বাংলা নিউজ > বায়োস্কোপ > Tarun Majumdar Health Update: হিমোডায়ালিসিস শেষ, কাটছে না আচ্ছন্নভাব, অবস্থা সঙ্কটজনক তরুণ মজুমদারের
কেমন আছেন তরুণ মজুমদার

Tarun Majumdar Health Update: হিমোডায়ালিসিস শেষ, কাটছে না আচ্ছন্নভাব, অবস্থা সঙ্কটজনক তরুণ মজুমদারের

  • সাফল্যের সঙ্গে শেষ হিমোডায়ালিসিস, তবে কাটছে না তরুণ মজুমদারের আচ্ছন্ন ভাব, যা চিন্তায় রাখছে চিকিৎসকদের।

সঙ্কটজনক বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার। এই মুহূর্তে এসএসকেএম হাসপাতালে আইসিইউ-তে ভর্তি ‘দাদার কীর্তি’র স্রষ্টা। কিডনি, ফুসফুসের সমস্যা-সহ একাধিক বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন পরিচালক। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন টলিউড। এদিনই তাঁর খোঁজ নিতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

বৃহস্পতিবার তাঁর হিমোডায়ালিসিস করার সিদ্ধান্ত নিয়েছিলেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকেরা। হাসপাতালের তরফ থেকে আজ (বৃহস্পতিবার) দুপুরে জানানো হয় যে, ঠিকমতোই শেষ হয়েছে ডায়ালিসিস প্রক্রিয়া। আপাতত স্থিতিশীল তরুণ মজুমদার।

এখনও পর্যন্ত অক্সিজেন সাপোর্টেই রয়েছেন কিংবদন্তি পরিচালক। শুরুতে চিকিৎসকরা অক্সিজেন নল খোলবার কথা ভেবেছিলেন, কিন্তু মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নেয় আপাতত অক্সিজেন চলবে। গতকালের থেকে অক্সিজেনের চাহিদা কিছুটা কমেছে বৃহস্পতিবার। রক্তচার আগের চেয়ে অনেকটাই নিয়ন্ত্রণে। তবে চিন্তা বাড়াচ্ছে পরিচালকের আচ্ছন্নভাব। শরীরে ক্রিয়েটিনিন অনেকটা বেড়ে গিয়েছে বলেই এই আচ্ছন্নভাব কাটছে না বলে মনে করছেন চিকিৎসকরা।

চারজন বিশেষজ্ঞ চিকিৎসকে নিয়ে তৈরি মেডিক্যাল বোর্ড তরুণ মজুমদারের শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখছেন। বোর্ডে রয়েছেন নেফ্রোলজিস্ট অর্পিতা রায়চৌধুরী, মেডিসিনের চিকিৎসক সৌমিত্র ঘোষ, কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল এবং ইএনটির সুদীপ দাস। গলায় সমস্যা থাকায় মেডিক্যাল বোর্ডে রয়েছেন ইএনটি-র চিকিৎসক।

সংকটজনক হলেও এখনও স্থিতিশীল তরুণ মজুমদার, তেমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। বয়সজনিত কারণে তাঁর শরীরে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। খেতে পারছেন না নবতিপর পরিচালক, রাইস টিউব দিয়ে তাঁকে খাওয়ানো হচ্ছে। 

বন্ধ করুন