বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কনসার্ট চলাকালীন ভেঙে পড়ল জায়েন্ট স্ক্রিন,আহত ডান্সাররা, হাড়হিম করা ভিডিয়ো!
হংকং-এর ঘটনা

Viral Video: কনসার্ট চলাকালীন ভেঙে পড়ল জায়েন্ট স্ক্রিন,আহত ডান্সাররা, হাড়হিম করা ভিডিয়ো!

  • হংকং-এর জনপ্রিয় বয়ব্যান্ড ‘মিরর’-এর কনসার্টের সময় ঘটল এই শিউরে উঠবার মতো ঘটনা। অনির্দিষ্টকালের জন্য স্থগিত ব্যান্ডের কনসার্ট সিরিজ। 

হংকং-এর অন্যতম জনপ্রিয় বয়ব্যান্ড ‘মিরর’-এর কনসার্টে ভিড় জমিয়ে ছিলেন কয়েক হাজার মানুষ। গানের তালে তালে চলছিল নাচ। জমে উঠেছিল মঞ্চ। কিন্তু আচমকাই তাল কাটল। মঞ্চের উপরে ঝুলন্ত অবস্থায় থাকা অসংখ্য জায়েন্ট স্ক্রিনের মধ্যে একটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আর এই দুর্ঘটনার জেরে আহত হন স্টেজে থাকা অসংখ্য নৃত্যশিল্পী। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার।

এই ভয়ঙ্কর দুর্ঘটনার হাড়হিম করা ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আনন্দের পরিবেশ নিমেষেই বিষাদে বদলে যেতে দেখলে শিউরে উঠবেন আপনি! ভিডিয়োয় দেখা যাচ্ছে সাদা রঙা পোশাক পরে মঞ্চে নাচে মত্ত ছিল শিল্পীরা। সেইসময় বেশ কয়েকজনের ঘাড়ে ভেঙে পড়ে ওই জায়েন্ট স্ক্রিন।

এরপর আহত নৃত্যশিল্পীদের কুইন এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ঘটনায় একজন শিল্পীর অবস্থা আশঙ্কাজনক ছিল। তিনি ভর্তি রয়েছেন আইসিইউ-তে। তাঁর ঘাড়ে গুরুতর চোট রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর, জানাচ্ছে সে দেশের সংবাদমাধ্যম। ততক্ষণাৎ বাতিল করে দেওয়া হয় ওই কনসার্ট। ২৫শে জুলাই থেকে ৬ই অগস্ট পর্যন্ত হংকং-এর ঐতিহ্যশালী থিয়েটারে ‘মিরর’-এর কনসার্ট সিরিজ অনুষ্ঠিত হওয়ার ছিল। তবে সুরক্ষার কথা মাথায় রেখে আপতত স্থগিত রাখা হয়েছে এটি।

১২ সদস্যের বয়ব্যান্ড মিরর। দেশজুড়ে এই ব্যান্ডের জনপ্রিয়তা আকাশছোঁয়া। জানা গিয়েছে, ওই অভিশপ্ত রাতে কনসার্ট চলাকালীন ব্যান্ডের এক সদস্যও স্টেজে চোট পান। তাঁর বাঁ হাতে চোট লাগে এক পৃথক ঘটনায়।

 

বন্ধ করুন