বাংলা নিউজ > বায়োস্কোপ > Hero Alom Death Threat: ভোটের পর খুনের হুমকি, প্রাণভয়ে পুলিশের দ্বারস্থ হিরো আলম, গ্রেফতার ১

Hero Alom Death Threat: ভোটের পর খুনের হুমকি, প্রাণভয়ে পুলিশের দ্বারস্থ হিরো আলম, গ্রেফতার ১

প্রাণভয়ে পুলিশের দ্বারস্থ হিরো আলম

Hero Alom Death Threat: হিরো আলমের জীবনে যেন আর দুদণ্ড শান্তি নেই! ভোট বিতর্কের পর এবার তাঁকে খুন করার হুমকি দিল এক ব্যক্তি। মেরে লাশ বুড়ি গঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় তাঁকে।

নানাবিধ বিতর্ক-ঝামেলায় যেন হিরো আলমের জীবনটা জেরবার। এবার খুনের হুমকি দেওয়া হল তাঁকে। শুধু খুন নয়, মেরে আশরাফুল আলম বা সকলেই যাঁকে হিরো আলম বলে চেনেন তাঁর লাশকে বুড়ি গঙ্গায় ভাসিয়ে দেওয়ার কথাও বলা হয়।

সোমবার রাতে আলমের ফোনে এই হুমকির কল আসে। হত্যার হুমকি পেতেই থানায় ছুটে যান তিনি। হাতিরঝিল থানায় এরপর তিনি অভিযোগ দায়ের করেন। তাঁর জীবনের নিরাপত্তা চান তিনি। করেন জেনারেল ডায়রি।

আপাতত সেই দেশের পুলিশের তরফে জানানো হয়েছে হিরো আলমকে এভাবে ফোন করে খুনের হুমকি দেওয়ার জন্য একজন গ্রেফতার করেছে তাঁরা। মঙ্গলবার বাংলাদেশের সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর এলাকা থেকে গ্রেফতার করা হয় সেই অভিযুক্তকে। নাম আবু আহমেদ।

এটাই প্রথম নয়। এর আগেও যখন ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে হিরো আলম নির্দল প্রার্থী হিসেবে লড়াই করছিলেন তখনও তাঁকে ভীষণই হেনস্থা করা হয়। এমনকি রাস্তায় ফেলে মারা হয় তাঁকে।

হিরো আলম এরপর অভিযোগ তোলেন যে সেখানে ভোটে অবাধে ছাপ্পা দেওয়া হয়েছে। অনেক কারচুপি করা হয়েছে। তিনি এই অভিযোগ করার পরই তাঁকে এমন হুমকি পেতে হল বলেই তিনি মনে করছেন।

আরও পড়ুন: রাস্তায় ফেলে পিটিয়ে মার, গালিগালাজ! হিরো আলমের উপর হামলায় উদ্বিঘ্ন রাষ্ট্রসংঘ

কী বলা হয়েছিল আদতে হিরো আলমকে? তিনি জানিয়েছেন, 'সেই ব্যক্তি আমায় ফোন করে বলেন মিডিয়াতে নাটক করিস। তোকে মেরে বুড়ি গঙ্গায় ভাসিয়ে দেব।' কেবল মৃত্যু হুমকি নয় অশালীন ভাষায় তাঁকে গালিগালাজ করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

হিরো আলম খুনের হুমকি পাওয়ার পর বলেছেন 'আমায় এখন হত্যার হুমকি দেওয়া হচ্ছে, এর কদিন আগে ভোটের সময় মার খেলাম। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ আমায় প্রোটেকশন দিলেও আমি জানি রক্ষা পাব না। আমি তাই চাই গোটা ঘটনার তদন্ত হোক।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিচামলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.