বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive Gaatchora: গল্পে জগাখিচুরি, দু' বছরে থামছে পথচলা! ডিসেম্বরেই শেষ জলসার এই মেগা, মুখ খুললেন সিরিয়ালের নায়িকা

Exclusive Gaatchora: গল্পে জগাখিচুরি, দু' বছরে থামছে পথচলা! ডিসেম্বরেই শেষ জলসার এই মেগা, মুখ খুললেন সিরিয়ালের নায়িকা

ডিসেম্বরেই শেষ হচ্ছে ‘গাঁটছড়া’ (ছবি সৌজন্যে স্টার জলসা)

Exclusive Gaatchora: পুজোর আগে আগেই ধারাবাহিক বন্ধ হওয়ার খবর চাউর হয়েছিল। অবশেষে গুঞ্জনে সিলমোহর। ডিসেম্বরেই শেষ হচ্ছে ‘গাঁটছড়া’ ধারাবাহিক। জানিয়ে দেওয়া হয়েছে শেষ টেলিকাস্টের তারিখ।

দিন কয়েক আগেই ৭০০ এপিসোড পার করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। একসময়ের টিআরপি টপার মেগা ছিল খড়ি-ঋদ্ধি, দ্যুতি-রাহুলদের গল্প। তবে ধারাবাহিকের টিআরপি বর্তমানে তলানিতে এসে ঠেকেছে। গত কয়েকমাস ধরেই সিরিয়াল বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছিল। পুজোর আগে আগেই ধারাবাহিক বন্ধ হওয়ার খবর চাউর হয়েছিল। অবশেষে গুঞ্জনে সিলমোহর। ডিসেম্বরেই শেষ হচ্ছে ‘গাঁটছড়া’ ধারাবাহিক।

ধারাবাহিকের শেষ টেলিকাস্ট কবে? এ বিষয় খোঁজ নিতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘হ্যাঁ সত্যিই বন্ধ হচ্ছে। জানানো হয়েছে আগামী ১৪ ডিসেম্বর শেষ টেলিকাস্ট’।

অন্যদিকে, শনিবার সকাল সকাল ফেসবুকে পোস্ট করে ধারাবাহিক বন্ধ হওয়ার আঁচ দিয়েছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্য়ায়। নিজের একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, ‘দু’বছর ধরে আমার লালন করা, আপনাদের ঘৃণায় লালিত হওয়া রাহুলের চরিত্র থেকে এবার নিষ্ক্রমণের পালা'।

আরও পড়ুন-'বিয়েতে আমি সাবেকি সাজে সাজব', Engagement থেকে বিয়ের থিম, অকপট সন্দীপ্তা

‘গাঁটছড়া’র রহুলের পোস্ট দেখে রীতিমতো মুষড়ে পড়েছেন ধারাবাহিক ভক্তরা। নেটদুনিয়ায় তাঁর পোস্টে এক নেটিজেনের মন্তব্য, ‘কী যে বলছেন? আজ রাহুল চরিত্রটার জন্য মিস্টার এ. চট্টোপাধ্যায় লোকের অনেক ভালোবাসা পেয়েছে। এভাবেই চালিয়ে যাবেন। ভালো থাকবেন’। অপর একজনের মন্তব্য, ‘খুব তাড়াতাড়ি ফিরে এসো অন্য কোনো ভালো কাজ নিয়ে,অপেক্ষায় থাকলাম’। কেউ লিখেছেন, ‘আবার দেখা হবে অন্য কোনো চরিত্রে... অপেক্ষায় রইলাম’।

এ দিকে নভেম্বরের শেষে চিকিৎসক পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন গাঁটছড়ার রুক্মিণী ওরফে শ্রীপর্ণা রায়। ধারাবাহিকে ক'দিন আগে রুক্মিণী হয়ে ঋদ্ধিমানকে বিয়ে করার পর এবার বাস্তবে গাঁটছড়া বেঁধেছেন তিনি। তাঁর বিয়েতে হাজির ছিলেন এই ধারাবাহিকের একাধিক অভিনেতা, অভিনেতারা। শোলাঙ্কি রায় সরে যাওয়ার পর এখানে মুখ্য নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে একটি নয়, দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়কে, তাঁর চরিত্র দুটোর নাম রুক্মিণী এবং রুশালি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: বাংলা থেকে অনন্যা-শুভজিৎ, কে জিতবে ইন্ডিয়ান আইডল? রাজ্যসঙ্গীত দিয়ে শুরু দিদি নম্বর ওয়ান, কী কী বললেন মমতা? আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে…', অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের ধরমশালায় ১০০তম টেস্ট খেলতে নামবেন অশ্বিন,জানুন টেস্ট ফর্ম্যাটে রবির ৫টি বড় নজির আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে খেলা হবে বাংলায়! চাকরি ছেড়ে ময়দানে নামছেন বিচারপতি গাঙ্গুলি, কী বললেন কুণাল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.