয়েছিলেন তাঁরা? কমেন্টে প্রশ্ন রাখেন নেটনাগরিকরা। তবে, গায়ক-পত্নীর ইনস্টাগ্রাম ক্যাপশন একটু ভালো করে পড়লেই বোঝা যাবে সবটা। এই ছবি তাঁদের হানিমুনের। গিয়েছিলেন গত বছরই। ছবিগুলি এক বছর আগে ক্যামেরাবন্দি করা। এতদিনে তা সামনে আনলেন।

আরও পড়ুন: ফুটবল মাঠে ভারতের দাপুটে জয়, ময়দানের ফাইনাল ট্রেলার এল অজয় দেবগনের জন্মদিনে

২০২৩ সালের মার্চ মাসে মোহর আর দুর্নিবার বিয়ে করেছিলেন। তবে দ্বিতীয় বিয়ে করায় কম কটাক্ষ শুনতে হয়নি গায়ককে। মোহরও বিনোদন দুনিয়ার চেনা মুখ, পেশায় তিনি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক। প্রথম স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার বছরখানেকের মধ্যে বিয়ে করায়, হয়েছিলে কুৎসিত কটাক্ষ। একপ্রকার নিজেদের সামাজিক মাধ্যম থেকে সরিয়েই নিয়েছিলেন তাঁরা। সমস্ত রকম নেতিবাচকতা থেকে দূরে থাকতেই ছিল সেই সিদ্ধান্ত।

আরও পড়ুন: ‘নিজে থেকে এগোতে…’, একবার ডিভোর্স, ২৫ বছরের ছোট পৃথাকে ২য় বিয়ে, কী বলছেন সুদীপ

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোহর। ছেলের অবয়বের সঙ্গে পরিচয় করালেও, সন্তানের মুখ দেখাননি দম্পতি। আপাতত খুদেকে দেখার অপেক্ষায় গায়কের ভক্তরা।

প্রসঙ্গত, ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে হয়েছিল দুর্নিবার। তারপর একসঙ্গে ঘরও করছিলেন দুজন। ঘটা করে সামাজিক বিয়ে হয় ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে। তবে বছর ঘোরার আগেই ভেঙে যায় সম্পর্ক।

বায়োস্কোপ খবর

Latest News

তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 16 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 143/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.