বাংলা নিউজ > বায়োস্কোপ > Himanshi-Asim: ধর্মের জন্য ব্রেকআপ করলেন অসীম-হিমাংশী! লিখলেন, 'ভালোবাসাকে কুরবান করলাম'

Himanshi-Asim: ধর্মের জন্য ব্রেকআপ করলেন অসীম-হিমাংশী! লিখলেন, 'ভালোবাসাকে কুরবান করলাম'

ধর্মের জন্য ব্রেকআপ করলেন অসীম-হিমাংশী

Himanshi-Asim: ধর্মের জন্য বিচ্ছেদের পথে বিগ বস ১৩ এর দুই প্রতিযোগী হিমাংশী এবং অসীম। তিন বছর টানা প্রেম করার পর কী হল তাঁদের?

বিগ বস ১৩ অন্যতম পছন্দের জুটি ছিলেন হিমাংশী খুরানা এবং অসীম রিয়াজ। তাঁর প্রেম ছিল দারুণ চর্চিত। তবে টানা তিন বছর চুটিয়ে প্রেম করার পর সম্পর্কে ইতি টানছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিচ্ছেদের খবর ঘোষণা করলেন হিমাংশী।

বিচ্ছেদের পথে হিমাংশী এবং অসীম

হিমাংশী এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিচ্ছেদের কথা জানিয়ে লেখেন, 'হ্যাঁ, আমি আর অসীম আর একসঙ্গে নেই। আমাদের কাটানো প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দর। আমরা একসঙ্গে যে সময়টা কাটিয়েছে সেগুলো দারুণ, কিন্তু একজন আমরা আলাদা।'

আরও পড়ুন: 'অবশ্যই আসবে...' ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের, ছবি মুক্তির আগে কী জানালেন রোম্যান্সের বাদশা?

আরও পড়ুন: ভক্তদের কথা মেনে সিনেমা রিলিজের স্ট্র্যাটেজি বদলালেন অক্ষয়, কবে আসছে বড়ে মিয়া ছোটে মিয়া?

তিনি এদিন তাঁর পোস্টে আরও লেখেন, 'আমাদের সম্পর্কটা দারুণ ছিল, কিন্তু আমরা এবার যে যার মতো নিজেদের জীবনে এগিয়ে যাব। আমরা একে অন্যের ধর্মকে শ্রদ্ধা জানিয়েই নিজ নিজ ধর্মের জন্য আমাদের ভালোবাসাকে কুরবান করলাম। আমাদের একে অন্যের উপর কোনও রাগ ক্ষোভ নেই। আশা করব আপনারা আমাদের ব্যক্তিগত বিষয়টাকে সম্মান করবেন।'

অসীম এবং হিমাংশীর জুটি দারুণ জনপ্রিয় ছিল। ভক্তির তাঁদের একসঙ্গে ‘অসিমাংশী’ বলেও ডাকত। তাঁদের ছবিতে উপচে পড়ত কমেন্ট। কিন্তু তাঁরা এখন তাঁদের বিচ্ছেদ ঘোষণা করার পর ভীষণই মন খারাপ ভক্তদের। যদিও এখনও অসীম তাঁদের এই বিচ্ছেদের বিষয়ে কিছুই পোস্ট করেননি।

আরও পড়ুন: 'মাল্টিপ্লেক্স আসার পর আর স্টার তৈরি হয়নি', কাবুলিওয়ালা মুক্তির আগে বিস্ফোরক মিঠুন

প্রসঙ্গত কেবল বিগ বস ১৩ নয়, তাঁরা দুজন একসঙ্গে একাধিক প্রজেক্টেও কাজ করেছেন। বারবার নিজেদের সম্পর্কের কথা জানিয়েছেন তাঁরা। বলেছেন একে অন্যের সঙ্গে ঠিক কতটা খুশি তাঁরা। কিন্তু মাত্র কবছরেই সবটা পাল্টে গেল।

অসীম এবং হিমাংশীর প্রেম

বিগ বস ১৩ থেকে শুরু হয় অসীম এবং হিমাংশীর প্রেম। এই সিজনে হিমাংশী ওয়াইল্ডকার্ড হিসেবে এন্ট্রি নিয়েছিলেন। এরপর শোতে তাঁদের ফ্লার্ট করতে দেখা যায়। ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। যখন অভিনেত্রী এই সিজন থেকে বাদ হয়ে যান তখন তিনি অনুভব করেন যে তিনিও অসীমকে ভালোবাসেন। এরপর সেই শোতেই অসীম তাঁকে প্রপোজ করেছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.