বাংলা নিউজ > বায়োস্কোপ > Bade Miyan Chhote Miyan: ভক্তদের কথা মেনে সিনেমা রিলিজের স্ট্র্যাটেজি বদলালেন অক্ষয়, কবে আসছে বড়ে মিয়া ছোটে মিয়া?

Bade Miyan Chhote Miyan: ভক্তদের কথা মেনে সিনেমা রিলিজের স্ট্র্যাটেজি বদলালেন অক্ষয়, কবে আসছে বড়ে মিয়া ছোটে মিয়া?

কবে আসছে বড়ে মিয়া ছোটে মিয়া?

Akshay Kumar-Bade Miyan Chhote Miyan: অক্ষয় কুমারকে আগামীতে বড়ে মিয়া ছোটে মিয়া ছবিতে দেখা যাবে। এবার প্রকাশ্যে এল সেই ছবি মুক্তির দিন।

বিগত কয়েক বছরে দেখা গিয়েছে অক্ষয় কুমারের সব ছবিগুলো ভীষণ গায়ে গায়ে রিলিজ করেছে। তাই অনুরাগীরা অভিনেতার কাছে আবেদন করেছিলেন যে তিনি যেন তাঁর ছবিগুলোকে একটু গ্যাপ দিয়ে দিয়ে মুক্তি দেন। অবশেষে ভক্তদের সেই কথা রাখলেন আক্কি। তাঁর বহু প্রতীক্ষিত ছবি বড়ে মিয়া ছোটে মিয়া এই বছর আসছে না। বরং তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি মিশন রানিগঞ্জের পর অনেকটা গ্যাপ দিয়েই আসবে। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকে।

বড়ে মিয়া ছোটে মিয়া কবে রিলিজ করবে?

মিশন রানিগঞ্জ ছবিটি মুক্তি পাওয়ার পর অন্তত ৬ মাসের গ্যাপ রাখলেন অক্ষয়। বড়ে মিয়া ছোটে মিয়া আগামী বছরের এপ্রিল মাসে মুক্তি পেতে পারে বলেই শোনা যাচ্ছে। অক্ষয় কুমার মূলত এই সিদ্ধান্ত নিয়েছেন যাতে তাঁর ছবিগুলো খুব পরপর মুক্তি না পায়, যেমন ২০২২ সালে হয়েছিল। সেই বছর অক্ষয় কুমারের প্রায় ৫টি ছবি ওটিটি এবং বড় পর্দায় মুক্তি পেয়েছিল, এগুলো হল বচ্চন পাণ্ডে, কাটপুতলি, রক্ষা বন্ধন, সম্রাট পৃথ্বীরাজ, রাম সেতু। আর এই পাঁচটির একটিও বক্স অফিসে তেমন ভালো চলেনি। পায়নি দর্শকদের থেকে প্রত্যাশিত সাড়া। তাই এবার ভক্তদের দাবি মেনে অন্য পথে হাঁটতে চান অক্ষয়। বদলালেন ছবি মুক্তির স্ট্র্যাটেজি।

আরও পড়ুন: 'অবশ্যই আসবে...' ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের, ছবি মুক্তির আগে কী জানালেন রোম্যান্সের বাদশা?

আরও পড়ুন: 'মাল্টিপ্লেক্স আসার পর আর স্টার তৈরি হয়নি', কাবুলিওয়ালা মুক্তির আগে বিস্ফোরক মিঠুন

বড়ে মিয়া ছোটে মিয়া ছবিটি লিখেছেন এবং পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। ছবিটির প্রযোজনা করেছেন বাশু ভগনানি, দীপশিখা দেশমুখ, হিমাংশু কিষান মেহরা, প্রমুখ।

এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন পৃথ্বীরাজ সুকুমারান। তিনি এই ছবির ডাবিংয়ের একটি ক্লিপ পোস্ট করে জানান ছবিটি আগামী বছর অর্থাৎ ২০২৪ এর ইদে মুক্তি পাবে।

আরও পড়ুন: স্ট্রেস থেকেই বিপত্তি! বিচ্ছেদের ছয় মাস আগে মুখ বেঁকে যায় অ্যাঞ্জেলিনা জোলির

সাধারণত সলমন খানের ছবিই ইদের সময় মুক্তি পায়। এবার যদি তার সঙ্গে অক্ষয় টাইগারের এই ছবিও আসে তাহলে যে বক্স অফিসের লড়াই জমে যাবে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে মুক্তির আগে প্রজাতন্ত্র দিবসের দিন বড়ে মিয়া ছোটে মিয়ার ট্রেলার মুক্তি পেতে পারে বলেই মনে করা হচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিচ্ছেদের পরেও তামিলনাড়ুর প্রয়াত এআইএডিএমকে নেতাদের প্রশংসা মোদীর, কারণটা কী? সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.