বাংলা নিউজ > বায়োস্কোপ > Emraan Hashmi Mouni Roy: পর্দায় মৌনিকে কাছে পেতেই চুমুতে ডুবলেন ইমরান! OTT-তে কবে মুক্তি পাচ্ছে 'শোটাইম'

Emraan Hashmi Mouni Roy: পর্দায় মৌনিকে কাছে পেতেই চুমুতে ডুবলেন ইমরান! OTT-তে কবে মুক্তি পাচ্ছে 'শোটাইম'

'শোটাইম' ওয়েব সিরিজের ট্রেলার (স্ক্রিনগ্র্যাব, ডিজনি প্লাস হটস্টার)

Emraan Hashmi Mouni Roy Showtime: কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে 'শোটাইম' ওয়েব সিরিজের ট্রেলার। ওটিটি প্ল্যাটফর্মে সিরিজের প্রিমিয়ারের আগে ইমরান এবং মৌনির উষ্ণ চুম্বনের দৃশ্য ইতিমধ্যে ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

বলিউডের 'সিরিয়াল কিসার' অভিনেতা ইমরান হাসমি। শীঘ্রই 'শোটাইম' ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। জুটি বেঁধেছেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে। ইমরানের 'সিরিয়াল কিসার' অবতারের ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। করণ জোহর প্রযোজিত ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, রাজীব খান্ডেলওয়াল, বিজয় রাজ এবং শ্রিয়া শরণরা।

'শোটাইম' পরিচালনা করেছেন মিহির দেশাই ও অর্চিত কুমার। ডিজনি প্লাস হটস্টার-এর আসন্ন ওয়েব সিরিজ ‘শোটাইম’। ওটিটি প্ল্যাটফর্মে সিরিজের প্রিমিয়ারের আগে ইমরান এবং মৌনির উষ্ণ চুম্বনের দৃশ্য ইতিমধ্যে ঝড় তুলেছে নেটদুনিয়ায়। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে 'শোটাইম' ওয়েব সিরিজের ট্রেলার। বলিউডের অন্ধকার রহস্যের উপর ভিত্তি করে তৈরি এই সিরিজ। আরও পড়ুন: বরের আগের পক্ষের বড় ছেলে, জন্মদিনে ইব্রাহিমকে শুভেচ্ছা জানাতে ভুললেন না করিনা

সিরিজে ইয়াসমিন আলির চরিত্রে অভিনয় করেছেন মৌনি। সিরিজটিত মৌনি রায় ও ইমরানের চুম্বন দৃশ্য নিয়ে রীতিমতো তোলপাড়া সোশ্যাল মিডিয়া। সিরিজটি ৮ মার্চ, ২০২৪-এ মুক্তি পাবে OTT প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

<p>'শোটাইম' ওয়েব সিরিজের ট্রেলার (স্ক্রিনগ্র্যাব, ডিজনি প্লাস হটস্টার)</p>

'শোটাইম' ওয়েব সিরিজের ট্রেলার (স্ক্রিনগ্র্যাব, ডিজনি প্লাস হটস্টার)

বহু বছর বলিউড থেকে দূরে ছিলেন ইমরান হাসমি। এরপর টাইগার ৩-তে সলমনের বিপরীতে খলনায়ক হিসাবে দেখা মেলে বলিউডের ‘সিরিয়াল কিসার’-এর। কিন্তু প্রকাশ্যে এই নিয়ে মুখ খুলতে পারেননি তারকা। কারণ তাঁর উপস্থিতিকে ‘সিক্রেট’ রাখার পরিকল্পনা করেছিলেন নির্মাতারা। কিন্তু কেন? সেই নিয়ে মুখ খুলেছেন ‘মার্ডার’ তারকা।

এক সাক্ষাৎকারে ইমরান হাসমি বলেন, তাঁকে অনেক মিথ্যে বলতে হয়েছে নিজের চরিত্র গোপন রাখতে গিয়ে। তিনি বলেন, 'আমাকে অনেক মিথ্যে বলতে হয়েছে কারণ আমার চরিত্রটা গোপন রাখা হবে সেটা আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যদি আপনারা প্রোমোও দেখে, যেভাবে ট্রেলারটা কাটা হয়েছে যেটায় আমি রয়েছি শুরুতে আমার কন্ঠস্বর শোনা গিয়েছে, এরপর ধীরে ধীরে আমার চেহারা সামনে আনা হয়েছে'। নির্মাতারা এই ব্যাপারটি গোপন রাখার শত চেষ্টা করলেও আজকাল মিডিয়ার থেকে কোনওকিছু গোপন রাখা বড্ড শক্ত। ইমরান জানান, এই ছবির প্রস্তুতি পর্ব হিসাবে ৭-৮ জিমে কঠোর পরিশ্রম করেছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে কাটানো হয়ে গিয়েছে দুই দশক। প্রথম ছবি মুক্তি পাওয়ার দু’বছরের মধ্যে আসল পরিচয়ের পরিবর্তে ‘সিরিয়াল কিসার’ হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন বলি অভিনেতা ইমরান হাশমি। কিন্তু ছোট থেকে অভিনয়ে আসার কোনও ইচ্ছা ছিল না তাঁর। ‘মার্ডার’, ‘আশিক বনায়া আপনে’, ‘গ্যাংস্টার’, ‘জন্নত’, ‘দ্য ট্রেন’-এর মতো বহু ছবিতে কাজ করতে দেখা গিয়েছে ইমরানকে। কেরিয়ারের শুরুতে ছবির অধিকাংশ দৃশ্যে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। তাই ‘সিরিয়াল কিসার’ নামে জনপ্রিয় হয়ে উঠেছিলেন ইমরান।

বায়োস্কোপ খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.