বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: ইতিহাস তৈরির পথে Gadar 2, এই প্রথম লোকসভার নতুন সংসদভবনে দেখানো হবে সানির ছবি

Gadar 2: ইতিহাস তৈরির পথে Gadar 2, এই প্রথম লোকসভার নতুন সংসদভবনে দেখানো হবে সানির ছবি

গদর ২

গদর-২র অন্যতম প্রযোজক জি স্টুডিওকে এই ছবিটি নয়া লোকসভা ভবনে প্রদর্শনের জন্য অনুরোধ জানানো হয়েছে। তাই এই ছবিটি প্রদর্শনের জন্য মোট ৫ টি শোয়ের আয়োজন করা হয়েছে। এই প্রথমবারের জন্য লোকসভায় এবং নতুন সংসদ ভবনে কোনও ছবি প্রদর্শিত হবে। আর সেই কারণেই গদর-২র জন্য এটা একটা ঐতিহাসিক মুহূর্ত বলেই মনে করা হচ্ছে।

গদর-২ জন্য নয়া ঘোষণা। এবার আরও একটা ইতিহাস লিখতে চলেছে গদর ২। লোকসভার নয়া সংসদ ভবনে আগামী তিনদিন ধরে দেখানো হবে সানি দেওল-আমিশা প্যাটেলের এই ছবি। সানি দেওল নিজেই যেহেতু একজন সাংসদ, তাই তাঁর সহ সাংসদদের অনুরোধে গদর ২ দেখানো হবে বলে খবর। 

জানা যাচ্ছে, গদর-২র অন্যতম প্রযোজক জি স্টুডিওকে এই ছবিটি নয়া লোকসভা ভবনে প্রদর্শনের জন্য অনুরোধ জানানো হয়েছে। তাই এই ছবিটি প্রদর্শনের জন্য মোট ৫ টি শোয়ের আয়োজন করা হয়েছে। এই প্রথমবারের জন্য লোকসভায় এবং নতুন সংসদ ভবনে কোনও ছবি প্রদর্শিত হবে। আর সেই কারণেই গদর-২র জন্য এটা একটা ঐতিহাসিক মুহূর্ত বলেই মনে করা হচ্ছে। প্রসঙ্গত সানি দেওল হলেন গুরুদাসপুরের বিজেপি সাংসদ। 

এদিকে সম্প্রতি গদর ২ বক্স অফিসে জমিয়ে  ব্যবসা করছে। আর একেরপর এক রেকর্ড ভাঙছে। ইতিমধ্যেই গদর২ দেশিয় বক্স অফিসে  ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। এমনকি চলতি বছরে ব্লকবাস্টার ছবি ‘পাঠান’কেও ছাপিয়ে যেতে পারে গদর-২। সারা দেশে এই ছবি ঘিরে বিশেষ উন্মাদনা তৈরি হয়েছে। 

প্রসঙ্গত, গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে সানি দেওল-আমিশা প্যাটেল অভিনীত ‘গদর ২’। দেখতে দেখতে প্রেক্ষাগৃহে দুই সপ্তাহ পার করে ফেলেছে এই ছবি। দুই সপ্তাহ পার করেও বক্স অফিসে এই ছবির ঝোড়ো ব্যটিং অব্যাহত। দ্বিতীয় সপ্তাহের শেষে অনিল শর্মা পরিচালিত এই ছবির আয় ৪১৯ কোটি টাকা। ‘গদর ২’ ইতিমধ্যেই বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙেছে। এখনও নিত্য নতুন রেকর্ড গড়ে চলেছে এই ছবি। এই ছবির একটাই লক্ষ্য, ৫০০ কোটির ক্লাবে ঢুকে পড়া।

ফিল্ম বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের টুইট থেকে জানা যাচ্ছে, দ্বিতীয় সপ্তাহে গদর-২র আয় যথাক্রমে শুক্রবার ২০.৫০ কোটি, শনিবার ৩১.০৭ কোটি, রবিবার ৩৮.৯০ কোটি, সোমবার ১৩.৫০ কোটি, মঙ্গলবার ১২.১০ কোটি, বুধবার ১০ কোটি এবং বৃহস্পতিবার ৮.৪০ কোটি টাকা। অর্থাৎ দ্বিতীয় সপ্তাহে এটি মোট ১৩৪.৪৭ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে প্রথম সপ্তাহে ২৮৪.৬৩ কোটি টাকা আয় করেছিল। ফলে সবটা মিলিয়ে দুই সপ্তাহে গদর ২ এর ঝুলিতে সঞ্চয় ৪১৯.১০ কোটি টাকা। যদিও এটি শুধুমাত্র ভারতীয় বক্স অফিসের বিচারে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.