বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrasish Roy Exclusive: ‘এটা হাতের বাইরে..’, বিয়ে ভাঙার গুঞ্জন উড়িয়ে বউকে নিয়ে বড় মন্তব্য ইন্দ্রাশিসের

Indrasish Roy Exclusive: ‘এটা হাতের বাইরে..’, বিয়ে ভাঙার গুঞ্জন উড়িয়ে বউকে নিয়ে বড় মন্তব্য ইন্দ্রাশিসের

ইন্দ্রাশিসের পুজো প্ল্যানিং 

Indrasish Roy Durga Puja Plan: ডিভোর্সের জল্পনা উড়িয়েছেন, আগেই। এবার ইন্দ্রাশিস জানালেন তাঁর পুজো প্ল্যান। নতুন সিরিয়ালের ব্যস্ততা সামলে পুজো নিয়ে কী কী পরিকল্পনা তাঁর? 

পুজো আর মাত্র কিছুদিন। কাউন্ডডউন শুরু হয়ে গিয়েছে। সেলেব হোক বা আমবাঙালি নিজেকে পুজোর রঙে রাঙিয়ে নিতে পিছিয়ে নেই কেউই। পুজোর আগেই টলিপাড়ায় আবার সম্পর্কের ভাঙাগড়া নিয়ে চর্চা শুরু হয়েছে! দু-দিন আগেই কানাঘুষো শোনা যায় বিয়ে ভাঙছে ইন্দ্রাশিস রায়ের। স্ত্রী সৌরভী তরফদার (Souravi Tarafdar)-এর সঙ্গে নাকি দূরত্ব তৈরি হয়েছে তাঁর। আরও পড়ুন-দু-মাসেই বন্ধ হয়েছিল সিরিয়াল, তোতার নায়ক হয়ে জলসার পর্দাতে ফিরলেন জনপ্রিয় নায়ক

যদিও পুরোটাই গুজব তা স্পষ্ট করেছেন ইন্দ্রাশিস। দাম্পত্যে চিড় ধরার গুঞ্জন উড়িয়ে বাঙালির সেরা উৎসব নিয়ে মন খুলে কথা বললেন তিনি। এবার কেমনভাবে কাটাবে ইন্দ্রাশিসের পুজো? ধুলোকণার লালন হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন, ‘পুজোয় আমার কোনও প্ল্যান থাকেও না, এবার নেই। আমার সব বন্ধুরা বাইরে চলে গেছে, তারা পুজোর সময় কলকাতায় আসে। তো এক একটা দিন একেক জনের বাড়িতে আড্ডা বসে। ওই ব্যাস, খাওয়া-দাওয়া আর আড্ডা চলে। একসঙ্গে থাকাটাই আসল, পুজোর সময় পরিবারের সঙ্গেই সময় কাটে। ভগবানের আর্শীবাদে সারা বছর এত ব্যস্ততা থাকে যে পরিবারকে সময় দেওয়া হয় না। ওই চারদিন শুধু পরিবার আর বন্ধুদের জন্য’। 

সদ্য়ই ‘জল থই থই ভালোবাসা’তে যোগ দিয়েছেন ইন্দ্রাশিস। তোতার নায়ক হিসাবে গল্পে এন্ট্রি নিয়েছেন। শ্যুটিংয়ের ব্যস্ততা সামলে শপিং কতদূর এগোলো? অভিনেতার অবাক করা জবাব। বললেন-'আমি শপিং করি না। এখনও আমাকে বাবা-মা জামাকাপড় কিনে দেয়। বলে ষষ্ঠীর দিন নতুন জামা পরতেই হবে, সেটা পরি। বাকি নিজের মতো সেজেগুজে বেরিয়ে পড়ি'। 

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০২১ সালে এক্কেবারে গোড়ায় সকলকে চমকে দিয়ে বিয়ে সারেন সৌরভী-ইন্দ্রাশিস। টের পেতে দেননি কাউকে! পুজোয় বউয়ের জন্য শপিং পর্ব সারলেন? মুচকি হেসে জবাব, ‘এইটা আমি জাস্ট পারি না করতে। এটা আমার হাতের বাইরে। আমি ওকে নিজে যাই, সৌরভী নিজের মতো কিনে নেয়। এবারও সেটাই ঘটতে চলেছে’। 

পুজোর সময় কলকাতা ছেড়ে অন্য কোথাউ যেতে রাজি নন ইন্দ্রাশিস। বাইরে ঘুরতে যাওয়ার জন্য সারা বছর রয়েছে, মনে করেন তিনি। অভিনেতা বললেন, ‘যেখানেই আমি কাজ করি, আমি ছুটি চেয়েনি ঘুরতে যাওয়ার জন্য। ঘুরতে যাওয়াটা আমার প্যাশন। আর কিছুর জন্য আমার তরফে ছুটির আবদার থাকে না। পুজোর চারটে দিন কলকাতা ছেড়ে অন্য কোথাউ নয়’। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল সন্দেশখালির শাহজাহানের বিরুদ্ধে নয়া মামলা, কলকাতার জায়গায় জায়গায় হানা ইডির Ranji Trophy 2024 QF LIVE: টসে জিতে বোলিং কর্ণাটকের; ব্যাটিং মুম্বই, সৌরাষ্ট্রের কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: ক্রলি-ডাকেটের ওপেনিং জুটিতে লড়াই শুরু ইংল্যান্ডের ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.