বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan -Dunki: 'অবশ্যই আসবে...' ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের, ছবি মুক্তির আগে কী জানালেন রোম্যান্সের বাদশা?

Shah Rukh Khan -Dunki: 'অবশ্যই আসবে...' ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের, ছবি মুক্তির আগে কী জানালেন রোম্যান্সের বাদশা?

ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের

Shah Rukh Khan -Dunki: আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে ডাঙ্কি। তার আগে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মন দিলেন কিং খান। আস্ক এসআরকে সেশনে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিলেন তিনি।

শীতের ছুটি ফাটাফাটি করে তুলতে আসছে ডাঙ্কি। তার আগে ভক্তদের সঙ্গে কথোপকথনে মন দিলেন কিং খান। আজকাল তিনি মাঝে মধ্যেই টুইটারে আস্ক এসআরকে সেশনের আয়োজন করেন। বিশেষ করে তাঁর কোনও ছবি মুক্তির আগে। সেখানেই শাহরুখ তাঁর ভক্তদের মনে থাকা নানা প্রশ্নের জবাব দেন। এদিনও তার অন্যথা হল না। ডাঙ্কি ছবিটি নিয়ে অনেকেরই অনেক জিজ্ঞাস্য রয়েছে, এবার সেই সব বিষয়ে ইঙ্গিত দিলেন কিং।

ডাঙ্কি প্রসঙ্গে কী জানালেন শাহরুখ খান?

এদিন আস্ক এসআরকে সেশনে কিং খানের এক ভক্ত জিজ্ঞেস করেন যে ছবিতে কোনও রোম্যান্টিক গান আছে কিনা। তাতে রোম্যান্সের বাদশা যা উত্তর দেন তাতে সকলেরই মন ভরে যায়।

আরও পড়ুন: অ্যানিম্যাল বিতর্কে সন্দীপের পাশেই অনুরাগ! বললেন, 'আজকাল এদেশের লোকজন সহজেই রেগে যায়...'

আরও পড়ুন: অ্যানিম্যালের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছেন রণবীর! সোশ্যাল মিডিয়া জুড়ে কেবলই সেই ভাইরাল ক্লিপ

শাহরুখ খানের উদ্দেশ্যে এদিন এক ভক্ত লেখেন, 'স্যার কোনও রোম্যান্টিক গান আছে কি এই ছবিতে?' সঙ্গে তিনি ডাঙ্কি ট্রেলার, আস্ক এসআরকে, এবং ডাঙ্কি লেখেন হ্যাশট্যাগ ব্যবহার করে।

এই প্রশ্নের উত্তরে কিং খান জানান যে ছবিতে অবশ্যই রোম্যান্টিক গান আছে। তাঁর কথায়, 'অবশ্যই আসবে। আমি আছি অথচ রোম্যান্স থাকবে না তাই কখনও হয়? বিষয়টা তো তাহলে যে হৃদয় আছে, কিন্তু সেটা আর চলছে না।' শাহরুখের এই জবাবে তাঁর ভক্তরা মুগ্ধ হয়ে গিয়েছেন।

তবে কেবল এটুকুই না, কিং খান ডাঙ্কির বিষয়ে আরও একটি আভাস দিয়েছেন এদিন। এক অনুরাগী এদিন তাঁকে জিজ্ঞেস করেন, 'শাহরুখ খান স্যার এই ছবি দেখার পর কি খুব কাঁদব? আমি আসলে ভীষণ ইমোশনাল তাই জিজ্ঞেস করছি।' তাতে তিনি উত্তর দিয়ে লেখেন, 'সরি বাবা, কিন্তু এই ছবি দেখে দারুণ কান্না পাবে।'

আরও পড়ুন: তৃপ্তির জায়গায় অ্যানিম্যালে থাকার কথা ছিল অন্য বলি অভিনেত্রীর! কে তিনি জানেন?

ডাঙ্কি প্রসঙ্গে

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ডাঙ্কি। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এই প্রথমবার তাঁরা জুটি বাঁধবেন। এছাড়া আছেন ভিকি কৌশল, বোমান ইরানি, প্রমুখ। রাজকুমার হিরানির পরিচালিত ছবিটির প্রযোজনা করেছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট লিমিটেড। ইতিমধ্যেই ছবির টিজার থেকে ট্রেলার, দুটি গান প্রকাশ্যে এসেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী? চিড়িয়াখানা ঘুরতে গিয়ে হৃদরোগে মৃত্যু ২৫ বছরের স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী সন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত , বেড়মজুরে শুরু অস্থায়ী বাঁশের সাঁকোর কাজ অবিশ্বাস্য ঘটনা, আস্ত পাইথন চিবিয়ে খেল তৃণভোজী গরু! হতবাক সকলেই ১০০ দিনের বকেয়া মেটাচ্ছে রাজ্য, জনগণকে চিঠি লিখলেন মমতা কলকাতায় করোনার থাবা, মৃত্যু হল যুবকের অতিরিক্ত নগরপালের অফিস থেকে ১০০ মিটার দূরে উদ্ধার বোমা, প্রশ্নের মুখে নিরাপত্তা ‘আমার মুখ থেকে কোনওদিন…’ বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সব খোলসা করলেন কমল নাথ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.