বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হিট: দ্য ফার্স্ট কেস' দ্বিতীয় দিনে বক্স অফিসে বড়সড় লাফ, কত কালেকশন করল ছবি?
শুক্রবার মুক্তি পেয়েছে হিট: দ্য ফার্স্ট কেস

'হিট: দ্য ফার্স্ট কেস' দ্বিতীয় দিনে বক্স অফিসে বড়সড় লাফ, কত কালেকশন করল ছবি?

  • হিট: দ্য ফার্স্ট কেস দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় বক্স অফিসে ভালো ফলাফল করেছে।

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা অভিনীত 'হিট: দ্য ফার্স্ট কেস'। শুক্রবার সিনেমাহলে মুক্তি পেয়েছে এই ছবি। একই নামে মুক্তি পাওয়া দক্ষিণের ছবির রিমেক এই ছবি। পরিচালনা করেছেন মূল ছবির পরিচালক ডঃ শৈলেশ কোলানু।

'হিট: দ্য ফার্স্ট কেস' প্রথম দিনে বেশ খারাপ ওপেনিং করলেও দ্বিতীয় দিনে বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে এই ছবি। ফিল্ম বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ রবিবার সকালে টুইট করে জানিয়েছেন, হিট: দ্য ফার্স্ট কেস দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় বক্স অফিসে ভালো ফলাফল করেছে। তৃতীয় দিনে বক্স অফিসের ফলাফল নিয়ে বেশ আশাবাদী বিশেষজ্ঞরা। মাল্টিপ্লেক্সগুলি অবদান এক্ষেত্রে প্রচুর সহায়ক। শুক্রবার ১.৩৫ কোটি, শনিবার ২.০১ কোটির ব্যবসা করেছে এই ছবি। দু'দিনে মোট ৩.৩৬ কোটির ব্যবসা করেছে দেশজুড়ে। 

আরও পড়ুন: ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে খুন! প্রকাশ্যে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টানটান টিজার

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন দলীপ তাহিল, মিলিন্দ গুনাজি, শিল্পা শুক্লা এবং সঞ্জয় নার্ভেকার। কেরিয়ারে এই প্রথম দক্ষিণের কোনও ছবির রিমেকে অভিনয় করেছেন রাজকুমার।

আরও পড়ুন: দাবার কোটের মতোই সাদা-কালো থিমের পোশাকে ‘জনি বনি’ টিম, প্রকাশ্যে সিনেমার ট্রেলার

ছবির গল্প একজন পুলিশ অফিসারের, যিনি 'হিট' অর্থাৎ হোমিসাইড ইন্টারভেনশন টিমের সদস্য। অতীতের স্মৃতির কারণে মানসিক অবসাদে ভুগছেন তিনি। একদিন হঠাৎ করে তাঁর বান্ধবীও নিখোঁজ হয়ে যায়। তিনি একটি নিখোঁজ ব্যক্তির মামলার তদন্ত শুরু করেন এবং খুঁজে বের করার চেষ্টা করেন। ছবিতে রাজকুমার রাওয়ের বান্ধবীর ভূমিকায় অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা।

আসল ছবিটি ২০২০ সালে মুক্তি পেয়েছিল। ওই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বক সেন এবং রুহানি শর্মা।

 

বন্ধ করুন