বাংলা নিউজ > বায়োস্কোপ > Himesh Reshammiya: 'একে বলে কনফিডেন্স!', হিমেশের নতুন ছবির টিজার দেখে রসিকতা দর্শকদের

Himesh Reshammiya: 'একে বলে কনফিডেন্স!', হিমেশের নতুন ছবির টিজার দেখে রসিকতা দর্শকদের

ব্যাডঅ্যাস রবি কুমারের পোস্টার

Himesh Reshammiya: ব্যাডঅ্যাস রবি কুমার নামক একটি ছবি মুক্তি পেতে চলেছে, অভিনয় হিমেশ রেশামিয়া। তাঁর সেই ছবির টিজার দেখেই ট্রোলিংয়ের ঝড় সোশ্যাল মিডিয়ায়।

গায়ক হিমেশ রেশামিয়া আরও একবার তাঁর অভিনয়ের 'দক্ষতা' দেখাতে চলেছেন। মুক্তি পেতে চলেছে তাঁর ছবি, ব্যাডঅ্যাস রবি কুমার। বৃহস্পতিবার তিনি এই ছবির টিজার এবং পোস্টার প্রকাশ্যে আনলেন। আর সেখানে দেখা গেল তিনি একটি গাড়ির বনেটে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর হাতে রয়েছে একটি বন্দুক। এই ছবির টিজারটা একটি ট্রেলারের সমান বড় এবং সেখানে হিমেশ রেশামিয়াকে বেশ কিছু বোকা বোকা ডায়লগ বলতে শোনা যায়। তিনি এই ডায়লগগুলো শত্রুদের ভয় দেখানোর উদ্দেশ্যে বলছিলেন! স্বাভাবিকভাবেই এ হেন টিজার দেখে মজা পেয়েছেন দর্শকরা। শুরু হয়ে গিয়েছে ট্রোলিং।

হিমেশ রেশামিয়া এই ছবির টিজার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি এই ভিডিও পোস্ট করার সঙ্গে লিখেছেন যে ছবিতে মূল নারী চরিত্রে কে থাকবেন বা এই ছবির পরিচালক কে সেটা শীঘ্রই জানা যাবে। তিনি তাঁর ভক্তদের উদ্দেশ্যে বলেছেন তাঁরা যেন এই টিজার থেকে অনুপ্রাণিত হয়ে নিজেরাও রিলস বানায়।

টিজারের একটি দৃশ্যে দেখা যায় তিনি একজন ভিলেনকে হুমকি দিচ্ছেন। এই দৃশ্যটি এক দর্শক রেডইটে শেয়ার করে হিমেশ রেশামিয়ার বলা ডায়লগকে বদলে নিয়ে লিখেছেন, 'তেরে শরীর মে উতনা খুন নেহি হোগা জিতনা রবি কুমার একবার মে মুত দেতা হ্যায়।' একই সঙ্গে তিনি লেখেন যে এটা প্রস্টেট ক্যানসারের লক্ষণ!

আরেকজন লিখেছেন শুরুটা ভালো লাগলেও পরেরটা অতীব জঘন্য। আরেক দর্শক লিখেছেন যে টিজাররের শেষ ৫ সেকেন্ড দেখে মনে হল তিনি তাঁর থুতু দিয়েই শত্রুদের মেরে ফেলবেন। বিমল পান মশলার থুতু দিয়ে হত্যা করবেন শত্রুদের। অন্য এক দর্শক প্রশ্ন তোলেন এখন এই পরিস্থিতিতে কোন প্রযোজক এমন ছবিতে টাকা ধ্বংস করছেন? কেউ তো কেউ তো ব্যঙ্গ করে বলছেন হিমেশ রেশামিয়ার যা কনফিডেন্স তেমনটা চাই তাঁদের জীবনে।

এই ছবিটি একটি মিউজিক্যাল অ্যাকশন মুভি। এই ছবিতে নায়কের বিপরীতে থাকবেন ১০জন ভিলেন। এই ছবির গল্প হিমেশ রেশামিয়ার লেখা এবং তিনিই গান কম্পোজ করেছেন ছবির জন্য। জানা গিয়েছে এই ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

হিমেশ রেশামিয়ার মতে তাঁর ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবি 'এক্সপোজ'-এর রবি কুমারের চরিত্র নাকি সকলের খুব পছন্দ। সেই চরিত্রের ডায়লগ দর্শকদের এখনও মনে আছে। তাই রবি কুমার আবার ফিরছে আরও দারুন অ্যাকশন নিয়ে। সেই ছবিতে তিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন। জোয়া আফরোজ, সোনালী রাউতকে তাঁর সঙ্গে সেই ছবিতে দেখা গিয়েছিল।

হিমেশ রেশামিয়া যতই কনফিডেন্ট হন না কেন ছবি নিয়ে, টিজার দেখেই দর্শকরা তার নিন্দা করা এবং ট্রোল করা শুরু করে দিয়েছে।

বন্ধ করুন