বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয়বার মা হতে চলেছেন মীরা রাজপুত? মুখ খুললেন শাহিদ পত্নী
শাহিদ-মীরা (ছবি-ইনস্টাগ্রাম)
শাহিদ-মীরা (ছবি-ইনস্টাগ্রাম)

তৃতীয়বার মা হতে চলেছেন মীরা রাজপুত? মুখ খুললেন শাহিদ পত্নী

  • পাঁচ বছরের সুখী গৃহকোণ শাহিদ-মীরার। মিশা ও জৈন- দুই সন্তানের বাবা, মা এই জুটি। 

বলিউডে এখন গুড নিউজের ছড়াছড়ি। নতুন বছরেই মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, করিনা কাপুর খানেরা। এবার কী আসতে চলেছে শাহিদ-মীরার তৃতীয় সন্তান? এখন এই প্রশ্নই জেগেছে অনুরাগীদের মনে। 

অভিনয় থেকে কয়েক শো হাত দূরেই থাকেন মীরা রাজপুত, তবে শাহিদ পত্নীর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষনীয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে একটি মজাদার Ask Me সেশন-এর আয়োজন করেছিলেন মীরা। যেখানে অনুরাগীদের সব প্রশ্নের উত্তর দিতে দেখা গেল মীরাকে।  

জল্পনায় জল ঢাললেন মীরা 
জল্পনায় জল ঢাললেন মীরা 

এক ভক্ত মীরাকে সরাসরি প্রশ্ন করেন, ‘তুমি কি ফের প্রেগন্যান্ট', জবাবে সরাসরি না বলে দেন। সঙ্গে বেশ কয়েকটি ‘লাফিং’ ইমোজি জুড়ে দেন। শুধু অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নয়, বলিউডে পা রাখার জল্পনাতেও এদিন জল ঢেলে দিলেন মীরা। না, তিনি অভিনয় কেরিয়ার গড়ছেন না। 

ক্যামেরার মুখোমুখি এর আগে বহুবার হয়েছেন মীরা। একটি অ্যান্টি এজিং ক্রিমের ব্যান্ড অ্যাম্বাসাডার মীরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বহু প্রোডাক্টের প্রচার করে থাকেন শাহিদ ঘরনি। তবে ছবিতে অভিনয় করতে তিনি একেবারেই আগ্রহী নন। 

২০১৫ সালের ৭ই জুলাই সংসার পেতেছিলেন শাহিদ-মীরা। ভালোবাসা থাকলে বয়স সম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না প্রমাণ করে দিয়েছিলেন এই জুটি। চলতি বছরেই বিয়ের পাঁচ বছর পূর্ণ করলেন এই জুটি। ১৩ বছরের ছোট দিল্লির মেয়ে মীরার সঙ্গে সম্বন্ধ করে বিয়ে শাহিদের। বিয়ের এক বছর পরেই মেয়ে মিশার জন্ম দেন মাত্র ২২ বছরের মীরা। এরপর ২০১৮ সালে জন্ম হয় শাহিদ-মীরার পুত্র জৈন কাপুরের। 

ধর্মীয় সংগঠন রাধাস্বামী সৎসঙ্গের শিষ্য শাহিদ-মীরা দুজনের পরিবারই। সেই সূত্র ধরেই হয় তাঁদের বিয়ের সম্বন্ধ। পত্নী মীরার প্রশংসা করতে কখনই পিছপা হননা শাহিদ। মাসখানেক আগে এক সাক্ষাত্কারে শাসা বলেন,মীরা তাঁর জীবনে সমতা নিয়ে এসেছে। মীরা কখনও নিজেকে বদলায় না বা কোনও পরিস্থিতির সঙ্গে আপোস করে না। ও একদম নিজের মতো। এবং ওর মতো মানুষরা অন্য কেউ হয়ে ওঠার চেষ্টা করে না। সেই জন্যই ওকে সবাই পছন্দ করে।

বন্ধ করুন