বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive Shreema Bhattacherjee: মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার

Exclusive Shreema Bhattacherjee: মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার

মধ্যরাতে পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশন শ্রীমার (হিন্দুস্তান টাইমস বাংলা, নিজস্ব চিত্র)

Shreema Bhattacherjee Birthday: জন্মদিনের মধ্যরাত থেকে কেকে কেটে প্রচুর গিফট আর সারপ্রাইজ পেয়েছেন খুব কাছের মানুষদের কাছে। সকাল সকাল পরিবারের সঙ্গে দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন শ্রীমা ভট্টাচার্য। জন্মদিনের আর কী কী প্ল্যান রয়েছে?

আজ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের জন্মদিন। মধ্যরাত থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি। ঘিরে রয়েছেন ভালোবাসায়। এ দিকে সদ্য ‘মা’ হয়েছেন অভিনেত্রী। পরিবারে যোগ হয়েছে নতুন সদস্য। কিছু দিন আগেই একটি পোষ্য সারমেয় এনেছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। আদর করে তাঁর মেয়ের নাম রেখেছেন কোকো। শ্রীমার মেয়ে চারপেয়ে সন্তান জাতে হাসকি। দুটো চোখের মণির রং নীল। বয়স সবে দেড় মাস। মেয়েকে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর।

জন্মদিনের কী প্ল্যান শ্রীমার? সেই খোঁজই নিতেই হিন্দুস্তান টাইমস বাংলাকে ফোনের ওপার থেকে অভিনেত্রী জানিয়েছেন, ‘জন্মদিনের শুরুতেই মধ্যরাতে প্রচুর সারপ্রাইজ পেয়েছি। কাল রাতে তো একদমই কোনও প্ল্যান ছিল না। পুরোটাই সারপ্রাইজ দিয়েছে, প্ল্যান করেছে আমার খুব কাছের কিছু মানুষ। ঘরে সুন্দর করে সাজিয়ে কেক কাটিয়েছে, প্রচুর খাওয়াদাওয়া হয়েছে, অনেক গিফট পেয়েছি। খুব মজা করেছি’।

<p>মধ্যরাতে শ্রীমার জন্মদিন সেলিব্রেশনের ছবি (হিন্দুস্তান টাইমস বাংলা, নিজস্ব চিত্র)</p>

মধ্যরাতে শ্রীমার জন্মদিন সেলিব্রেশনের ছবি (হিন্দুস্তান টাইমস বাংলা, নিজস্ব চিত্র)

জন্মদিনের দিন সকাল সকাল মায়ের মন্দিরে পুজো দিতে যাচ্ছেন। অভিনেত্রী জানিয়েছেন, ‘এখন পরিবারের সকলের সঙ্গে যাচ্ছি দক্ষিণেশ্বর পুজো দিতে। এরপর দুপুরে পরিবারের সকলের সঙ্গেই কোথাও একটা লাঞ্চ করব বাইরে’। আরও পড়ুন: রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

প্রত্যেক বছর নিজের জন্মদিনের আনন্দটা কিছু অনাথ শিশুদের সঙ্গে ভাগ করে নেন শ্রীমা। তাঁদের সঙ্গে বসে কেক কাটেন। প্রচুর উপহার, পছন্দের খাবার নিয়ে যান সেই ছোট্ট ছোট্ট শিশুদের জন্য এ বছরও তাই করবেন। বিকেলটা তাঁদের সঙ্গে কাটিয়ে, সন্ধের বেলার প্ল্যানটা বাড়িতে। অভিনেত্রী বলেছেন, ‘সন্ধে বেলা বন্ধুরা আসবে সব। হই হুল্লোড় হবে’।

এই প্রথম জন্মদিন কোকোর সঙ্গে কাটাচ্ছেন শ্রীমা। ওকে নিয়ে কী প্ল্যান? অভিনেত্রী সাফ জানিয়েছেন, ‘কোকো অত্যাচার করে নিয়েছে। মজা করা হয়ে গিয়েছে ওর। এখন ও আপাতত বাড়িতে রয়েছে। বেশি লোকের মাঝখানে ছেড়ে দিলেই কোকো দ্য কিলার হয়ে যায় ও। বেশিরভাগ লোকজন ভয় পায়, ওই জন্য একটু চাপ হয়। ভালোই সময় কাটছে ওর সঙ্গে’।

উল্লেখ্য, চলতি বছর ১৪ ফেব্রুয়ারি পড়েছে সরস্বতী পুজো। আর এই দিনেই পালন হয় ভ্যালেন্টাইন্স ডে। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সেখানেই দেখা গিয়েছে, দেবী সরস্বতীর সামনে ছোট্ট মিষ্টি একটি মেয়েকে কোলে নিয়ে বসে বই দেখে সরস্বতী পুজোর মন্ত্র পড়ছেন অভিনেত্রী। এরপরই ‘ছোট্ট সরস্বতী’র হাতেখড়ি দিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিয়োই ঝড়েই গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শ্রীমা অবশ্য ফোনের ওপার থেকে জানিয়েছিলেন, ‘এই প্রথম কারও হাতেখড়ি দিলাম’।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.