বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini-Shovan Wedding: প্রেমের ইস্তেহার, বাগদানের চর্চা! শিগগিরই ৬ বছরের ছোট শোভনকে বিয়ে করছেন সোহিনী?

Sohini-Shovan Wedding: প্রেমের ইস্তেহার, বাগদানের চর্চা! শিগগিরই ৬ বছরের ছোট শোভনকে বিয়ে করছেন সোহিনী?

প্রেমের ইস্তেহার, বাগদানের চর্চা! শিগগিরই ৬ বছরের ছোট শোভনকে বিয়ে করছেন সোহিনী?

Sohini-Shovan Wedding: গত বছর সেপ্টেম্বরে শুরু হয়েছিল শোভন-সোহিনীর প্রেমচর্চা। শুরু থেকে নিজেদের সম্পর্ককে খানিক অগোচরেই রেখেছেন দুজনে। টলিপাড়ায় গুঞ্জন, এই শীতেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন দুজনে। 

টলিউডে নাকি ফের বাজতে চলেছে বিয়ের সানাই! হ্যাঁ, আর দেরি নয়, এই বছরেই নাকি চার হাত এক হবে শোভন-সোহিনীর। টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। এই মুহূর্তে টলিউডের ট্রেন্ডিং কাপল সোহিনী-শোভন। দুজনের প্রেম নিয়ে আলোচনার শেষ নেই,বাগদানের চর্চাও জোরালো। এবার খবর, শুভকাজটা নাকি ২০২৪-এ সেরে ফেলতে চলেছেন তাঁরা। দিনক্ষণও নাকি পাকা! আরও পড়ুন-‘ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি…’, বারবার প্রেমিকা বদল নিয়ে কাঞ্চনকে টেনে কটাক্ষ, কী জবাব শোভনের?

শোভন-সোহিনীর প্রেমের জল্পনা শুরু গত বছর পুজোর ঠিক আগে। স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেক আপের খবর সামনে আসার মাস খানেকের মধ্যেই শুরু শোভন-সোহিনীর ঘনিষ্ঠতার গুঞ্জন। তবে এইবার সম্পর্ক নিয়ে শুরুর দিকে বেশ সাবধানী ছিলেন দুজনেই। রণজয় বিষ্ণুর সঙ্গে একটা সময় চুটিয়ে প্রেম করেছেন সোহিনী। সহবাস করতেন দুজনে। তবে থিতু হয়নি সেই সম্পর্ক। 

অন্যদিকে শোভনের 'প্রেমিকা বদল'-এর কাহিনি কারুর অজানা নয়। ইমন চক্রবর্তী, স্বস্তিকা দত্তর সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেছেন শোভন। এই বছর প্রেমদিবসের সময়টা বরফের দেশে ঘুরতে গিয়েছিলেন শোভন-সোহিনী। সেইসময় শোনা যায়, সুইডেনেই নাকি আংটি বদল সেরে ফেলেছেন দুজনে। তবে সেই গুজব উড়িয়ে দেন লাভ বার্ডস। এরপর দোলটাও শান্তিনিকেতনে একসঙ্গে কেটেছে দুজনের।

সদ্য শোভনের বুকে মাথা রেখে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিয়েছেন সোহিনী। এবার খবর, এই শীতেই নাকি বাজতে চলেছে শোভন-সোহিনীর বিয়ের সানাই। দিনক্ষণও নাকি পাকা। হিন্দুস্তান টাইমস বাংলাকে জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আগামী ১৮ই নভেম্বর নাকি বিয়ের পর্ব সারছেন দুজনে। খুব সাদামাটা আয়োজনেই বিয়ে করবেন তাঁরা। তবে সবটাই জল্পনা, এই ব্যাপারে এখনও মুখ খোলেনি দুইপক্ষ। 

কিছুদিন আগে সংবাদ প্রতিদিনকে দেওয় এক সাক্ষাৎকারে সোহিনীকে প্রশ্ন করা হয়েছিল শোভনের সঙ্গে প্রেম নিয়ে। তিনি অকপটে জানান, 'বলার তো সময় ফুরিয়ে যাচ্ছে না। এখনও সময় আছে। আগের সম্পর্ক আমায় শিখিয়েছে যে অত তাড়াহুড়ো করে লাভ নেই। সবাইকে সব বলে দেব, শেষে দেখব আমি বাটি হাতে বসে আছি।’ সোহিনীর কথায়, ‘আলাদা করে কিছু বলার নেই, আমরা ভালো আছি।’ আর বিয়ে? নায়িকার সটান উত্তর ছিল, ‘সবাইকে জানানোর দায় তো আমার নেই। শুধু আমার আত্মীয়স্বজন, শোভনের পরিবারের লোকজন, আর কাছের লোকজন জানলেই হবে।’

গত সপ্তাহে ছিল শোভনের জন্মদিন। এই বিশেষ দিনে ভক্তদের রিটার্ন গিফট দিয়েছেন গায়ক। তাঁর নতুন গান ‘একে একে দুই’। সেই গানের ভিডিয়োয় আলো-আঁধারিতে নারীর ছায়া মূর্তিকে দেখা যাচ্ছে। নেটপাড়ার বিশ্বাস ওই সুন্দরী আর কেউ নন, সোহিনী সরকার। সেই গানেরই আনপ্লাগড ভার্সনের একটি ভিডিয়ো সদ্য শোভন আপলোড করেন। তাঁর বার্তা, ‘এই গান একটা বিশেষ ব্যক্তির জন্য বানানো, যিনি এই মূহূর্তে ক্যামেরার ওপ্রান্তে রয়েছেন। তাঁর আবদারেই সবাইকে গানটা শোনানো….’। গায়ক কারুর নাম না নিলেও বুঝতে অসুবিধা হওয়ার নয় এই বিশেষ ব্যক্তি সোহিনী সরকার। 

যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানের সূত্রেই কাছাকাছি আসেন শোভন-সোহিনী। তখন রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর সোহিনীর মন জুড়ে ক্ষত, তাতে প্রলেপ লাগান শোভন। আকারে-ইঙ্গিতে প্রেমে সিলমোহর দিয়েছিলেন আগেই, বছর শেষেই নাকি সবটা অফিসিয়্যাল করে ফেললেন তাঁরা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Video: 'ইচ্ছামতো সুজিত বোস লোক বাসাচ্ছেন, কম্পিটিশন করে', ফুঁসে উঠলেন মমতা 'আমি একটা রাজ্যের রেভিনিউ পাই... আরও ৫ রাজ্যের…', কী বললেন দিদি? 'লোভ বেড়ে যাচ্ছে, লোভটাকে কমাতে হবে', হাওড়ার জমি দখল নিয়ে রুদ্রমূর্তি মমতার ১৯বলে ৫০ রোহিতের-T20 WC-এর ইতিহাসে অজিদের বিরুদ্ধে এত দ্রুত কেউ অর্ধশতরান করেননি আসতে চলেছে যোগিনী একাদশী, ২ শুভ যোগে এবারের একাদশী, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি WBCS, মিসনেলিয়াস-সহ কবে এই ২৯ সরকারি চাকরির পরীক্ষা? কত প্রার্থী? সূচি দিল PSC দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.