বাংলা নিউজ > বায়োস্কোপ > Hero Alom: 'জিরো থেকে হিরো হয়েছি’, চূড়ান্ত নাটকের পর ভোটে লড়ার ছাড়পত্র! জয় নিয়ে আশাবাদী হিরো আলম

Hero Alom: 'জিরো থেকে হিরো হয়েছি’, চূড়ান্ত নাটকের পর ভোটে লড়ার ছাড়পত্র! জয় নিয়ে আশাবাদী হিরো আলম

স্বস্তির নিঃশ্বাস ফেলছেন হিরো আলম (ছবি-ফেসবুক/ হিরো আলম ফাউন্ডেশন)

Hero Alom Dhaka-17 by-polls Election: মনোনয়ন পত্র বাতিলের পর নির্বাচন কমিশনে আপিল আলমের, শুনানির পর ইউটিউবার পেলেন নির্বাচনে লড়ার ছাড়পত্র। দু-বারের ব্য়র্থতা ভুলে জয়ের লক্ষ্য়ে ভোটের ময়দানে হিরো আলম। 

নাম আশরাফুল হোসেন, যদিও দুই বাংলা তাঁকে চেনে হিরো আলম নামে। গত কয়েকদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এই ইউটিউবার। গত রবিবার ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের জন্য এই নির্দল প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছিল সেদেশের নির্বাচন কমিশন। কিন্তু গতবার হারের মুখ দেখা হিরো আলম, এইবার জিততে মরিয়া। মনোনয়ন বাতিল নিয়ে হাইকোর্টে আবেদন জানাবেন বলে মনোস্থির করেছিলেন। আপিল করেছিলেন নির্বাচন কমিশনের কাছেও। আরও পড়ুন-'সেক্স, পিরিয়ডস নিয়ে মা কোনওদিন কথা বলেনি', এবার যৌনতার পাঠ দেবেন ‘ঠাকুমা’ নীনা

হাইকোর্ট অবধি এই বিতর্কের জল গড়াল না। নির্বাচন কমিশনে করা আবেদনের ভিত্তিতে নিজের প্রার্থী পদ ফিরে পেয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার দুপুরে তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার কাজি হাবিবুল আউয়াল-সহ অন্য কমিশনারেরা উপস্থিত ছিলেন এদিনের শুনানিতে। সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মিজানুর রহমান এদিন হিরো আলমের হয়ে নির্বাচন কমিশনের সামনে দলিল পেশ করেন। 

এদিন প্রার্থী পদ ফিরে পেয়ে উচ্ছ্বসিত হিরো আলম। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, ইদ-উল-আজহা বা বখরি ঈদ মিটলেই, জোরালোভাবে ভোট প্রচার শুরু করেন। ২৬শে জুন প্রতীক মঞ্জুর হওয়ার অপেক্ষায় রয়েছেন আলম, তারপর কোমর বেঁধে ভোটপ্রচার। ঢাকা-১৭ কেন্দ্রটি দেশের অন্যতম অভিজাত এলাকা। সেখানকার প্রতি কেন্দ্রে কি পোলিং এজেন্ট দিতে পারবেন হিরো আলম? প্রশ্নের জবাবে তিনি বলেন- ‘কেন পারবো না? আগের বারের মতো আর ভুল করবো না। হিরো আলম জিরো থেকে হিরো হয়েছে। এখানে আমার জনপ্রিয়তা না থাকলে ১ শতাংশ ভোটার কেন সই করেছেন?’

ঢাকা-১৭ আসনে নিদর্ল প্রার্থী হিসেবে সমর্থকদের স্বাক্ষরের যে তালিকা হিরো আলম নির্বাচন কমিশনে দাখিল করেছিলেন, তাতে গরমিল আছে এমন অভিযোগ এনে রিটানিং অফিসার মো. মুনীর হোসাইন খান গত রবিবার আলমের মনোনয়ন বাতিল ঘোষণা করেন। এই সিদ্ধান্তের বিরুদ্ধে গত মঙ্গলবার নির্বাচন কমিশনে আবেদন জানিয়েছিলেন হিরো আলম। এর আগে দু-বার ভোটে লড়ে হেরে গিয়েছেন হিরো আলম। 

আগামী ১৭ জুলাই ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে। গত ১৫মে অভিনেতা আকবর হোসেন পাঠান (ফারুক)-এর মৃত্য়ুর পর এই আসনটি শূন্য হয়। বাংলাদেশের রাজধানী ঢাকার-- গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে এই আসন গঠিত। এই বার EVM মেশিনে নয়, ব্যালটেই হবে ভোট। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.