বাড়ি > বায়োস্কোপ > গুড নিউজ! দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, এবার দাদা হতে চলেছে তৈমুর
ব্রেকিং নিউজ

গুড নিউজ! দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, এবার দাদা হতে চলেছে তৈমুর

সইফিনার ঘরে আসছে নতুন অতিথি 
সইফিনার ঘরে আসছে নতুন অতিথি 

  • সইফিনার ঘরে আসছে নতুন অতিথি। 

সুখবর! দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। সইফিনা আপাতত দিন গুনছেন তাঁদের ঘরে নতুন অতিথি আসবার। বুধবার সইফের বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনের দিনই এই গুজ নিউজ শেয়ার করে নিলেন সইফ-করিনা। একটি যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য। শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়। 

উল্লেখ্য আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনাকে। দুদিন আগেই জানা গিয়েছে এক বছর মুক্তি পিছিয়েছে এই ছবির। ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে আমির-করিনা জুটির তিন নম্বর ফিল্ম। সুতরাং অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা।

View this post on Instagram

Fall i̶n̶ ̶l̶o̶v̶e̶ asleep... #Mess 😝

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

 তৈমুর হওয়ার আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা। বরং অন্তঃসত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে। সংসার এবং কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করতে জানেন বেবো। 

 

 

বন্ধ করুন