বাংলা নিউজ > বায়োস্কোপ > Gouri Elo: 'এ তো মঞ্জুলিকা!' গৌরী এলোর প্রোমো দেখেই চরম ট্রোল্ড নায়িকা

Gouri Elo: 'এ তো মঞ্জুলিকা!' গৌরী এলোর প্রোমো দেখেই চরম ট্রোল্ড নায়িকা

গৌরীর নতুন লুক দেখেই চরম কটাক্ষ দর্শকদের

Gouri Elo: এ নায়িকা নাকি মঞ্জুলিকা! একেই এই ধারাবাহিকে নায়িকাকে দেবীর রূপ হিসেবে দেখানো হচ্ছে তার মধ্যে তাঁর এই নতুন রূপ দেখে হেসে খুন সকলে!

গৌরী এলো (Gouri Elo) ধারাবাহিকটি শুরুতে দর্শকদের আকর্ষিত করতে সক্ষম হলেও এখন তাঁরা যেন এই সিরিয়াল ভীষণই বীতশ্রদ্ধ। এত ঘনঘন এই সিরিয়ালের প্লট বদলে যাচ্ছে যে তাঁরা সেই ঘটনায় ধাতস্থ হওয়ার আগেই নতুন প্লট এসে যাচ্ছে। প্রকাশ্যে আসছে নতুন প্রোমো। দর্শকদের তরফে বহুবার প্রতিবাদ জানানো হয়েছে। তার মধ্যেই সম্প্রতি নতুন লুকে ধরা দিলেন নায়িকা নিজেই। সেটা দেখেই রীতিমত ক্ষোভে ফেটে পড়লেন দর্শকরা।

একেই এই সিরিয়ালের শৈলজার চরিত্র নিয়ে মানুষের বিরক্তির শেষ নেই। সেখানে যেন বাংলা সিরিয়ালের বিখ্যাত দুষ্টু চরিত্র কটকটির ছাপ স্পষ্ট। এবার মঞ্জুলিকার বেশে ধরা দিলেন গৌরী তথা নায়িকা নিজেই।

আদতে গল্পে দেখানো হচ্ছে যে নায়িকা গৌরী যোগিনীর বেশ ধরেছেন। কিন্তু তাই বলে যোগিনীর রূপ এরকম! এমন উদ্ভট মেকআপ! সারা মুখে ছাই, চোখে ধ্যাবড়ানো কাজল! অনেকেই বিরক্ত হয়েছেন গৌরীর মেকআপে। কেউ কেউ তো আবার গৌরীর এই লুকের সঙ্গে ভুল ভুলাইয়ার জনপ্রিয় চরিত্র মঞ্জুলিকার বেশ মিল পেয়েছেন। এত গোঁজামিল গল্প দেখে ভীষণই বিরক্ত হয়েছেন দর্শকরা। তাঁদের দাবি এবার এই সিরিয়াল শেষ হোক।

এক ব্যক্তি এই প্রোমো দেখে লেখেন, 'প্রোমো দেখেই হৃদয় বেরিয়ে হাতে চলে আসে। সিরিয়াল দেখব কী!' কারও মতে আবার, 'পুরো মঞ্জুলিকা।' কেউ লিখলেন, 'ভাই বন্ধ করো এসব।'

<p>গৌরী এলোর প্রোমো দেখে ট্রোল</p>

গৌরী এলোর প্রোমো দেখে ট্রোল

তবে যতই ট্রোলিং চলুক, সিরিয়াল বন্ধের কথা বলুন না কেন টিআরপির খেলায় কিন্তু এই সিরিয়াল এখনও নিজের জায়গা ধরে রেখেছে। সেরা ৫ এর মধ্যেই জায়গা বানিয়ে রেখেছে এই ধারাবাহিক।

যদিও এখন টিআরপিতে বেশ চমক এসেছে। দীর্ঘদিন সেরা জায়গা দখল করে রেখেছিল স্টার জলসার অনুরাগের ছোঁয়া। কিন্তু এখন সেই ধারাবাহিককে সরিয়ে ১ নম্বরে উঠে এসেছে জগদ্ধাত্রী। টপার তকমা হাতছাড়া করে গত দুই সপ্তাহ দ্বিতীয় স্থানে আছে সূর্য দীপার সিরিয়াল। তৃতীয় স্থানে আছে গৌরী এলো।

বায়োস্কোপ খবর

Latest News

‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার

Latest IPL News

প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.