বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: মালয়েশিয়া থেকে ফিরে অসুস্থ ‘গাঁটছড়া’র রাহুল, কী হয়েছে অনিন্দ্যর?

Anindya Chatterjee: মালয়েশিয়া থেকে ফিরে অসুস্থ ‘গাঁটছড়া’র রাহুল, কী হয়েছে অনিন্দ্যর?

অসুস্থ অনিন্দ্যর

Anindya Chatterjee: ৫-৬ দিন ধরে ভাইরাল জ্বরে আক্রান্ত অনিন্দ্য চট্টোপাধ্যায়। কোভিড রিপোর্ট নেগেটিভ তবে….

গাঁটছড়ার ভিলেন হিসাবে একটা সময় দর্শকের চক্ষূশূল ছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সময়ের সঙ্গে সঙ্গে রাহুলের মধ্যে অনেকটাই বদল এসেছে। ছোটপর্দার পাশাপাশি রুপোলি পর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করছেন অনিন্দ্য। দর্শকদের অন্যতম পছন্দের অভিনেতা তিনি। ভক্তদের জন্য শনিবার বিকালে মন খারাপের খবর শোনালেন নায়ক। অসুস্থ অনিন্দ্য চট্টোপাধ্যায়। ধুম জ্বরে পুরোপুরি কাবু তিনি।

গত ৫-৬ দিন ধরে জ্বর জেরবার দ্যুতির স্বামী! অভিনেতা জানিয়েছেন সদ্যই মালয়েশিয়া গিয়েছিলেন তিনি। বিদেশ সফর শেষ করে দেশে ফিরতেই জ্বর বাঁধান নায়ক। চিকিৎসকের পরামর্শে একাধিক ব্লাড টেস্ট করিয়েছেন। কোভিড রিপোর্ট নেগেটিভ, ডেঙ্গু এবং ম্যালেরিয়াতেও আক্রান্ত নন অভিনেতা। কিন্তু জ্বর বাবাজীবন যাওয়ার নাম নিচ্ছেন না। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ খাচ্ছেন তবে শরীর পুরোপুরি দুর্বল।

ফেসবুক পোস্ট অভিনেতা লেখেন, ‘আমি মাঝে দেশে ছিলাম না। কাজে গেছিলাম মালয়েশিয়া, ওখানেই জ্বর বাঁধিয়ে বসি। কোনওরকমে দিনে তিন চারটে প্যারাসিটামল খেয়ে কাজ মিটিয়ে দেশে ফিরি কিন্তু জ্বর আর কমে না, এই জ্বরে কাঁপছি তো এই ঘামছি। একগাদা টেস্ট করিয়ে এন্টিবায়োটিক নিয়ে আপাতত আমি বিছানাতেই। কোভিড,ডেঙ্গু আর ম্যালরিয়ার রিপোর্ট নেগেটিভ।ইনফ্লুএনজা আর টাইফয়েড এর রিপোর্ট এখনও আসেনি। কী ধরনের ভাইরাল রে বাবা , ৫-৬ দিন হয়ে গেলো কিন্তু যাওয়ার নাম নেই।’

কমেন্ট বক্সে অনিন্দ্যর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর শুভাকাঙ্খীরা। সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় লেখেন, ‘আশা করি তুই সঠিকভাবে শরীরকে রেস্ট দিচ্ছিস’। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী লেখেন- ‘এই জ্বরটা আমারও হয়েছিল খুব কষ্ট’।

কুয়ালামপুরে বিশেষ কাজে হাজির হয়েছিলেন অনিন্দ্য। মালয়েশিয়া সফরের একাধিক ছবি ফেসবুকের দেওয়ালে তুলেও ধরেন তিনি। 

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই গাঁটছড়া শেষ হওয়া নিয়ে জল্পনা জারি রয়েছে। শোলাঙ্কি রায় এই সিরিয়াল থেকে সরে দাঁড়ানোর পর থেকেই খানিকটা আকর্ষণ কমেছে এই সিরিয়ালকে ঘিরে। স্লটও হাতছাড়া হয়েছে এই মেগার। তবুও সূত্রের খবর এখনই বন্ধ হবে না গাঁটছড়া। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.