বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan: শাহরুখের পর এবার সুহানা, বলিউড তারকা হওয়ার আগেই লাক্সের মুখ বাদশা-কন্যা, ছড়ালেন গ্ল্যামার

Suhana Khan: শাহরুখের পর এবার সুহানা, বলিউড তারকা হওয়ার আগেই লাক্সের মুখ বাদশা-কন্যা, ছড়ালেন গ্ল্যামার

লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে সুহানা খানকে (HT Photo/Varinder Chawla)

Suhana Khan at Lux 100 years event: ২৯ এপ্রিল লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে সুহানা খানকে। এর আগে সুহানা খানের বাবা শাহরুখ খানও এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বহু বছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। এবার সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা।

বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ খান কন্যা সুহানা খান। বিগবাজেটের ছবিতে সই করার পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুহানা। মুম্বইয়ের বিপণীর অনুষ্ঠানে নজর কাড়লেন তিনি। সুহানা তাঁর লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে প্রায়শই শিরোনামে থাকেন।

২৯ এপ্রিল লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে সুহানা খানকে। এর আগে সুহানা খানের বাবা শাহরুখ খানও এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বহু বছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। এবার সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা। এই অর্জন সুহানা খানের জন্য একটি বড় প্রাপ্তি। কারণ তারকা না হয়েও লাক্স ব্র্যান্ডের সাথে যুক্ত হওয়া একটি বড় বিষয়। জানা গিয়েছে, সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শ্যুট শুরু করছেন শাহরুখকন্যা।

আরও পড়ুন: ইডেনে KKR ম্যাচ চলাকালীন ছেলের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ, কী করলেন আব্রাম

এ দিন লাক্সের বিপণীর অনুষ্ঠানে বেগুনে রংয়ের অফ-শোল্ডার শর্ট ড্রেসে চোখ ধাঁধানো লুকে ধরা দেন সুহানা। খোলা চুলে লাস্যময়ী তিনি। সুহানা খানের নতুন লুক সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সুহানা খানের আগে, তাঁর বাবা শাহরুখ খান ২০০৫ সালে লাক্সের অ্যাম্বাসেডর হয়েছিলেন। ততদিনে তিনি বলিউডে সুপারস্টার হয়ে গিয়েছেন। সুহানা খান বলিউডের প্রথম তারকা কিড এবং অভিনেত্রী যিনি এত তাড়াতাড়ি এই সুযোগ পেয়েছেন।

আরও পড়ুন: Mumbai City FC-র জার্সি ঘুরিয়ে সেমিফাইনালে জয়ের সেলিব্রেশন রণবীরের, ISL ফাইনাল ঘিরে তুমুল উত্তেজনা

আরও পড়ুন: ‘গদ্দার’ বলে আক্রমণ শানিয়েছিলেন মমতা, বীরভূম থেকে পালটা গর্জে উঠলেন মিঠুন

লাক্সের বিজ্ঞাপনে যারা নিজেদের তৈরি করেছিলেন বলিউডে তাঁদের পরিচয় আছে। হেমা মালিনী থেকে শ্রীদেবী এবং মাধুরী দীক্ষিত পর্যন্ত লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। লাক্স ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হওয়া যে কোনো তারকার জন্য বড় ব্যাপার। এই ব্র্যান্ডে যোগদানকারী যেকোনও তারকার কেরিয়ার গ্রাফ এগিয়ে যায় বলে মনে করা হচ্ছে। লাক্স ব্র্যান্ডটি তার ঐতিহ্যের ১০০ বছর উদযাপন করছে। এবার এই উদযাপনের মুখ হয়েছেন শাহরুখ কন্যা।

ইতিমধ্যেই অভিনয় জগতে পা রেখেছেন সুহানা। ‘দ্য আর্চিজ’ ওয়েব সিরিজের মধ্যে দিয়ে। তবে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। শোনা যাচ্ছে, ‘কিং’ ছবির হাত ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করবেন শাহ-কন্যা সুহানা খান। তবে এখনও সেই ছবির কাজ প্রাথমিক পর্যায়ে। আপাতত এই প্রজেক্ট প্রি-প্রোডাকশন স্তরে আছে এবং বড়পর্দায় ফের শাহরুখের প্রত্যাবর্তনকে বিশাল রূপ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা।

২০২৫ সালে সুজয় ঘোষের পরিচালনায় 'কিং' ছবিতে অভিনয় করবেন তিনি। সুজয়ের সঙ্গে সিদ্ধার্থ আনন্দ হাত মিলিয়ে আকর্ষণীয়, অ্যাকশনে ভরপুর ছবি তৈরি করার প্রস্তুতি নিচ্ছেন বলে খবর। একাধিক রিপোর্ট বলছে, এই ছবির বাজেট প্রায় ২০০ কোটি টাকা। তবে এখনও এই খবরে সিলমোহর দেননি শাহরুখ বা সুহানা কেউই। প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান নিটে সফল, দ্বাদশের ফিজিক্স থিওরিতে ১০০এ ২১,কেমিস্ট্রি থিওরিতে ৩১!ভাইরাল মার্কশিট জল থেকে ডাঙায় উঠে এল কুমির, আতঙ্কে বাসন্তীর গ্রামবাসীরা, ১৭টি ডিম উদ্ধার পাতে একটা আলুই যথেষ্ট! দূর হবে হাজার দূরারোগ্য তিস্তার জল রাস্তার ওপরে, জাতীয় সড়কে বন্ধ যান চলাচল, বিচ্ছিন্ন সিকিম - কালিম্পং ‘বিদায়ের পালা.... আবার একটা পরিবারের ইতি ঘটলো!’ আবেগঘন আয়েশা, কী ঘটেছে? অর্থ সমস্যা মেটাতে নির্জলা একাদশীতে এইভাবে করুন শ্রীবিষ্ণু ও মালক্ষ্মীকে প্রসন্ন পর্ন ছবির পর, সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার নিমেষেই ভর্তি হবে ৬০টি বড় সুইমিং পুল! ১৫০,০০০ টন জল রয়েছে মঙ্গলে

T20 WC 2024

দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.