বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের কারণেই ‘চিনে বাদাম’ ছেড়েছেন যশ? শুনুন কী বললেন ছবির নায়িকা-প্রযোজক এনা
নুসরতের কারণেই চিনে বাদাম ছেড়েছেন যশ?

নুসরতের কারণেই ‘চিনে বাদাম’ ছেড়েছেন যশ? শুনুন কী বললেন ছবির নায়িকা-প্রযোজক এনা

  • যশ-এনাকে নিয়ে নাকি সমস্যা আছে নুসরতের, আর সেই কারণেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন ঈশানের বাবা! শুনুন এই নিয়ে কী বক্তব্য এনা সাহার। 

ছবি মুক্তির ঠিক আগে ‘চিনে বাদাম’ ছবি থেকে যশ দাশগুপ্তর সরে দাঁড়ানো নিয়ে জলঘোলা হচ্ছে খুব। কীভাবে একজন নায়িক নিজের ছবি মুক্তির আগেই এমন সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। যশ এখনও জানাননি কেন তিনি সরে দাঁড়ালেন ছবি থেকে, তেমনই আসল কারণ জানা নেই প্রযোজত এনা সাহা বা পরিচালক শিলাদিত্য মৌলিক।

ছবির প্রিমিয়ারেও থাকবেন না যশ। বিভিন্ন মহলে চর্চা হচ্ছে নুসরতের কারণেই নাকি ‘চিনে বাদাম’ থেকে সরেছেন যশ। নুসরত নাকি এনা আর যশের সম্পর্ক নিয়ে আপত্তি তুলেছেন! যদিও এ দাবি মানতে নারাজ এনা। এক বাংলা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এসব ভিত্তিহীন খবর। সারাক্ষণ নুসরতের সঙ্গে কথা হয় এনার। দরকারে পরামর্শও নেনে। তাই এরকম হওয়া সম্ভব নয়। সঙ্গে ‘চিনেবাদাম’-এর নায়িকা-প্রযোজক আরও জানিয়েছেন সময়ের অভাবে তিনি নিজে এখনও যশের সঙ্গে কথা বলেননি। তবে বিশ্বাস করেন একবার কথা বলতে পারলেই সব সমস্যা মিটবে। আরও পড়ুন: নতুন ধারাবাহিক দিয়ে ফিরছেন ‘সাঁঝের বাতি’র আর্য রিজওয়ান, বিপরীতে এই নায়িকা?

প্রসঙ্গত, শেষ মুহূর্তে এসে ‘ক্রিয়েটিভ ডিফারেন্স’ কারণ দেখিয়ে ‘চিনে বাদাম’ থেকে সরে দাঁড়ান যশ। এদিকে চলতি সপ্তাহের শুক্রবারেই ছবি মুক্তির কথা। যশের হঠাৎ টুইটে চোখে অন্ধকার দেখেছেন পরিচালক-প্রযোজকরা। 

এখানেই শেষ নয়, প্রশ্নের মুখে এনার প্রযোজনার পরের ছবি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ও। যেখানে অভিনয়ে যশ-নুসরত, আর পরিচালনায় শিলাদিত্য। সেই ছবির শ্যুট হলেও, ডাবিং বাকি। ‘চিনে বাদাম’ বিতর্কের পর যশ সেই ছবি নিয়ে কী করবেন  তাই প্রশ্ন উঠছে অনেকের মনে!

 

বন্ধ করুন