বাংলা নিউজ > বায়োস্কোপ > মাইনাস ৬ ডিগ্রীতে ভূস্বর্গ সত্যিই ভয়ঙ্কর! সাদা বরফ হাতেই হোলি খেললেন টোটা-সৃজিতরা

মাইনাস ৬ ডিগ্রীতে ভূস্বর্গ সত্যিই ভয়ঙ্কর! সাদা বরফ হাতেই হোলি খেললেন টোটা-সৃজিতরা

কাশ্মীরে শ্যুটিংয়ে ব্যস্ত টিম ভূস্বর্গে ভয়ঙ্কর

দার্জিলিং-এর পর এবার ফেলুদার গন্তব্য কাশ্মীর। দু-বছর পর ফের ‘ফেলুদা’ হয়ে ফিরছেন টোটা। মাইনাস ৬ ডিগ্রিতে কেমন চলছে ভূস্বর্গ ভয়ঙ্কর-এর শ্যুটিং? 

রঙের উৎসবে রঙিন টলিপাড়া। নিজেদের মতো করে দোল উদযাপন করেছেন তারকারা। তবে এই বছর টোটা রায়চৌধুরীর হোলির রঙ ধবধবে সাদা! দোলের সময়টা কলকাতা নয়, কাশ্মীরে কাটল অভিনেতার। আপতত সেখানেই সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভূস্বর্গ কাশ্মীর’-এর শ্যুটিং সারছেন অভিনেতা।

‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ ছবির নাম, সেই নামের সঙ্গে মিল রেখে বেশ কঠিন পরিস্থিতির মুখে গোটা টিম। বসন্তেই গরমে হাঁসফাঁস করছে কলকাতা। অথচ মাইনাস ৬ ডিগ্রিতে শ্যুটিং করতে বেগ পেতে চলেছে টোটাকে। সেই কথাই সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেতা। কিন্তু হাল ছাড়ার পাত্র নন সৃজিতের ফেলুদা।

সাদা শার্টের উপর নীল ব্লেজার চড়িয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের এই ফেলুদা। গলায় মাফলার। তবুও শীত কাবু হচ্ছে কই? অভিনেতা লেখেন, ‘তাপমাত্রা : -৬° (হ্যাঁ, মাইনাস ছয়)….শৈত্য সুরক্ষায়: জামার নিচে থার্মালস। ভেতরে ঠক্ ঠক্ কিন্তু বাইরে অবিচল কারণ চরিত্রটা যে ফেলুদা !!! এই চরিত্রে যখন অভিনয় করি তখন খিদে পায় না, ঘুম পায় না, ভয় পাই না (তাৎক্ষণিক হঠকারিতাগুলোর কথা মনে পড়লে পরে অবশ্য পাই। সেগুলো কি কি, মুক্তির সময় বলবো); একটা ঘোরের মধ্যে থাকি।’

অভিনেতা আরও যোগ করেন, 'মগজাস্ত্র, শরীরাস্ত্র, সততার অস্ত্র, পরিশ্রমের অস্ত্র, ভালোবাসার অস্ত্র এবং ভক্তির অস্ত্র; .৩২ কোল্টের ছ'টা টোটার মতোই যেন সবকটা সর্বদা প্রস্তুত থাকে। যখনই দরকার পড়বে তখনই একসঙ্গে, লালমোহনবাবুর কথায়, ঠাঁই, ঠাঁই, ঠাঁই, ঠাঁই, ঠাঁই, ঠাঁই' !

হইচই ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘ফেলুদা ফেরত’-এর পরের গল্প সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’কে ঘিরে। গত বছরই এই প্রজেক্ট নিয়ে কাজ হওয়ার কথা ছিল। কিন্তু তখন সৃজিত ব্যোমকেশ ও দুর্গ রহস্য নিয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় সেই কাজ আর হয়নি। তবে এই বছর বাদ পড়ল না। সদ্য মুক্তি পেয়েছে সৃজিতের ‘অতি উত্তম’। প্রচার কাজ সামলে সোজা কাশ্মীরে পাড়ি দিয়েছেন পরিচালক, রেইকির কাজ সেরে এসেছিলেন আগেভাগেই।

সৃজিতের ফেলুদা মানেই ফেলুদা, জটায়ু ও তোপসের চরিত্রে- টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী এবং কল্পন মিত্র। এর আগে আড্ডা টাইমসে সৃজিতের পরিচালনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমুন্ডু’তে তৈরি হয়েছে। যার মধ্যে দ্বিতীয়টি আজও মুক্তির আলো দেখেনি নানান জটিলতায়। 

এরপর ২০২২ সালে দল বদল করেন সৃজিত। আড্ডাটাইমসের প্রতিপক্ষ শিবির হইচইয়ের সঙ্গে হাত মিলিয়ে তৈরি করেন তাঁর ফেলুদা নির্ভর ওয়েব সিরিজ ‘দার্জিলিং জমজমাট’। সেই বছর জুনে মুক্তি পেয়েছিল এই সিরিজ। অর্থাৎ প্রায় দু-বছরের অপেক্ষার পর ফেলুদার ফেরার পালা। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দক্ষিণে ১০০ কিমি, উত্তরে ৯০, কলকাতায় ৮০- ঘূর্ণিঝড়ে চলবে তাণ্ডব! বাকি জেলায় কত? টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 20 ওভার শেষে West Indies-র স্কোর 175/8 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত?

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.