বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Bhavsar: রয়েছে দু মাসের যমজ সন্তান, মাত্র ৪৫ বছর বয়সে প্রয়াত গুজরাতি অভিনেত্রী!

Happy Bhavsar: রয়েছে দু মাসের যমজ সন্তান, মাত্র ৪৫ বছর বয়সে প্রয়াত গুজরাতি অভিনেত্রী!

প্রয়াত হ্যাপি ভাবসর

Happy Bhavsar Nayak passes away: মাত্র ৪৫ বছর বয়সেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী, ক্যানসার কেড়ে নিল হ্যাপি ভাবসরকে! শোকের ছায়া গুজরাতি বিনোদন জগতে। 

দুঃসংবাদ গুজরাতি বিনোদন ইন্ডাস্ট্রি থেকে। প্রয়াত অভিনেত্রী হ্যাপি ভাবসর। মাত্র ৪৫ বছর বয়সেই থামল হ্যাপির জীবন সফর। ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন অভিনেতা মৌলিক নায়েকের স্ত্রী। অবশেষে না ফেরার দেশে হ্যাপি।

হ্যাপির মৃত্যুর খবরে শোকের ছায়া গুজরাতি ছবি ইন্ডাস্ট্রিতে। খুশি শাহ, হেতাল ঠক্কর, পার্থ ভারত ঠাকুর-সহ গুজরাতের একাধিক তারকা সোশ্যাল মিডিয়ায় এই মৃত্যু নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

পার্থ লেখেন, ‘হ্যাপি বড্ড তাড়াতাড়ি চলে গেল, তোমার প্রথম শব্দ সবসময় হত, জয় শ্রী কৃষ্ণ, শ্যামলির ওই দিনগুলো আজও বড্ড মনে পড়ে। ভাবতেই পারছি না!’ খুশি শাহ লেখেন, ‘আমাদের ইন্ডাস্ট্রি আজ এখন ভালো মানুষ এবং শিল্পীকে হারালো, বিশ্বাসই করতে পারছি না। ভগবানের কাছে হ্যাপির আত্মার শান্তি কামনা করি’।

অভিনেতা তথা সঙ্গীত শিল্পী মৌলিক নায়েকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হ্যাপি। দু মাস আগেই যমজ সন্তানের মা-বাবা হন হ্যাপি ও মৌলিক। তবে আচমকাই ক্যানসার কেড়ে নিল সব কিছু। স্বামী মৌলিক এবং যমজ সন্তান কৃষ্ণা এবং কৃষ্ণাভিকে রেখে পরপারে পারি দিলেন হ্যাপি। আরও পড়ুন-কাজে এল প্রার্থনা, ১৫ দিন পর জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের! শারীরিক অবস্থার উন্নতি

শিল্পী পরিবারেই জন্ম হ্যাপির, ছোট থেকেই শিশুশিল্পী হিসাবে অভিনয় জীবন শুরু করেন। মাধুরী দীক্ষিতের অন্ধ ভক্ত হ্যাপি। ধকধক গার্লের আইকনিক চরিত্রের সাজ নকল করে প্রায়শই ছবি আপলোড করতেন তিনি। তাঁর কেরিয়ারের সবচেয়ে সফল ছবি ‘মন্টু নি বিট্টু’ এবং ‘মৃগতৃষ্ণা’। গুজরাতি ধারাবাহিকেরও পরিচিত মুখ হ্যাপি।

 

বন্ধ করুন