বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরে আসছে জন স্নো, ‘গেম অব থ্রোনস’ নিয়ে বড় ঘোষণা নির্মাতাদের
ফিরে আসছে জন স্নো।

ফিরে আসছে জন স্নো, ‘গেম অব থ্রোনস’ নিয়ে বড় ঘোষণা নির্মাতাদের

  • আবার পর্দায় দেখা যাবে জন স্নো-কে। অভিনয়ে সেই কিট হ্যারিংটনই। জানিয়ে দেওয়া হল ‘গেম অব থ্রোনস’-এর নির্মাতাদের তরফে।

গত এক দশকে ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় শো নিঃসন্দেহে ‘গেম অব থ্রোনস’। শেষ হয়ে যাওয়ার পরেও এই শো নিয়ে চর্চা থামেনি। চর্চা না থামার একটি বড় কারণ হল চলতি বছরের অগাস্ট মাসেই মুক্তি পাচ্ছে এই জনপ্রিয় সিরিজের প্রিকুয়েল। যার নাম ‘হাউজ অব দ্য ড্রাগন’। কিন্তু এবার তার চেয়েও বড় ঘোষণা এই সিরিজের নির্মাতাদের তরফে। ফিরে আসছে জন স্নো।

‘গেম অব থ্রোনস’-এর সবচেয়ে জনপ্রিয় চরিত্রগুলির একটি জন স্নো। এই চরিত্রে অভিনয় করে কিট হ্যারিংটনও পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। এহেন একটি চরিত্র যে আবার ফিরে আসছে সে ঘোষণার পর থেকেই জন স্নো এবং ‘গেম অব থ্রোনস’-এর ভক্তদের মধ্যে বিপুল উৎসাহ এবং উদ্দীপনা দেখা গিয়ছে।

‘গেম অব থ্রোনস’-এর নির্মাতা HBO-র তরফে বলা হয়েছে, জন স্নো-কে নিয়ে ‘গেম অব থ্রোনস’-এ একটি স্পিন অফ বানাতে চলেছে তারা। ‘গেম অব থ্রোনস’-এর গল্প যেখানে শেষ হল, সেখানে জন স্নো আবার ফিরে গিয়েছে উত্তরে, উত্তর থেকে আসা বিপদ থেকে দেশ রক্ষা করতে, পাঁচিল রক্ষা করতে। তার পরে কী হল? তাই নিয়েই এই গল্প ভাবা হচ্ছে।

এই গল্পেও কিট হ্যারিংটনকেই দেখা যাবে জন স্নো-এ ভূমিকায়। তবে এই কাহিনি নিয়ে কতগুলি সিজন হতে চলেছে, তার প্রত্যেকটিতে কতগুলি করে পর্ব থাকবে, তা এখনও জানা যায়নি। তবে এই খবরটুকুই যথেষ্ট। তাই বাঁধভাঙা উচ্ছাস দেখা গিয়েছে অনুরাগীদের মধ্যে।

আগামী অগাস্টে আসছে ‘গেম অব থ্রোনস’-এর প্রিকুয়েল ‘হাউজ অব দ্য ড্রাগন’। যে ‘উইন্টার’-এর আশঙ্কায় গোটা ‘গেম অব থ্রোনস’ কেটেছে, তার আগের ‘উইন্টার’ নিয়েই এই ‘হাউজ অব দ্য ড্রাগন’-এ গল্প হতে চলেছে বলে শোনা গিয়েছে। ওই মাসের ২২ তারিখ এই সিরিজের প্রথম পর্বটি দেকানো হবে।

বন্ধ করুন