বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive! Sandipta Sen: 'সঙ্গীত' হয়ে গেল, 'বিয়েতে আমি সাবেকি সাজে সাজব', প্রেম থেকে বিয়ের থিম, অকপট সন্দীপ্তা

Exclusive! Sandipta Sen: 'সঙ্গীত' হয়ে গেল, 'বিয়েতে আমি সাবেকি সাজে সাজব', প্রেম থেকে বিয়ের থিম, অকপট সন্দীপ্তা

সন্দীপ্তার বিয়ে

আজই (শনিবার) সঙ্গীত, এনগেজমেন্টের অনুষ্ঠান রয়েছে। তাই বুঝতেই পারছেন কী পরিস্থিতিতে রয়েছি। আমি এনগেজমেন্টের অনুষ্ঠানে লেহেঙ্গা পরছি। মূলত এটা Ring Ceremony, তাতে বাড়ির লোকজন একটু নাচগান করবেন এই আর কি (হাসি), তবে বাড়িতে নয়, অন্য একটা জায়গায় এই অনুষ্ঠানটা হচ্ছে।

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সাতপাকে বাঁধা পড়ছেন টালিগঞ্জের বহু তারকা। আর এই তালিকায় এক্কেবারে প্রথম সারিতে যিনি রয়েছেন, তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তবে তারই মাঝে এই মুহূর্তে সন্দীপ্তার কর্মজগতেও রয়েছে বিশেষ ব্যস্ততা। কারণ, মুক্তি পাচ্ছে সন্দীপ্তা অভিনীত ওয়েব সিরিজ 'বোধন-২'। তাই সিরিজের প্রচারের ব্যস্ততার ফাঁকেই বিয়ের তোড়জোড় চলছে। এসব নানান টুকিটাকি বিষয় নিয়ে Hindustan Times Bangla-র সঙ্গে কথা বললেন সন্দীপ্তা সেন।

বোধন-২ তে ‘রাকা সেন’ ফিরছেন, এবার তো আরও বেশি অ্যাকশন দৃশ্যও রয়েছে…

সন্দীপ্তা: 'বোধন'-এ রাকা সেনকে মানুষ চিনেছেন, তবে এবার অনেক বেশি সামাজিক অপরাধ সহ নানান বিষয় উঠে আসবে। যেমন জাতিভেদপ্রথা. মানুষকে ডাইনি দাগিয়ে মেরে ফেলা, নারী পাচার, অল্পবয়সে মেয়েদের বিয়ে আরও অনেক কিছু উঠে আসবে। রাকা যে শুধু প্রতিবাদ করেছে তাই নয়, এবার সেও কোথাও একটা গিয়ে অপরাধের ফাঁদে পা দেবে। সেটা অবশ্য বোধন-২ মুক্তি পেলেই জানা যাবে।

এবার গল্পটা অবশ্য কলকাতার বাইরে তুলে ধরা হয়েছে, অনেক বড় প্রেক্ষাপটে। অনেক অ্যাকশন দৃশ্য রয়েছে। প্রচুর চেজিং সিকোয়েন্সও রয়েছে। তাই এবার মানুষ বোধন-২ এর হাত ধরে আরও অনেক কিছু দেখবে।

গাড়ি চালানো, চেজিং দৃশ্যে কাজ করতে গিয়ে টেনশন হয়নি?

সন্দীপ্তা: নাহ সেটা হয়নি। কারণ আমি ঠাণ্ডা মাথাতেই গাড়ি চালিয়েছি, টেনশন করলে তো অবধারিতভাবে দুর্ঘটনা ঘটবে। স্টেয়ারিং ধরার পরে তাই ঠিক করে নিয়েছিলাম যে টেনশন করলে চলবে না। আর এই শ্যুটিংয়ে আমি কোনও বডি ডাবল নিইনি। নিজেই পুরোটা করেছি।

বোধন-২ নিয়ে কতটা আশাবাদী?

সন্দীপ্তা: বোধন বহু মানুষ দেখেছেন। অনেকেই বোধন-২র জন্য অপেক্ষা করছেন। তাই আমি আশাবাদী। এটাও জনপ্রিয় হবে। তবে আমরা ঠিক করার কেউ নেই। সবটাই দর্শকদের হাতে।

আরও পড়ুন-বড় খবর! দীর্ঘ ৬ বছরের ঝগড়ায় ইতি, ফের একসঙ্গে নতুন শোয়ে কপিল-সুনীল

বোধন -২র প্রচার আবার বিয়ের তোড়জোড়, কীভাবে দুটোকে সামলাচ্ছেন?

সন্দীপ্তা: সত্যিই এটা কঠিন কাজ। আজই (শনিবার) সঙ্গীত, এনগেজমেন্টের অনুষ্ঠান রয়েছে। তাই বুঝতেই পারছেন কী পরিস্থিতিতে রয়েছি। আমি এনগেজমেন্টের অনুষ্ঠানে লেহেঙ্গা পরছি। মূলত এটা Ring Ceremony, তাতে বাড়ির লোকজন একটু নাচগান করবেন এই আর কি (হাসি), তবে বাড়িতে নয়, অন্য একটা জায়গায় এই অনুষ্ঠানটা হচ্ছে।

বিয়েটা তো হচ্ছে, সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপ কীভাবে?

সন্দীপ্তা: ওর সঙ্গে একটা মিউজিক লঞ্চের পার্টিতে দেখা হয়েছিল। তবে তার অনেক পড়ে গিয়ে আমাদের সম্পর্কের শুরু হয়। সৌম্যই আগে প্রোপোজ করেছিল। পড়ে আমি হ্যাঁ বলি।

৭ ডিসেম্বর বিয়ে, কেমন সাজবেন?

সন্দীপ্তা: বিয়েতে আমি এক্কেবারেই সাবেকি সাজে সাজব। ফুসিয়া পিঙ্কের একটা বেনারসি পরছি। বিয়ের থিম পিঙ্ক অ্যান্ড হোয়াইট। আর সৌম্য ধুতি আর শেরওয়ানি টাইপের একটা পোশাক পরছে। আমাদের বিয়েটা দিচ্ছেন নন্দিনী ভৌমিক। তাই একটাই অনুষ্ঠান হচ্ছে। ১ ঘণ্টার বিয়ে, তারপর ওইদিনই রিসেপশন।

মধুচন্দ্রিমার পরিকল্পনা হয়েছে?

সন্দীপ্তা: নাহ ওটা এখনও ঠিক হয়নি হয়নি। কাজের ব্যস্ততা রয়েছে। তাই এখনও কিছুই ঠিক হয়নি।

 

 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'নতুন করে...' সুরের বাঁধনে বাঁধা পড়েছেন অনুপম-প্রশ্মিতা, প্রকাশ্যে বিয়ের ছবি কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন সাধারণ সম্পাদক পদেও থাকব না, ইস্তফা গ্রহণ করুন… আর মুখপাত্র নন কুণাল জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.