বাংলা নিউজ > বায়োস্কোপ > OTT Release: ফাটাফাটি, লক্ষ্মী ছেলে, হামি ২- OTT-তে এবার বাংলা সিনেমার ভিড়, ৪ অগস্ট কোথায় মুক্তি পাচ্ছে ৩ ছবি

OTT Release: ফাটাফাটি, লক্ষ্মী ছেলে, হামি ২- OTT-তে এবার বাংলা সিনেমার ভিড়, ৪ অগস্ট কোথায় মুক্তি পাচ্ছে ৩ ছবি

OTT মাধ্যমে মুক্তি পাচ্ছে ফাটাফাটি-লক্ষ্মী ছেলে-হামি ২

OTT Release of Bengali Films: মে মাসে মুক্তি পেয়েছিল ফাটাফাটি। এবার সেই ছবি আসতে চলেছে OTT মাধ্যমে। অন্যদিকে গত বছর মুক্তি পাওয়া লক্ষ্মী ছেলে এবং হামি ২-ও এবার একই সঙ্গে মুক্তি পাবে সোনি লিভ প্ল্যাটফর্মে।

বড় পর্দার পর এবার ওয়েব মাধ্যম। একসঙ্গে তিন তিনটি ছবি জাতীয় OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। এবং তিনটি ছবিই হল উইন্ডোজ প্রোডাকশন হাউজের। আগামীতে ফাটাফাটি , লক্ষ্মী ছেলে এবং হামি ২ ছবিগুলো OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এর মধ্যে ফাটাফাটি ছবিটি এই বছর মুক্তি পেলেও বাকি দুটো ছবি গত বছরের। প্রসঙ্গত বক্স অফিসে তিনটি ছবিই বেশ ভালো ব্যবসা করেছিল।

অরিত্র মুখোপাধ্যায়ের ফাটাফাটি তো রিলিজ হওয়ার পর থেকেই চর্চায় ছিল। অন্যদিকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের লক্ষ্মী ছেলে গত বছর মুক্তি পাওয়ার পর সকলেরই ঘুম উড়িয়েছিল। বাংলায় এমন ছবি! হামি ২ তো নিখাদ মজার সিনেমা ছিল। ফলে তিন স্বাদের এই তিনটি ছবি এবার আসতে চলেছে আপনার বাড়ির ড্রইং রুমে।

আগামী মাসে, বলা ভালো আগামী মাসের ৪ তারিখ থেকে সোনি লিভ চ্যানেলে মুক্তি পাচ্ছে ফাটাফাটি। এবার থেকে ওই চ্যানেলেই দেখা যাবে এই ছবিটি। এটি অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালিত তৃতীয় ছবি। এর আগে তিনি বাবা বেবি ও, ব্রহ্মা জানেন গোপন কম্মোটি ছবি দুটো তৈরি করেছিলেন। তিনটি ছবি তিনটি সোশ্যাল মেসেজ দিয়েছিল। এর মধ্যে ফাটাফাটি ছবিতে উঠে এসেছে একজন প্লাস সাইজ মডেলের গল্প, তাঁর স্বপ্ন এবং লড়াইয়ের কথা। এর গল্প আবর্তিত হয়েছে ফুল্লরাকে ঘিরে। নাম ভূমিকায় ছিলেন ঋতাভরী চক্রবর্তী। তার সঙ্গে এখানে আবির চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছিল।

অন্যদিকে লক্ষ্মী ছেলে গল্পে মূলত কুসংস্কার এবং বিজ্ঞানের লড়াইয়ের গল্প তুলে ধরতে চাওয়া হয়েছিল। এই ছবি মুক্তির পর চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন কৌশিক পুত্র উজান। তাঁর অভিনয় এই ছবিতে বিশেষ ভাবে নজর কেড়েছিল। এর পাশাপাশি হামি ২ নিখাদ মজা আর ছোটদের জন্য বানানো একটি ছবি।

এক সঙ্গে তিনটি ছবি জাতীয় OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার আগে দারুণ খুশি পরিচালক তথা প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, 'কোনও জাতীয় প্ল্যাটফর্মে এই প্রথমবার কোনও বাংলা ছবির প্রিমিয়ার হবে। ভালো তো লাগছেই। সঙ্গে গর্ববোধ হচ্ছে।'

এই বিষয়ে বলে রাখা ভালো সদ্যই এই প্রযোজনা সংস্থার তরফে পথিকৃৎ বসুর নতুন ছবি দাবাড়ুর শুটিং শুরু হল। সেখানে ঋতুপর্ণা সেনগুপ্ত, বিশ্বনাথ বসু, দীপঙ্কর দে, চিরঞ্জিত চক্রবর্তী, কৌশিক সেন, শঙ্কর চক্রবর্তী, প্রমুখ থাকবেন।

এবারের পুজোয় উইন্ডোজের প্রযোজনা এবং শিবপ্রসাদ নন্দিতার পরিচালনায় আসছে রক্তবীজ। এখানে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, প্রমুখকে। এই ছবিটি খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের উপর ভিত্তি করে বানানো হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

চাকরি দেওয়ার নামে ৮ কোটি টাকা নিয়ে জাল নিয়োগপত্র দেওয়ার অভিযোগ, ধৃত ২ তাপপ্রবাহের কবলে ত্রিপুরা, ২৭ এপ্রিল পর্যন্ত সমস্ত স্কুলে ছুটি ঘোষণা করল সরকার প্রাথমিকে নিয়োগ মামলায় নয়া নির্দেশ HC-র, 'ভুল প্রশ্ন' খতিয়ে দেখতে গঠন হবে কমিটি Black Hole Images: আশ্চর্যজনক! ৮ ব্ল‍্যাক হোল, কোয়াসারের ছবি দেখাল NASA বিগ বস ১৩ রি-ইউনিয়ন, আরতির সঙ্গীতে হাজির রশমি থেকে দেবলীনারা IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.