বাংলা নিউজ > বায়োস্কোপ > Fukrey 3 Vs Mission Raniganj Box Office: একলাফে অনেকটা বাড়ল মিশন রানিগঞ্জের আয়, ১০০ কোটি থেকে আর কতদূরে ফুকরে ৩?

Fukrey 3 Vs Mission Raniganj Box Office: একলাফে অনেকটা বাড়ল মিশন রানিগঞ্জের আয়, ১০০ কোটি থেকে আর কতদূরে ফুকরে ৩?

শুক্রবার ফুকরে ৪ নাকি মিশন রানিগঞ্জ কে বেশি আয় করল?

Fukrey 3 Vs Mission Raniganj Box Office: শুক্রবার আসতেই ফের আয়ের গ্রাফ লাফিয়ে বাড়ল দুই ছবিরই। শুক্রবার, ১৩ অক্টোবর কোন ছবি কত টাকা ঘরে তুলল?

গোটা সপ্তাহ যেমন তেমন গেলেও শুক্রবার আসতেই লাফিয়ে বাড়ল আয়। অক্ষয়ের মিশন রানিগঞ্জ ছবির আয় অনেকটাই বেড়েছে এদিন। বাদ গেল না ফুকরে ৩। কিন্তু কে বেশি আয় করল এদিন? কে কাকে টেক্কা দিল?

মিশন রানিগঞ্জের বক্স অফিস কালেকশন

ছবি মুক্তির অষ্টম দিনে অনেকটাই বাড়ল মিশন রানিগঞ্জ ছবির আয়। গোটা সপ্তাহ টিম টিম করে ব্যবসা করলেও উইকেন্ড আসতেই আয়ের গ্রাফ ঊর্ধ্বমুখী হতে দেখা যায় এই ছবির। অক্ষয় কুমার অভিনীত মিশন রানিগঞ্জ ছবিটি ১৩ অক্টোবর বক্স অফিসে ৫ কোটি টাকা আয় করেছে বলেই জানানো হয়েছে সচনিল্কের রিপোর্টে। ফলে আটদিনে এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২৩.২৫ কোটি টাকায়। সোমবারে, অর্থাৎ ৯ অক্টোবর ছবিটি ১.৫ কোটি টাকা ঘরে তুলেছিল। মঙ্গলবারও একই পরিমাণ অর্থ আয় করে অক্ষয়ের ছবি বুধবার এবং বৃহস্পতিবার সেটা কমে হয় ১.৩৫ এবং ১.৩ কোটি টাকা। তবে শুক্রবার সেটা এক লাফে বেড়ে ৫ কোটি টাকা হল।

ফুকরে ৩ ছবির আয়

ছবি মুক্তির তৃতীয় শুক্রবার, ১৩ অক্টোবর এই ছবি ৫.২৫ কোটি টাকা আয় করল বক্স অফিসে। ফলে ১৬ দিনের মাথায় এটির মোট আয় গিয়ে দাঁড়াল ৮৬.৫৪ কোটি টাকায়। প্রথম সপ্তাহে চুটিয়ে ব্যবসা করার পর দ্বিতীয় সপ্তাহে অনেকটাই কমে গিয়েছিল আয়। কিন্তু শুক্রবার আসতেই সেটা অনেকটা বাড়ল আবার।

গত বৃহস্পতিবার অর্থাৎ ১২ অক্টোবর এই ছবি মাত্র ১.০৫ কোটি টাকা আয় করেছিল, তার আগে বুধবার ১.১৪ কোটি টাকা ঘরে তোলে। সেখান থেকে শুক্রবার বেশ অনেকটাই আয় বেড়েছে বলে জানাল সচনিল্কের রিপোর্ট।

আরও পড়ুন: হবিষ্যি খেয়ে শুটিং করতেন, পর্দার দুর্গা হয়ে উঠতে কী কী করতেন 'মহিষাসুরমর্দিনী' সংযুক্তা

আরও পড়ুন: ধীর গতিতে পথচলা শুরু মিশন রানীগঞ্জের, বক্স অফিস প্রসঙ্গে অক্ষয় বললেন, 'নিরুৎসাহিত করবেন না...'

মিশন রানিগঞ্জ ছবিতে অক্ষয়

মিশন রানিগঞ্জ ছবিটির পরিচালনা করেছেন রুস্তম ছবি খ্যাত সুরেশ দেশাই। এখানে অক্ষয় এবং পরিণীতি ছাড়াও আছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষাণ, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে খরাজ মুখোপাধ্যায়কেও দেখা গিয়েছে।

ফুকরে ৩ প্রসঙ্গে

এই ছবিতে প্রধান ভূমিকায় রিচা চাড্ডা, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠী প্রমুখ আছেন। এটি একটি কমেডি ড্রামা ঘরানার ছবি। মৃগদীপ সিং লাম্বা এই ছবির পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করার সিদ্ধান্ত BCCI-এর মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই! টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা? আহত হওয়ার ৮ দিনের মাথায় সন্দেশখালিতে সুকান্ত মজুমদার গতবারের থেকেও কম স্যালারি বাড়বে ২০২৪ সালে! ‘খারাপ’ খবর উঠে এল সমীক্ষায় চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.