বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হিট: দ্য ফার্স্ট কেস' দ্বিতীয় দিনে বক্স অফিসে বড়সড় লাফ, কত কালেকশন করল ছবি?

'হিট: দ্য ফার্স্ট কেস' দ্বিতীয় দিনে বক্স অফিসে বড়সড় লাফ, কত কালেকশন করল ছবি?

শুক্রবার মুক্তি পেয়েছে হিট: দ্য ফার্স্ট কেস

হিট: দ্য ফার্স্ট কেস দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় বক্স অফিসে ভালো ফলাফল করেছে।

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা অভিনীত 'হিট: দ্য ফার্স্ট কেস'। শুক্রবার সিনেমাহলে মুক্তি পেয়েছে এই ছবি। একই নামে মুক্তি পাওয়া দক্ষিণের ছবির রিমেক এই ছবি। পরিচালনা করেছেন মূল ছবির পরিচালক ডঃ শৈলেশ কোলানু।

'হিট: দ্য ফার্স্ট কেস' প্রথম দিনে বেশ খারাপ ওপেনিং করলেও দ্বিতীয় দিনে বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে এই ছবি। ফিল্ম বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ রবিবার সকালে টুইট করে জানিয়েছেন, হিট: দ্য ফার্স্ট কেস দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় বক্স অফিসে ভালো ফলাফল করেছে। তৃতীয় দিনে বক্স অফিসের ফলাফল নিয়ে বেশ আশাবাদী বিশেষজ্ঞরা। মাল্টিপ্লেক্সগুলি অবদান এক্ষেত্রে প্রচুর সহায়ক। শুক্রবার ১.৩৫ কোটি, শনিবার ২.০১ কোটির ব্যবসা করেছে এই ছবি। দু'দিনে মোট ৩.৩৬ কোটির ব্যবসা করেছে দেশজুড়ে। 

আরও পড়ুন: ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে খুন! প্রকাশ্যে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টানটান টিজার

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন দলীপ তাহিল, মিলিন্দ গুনাজি, শিল্পা শুক্লা এবং সঞ্জয় নার্ভেকার। কেরিয়ারে এই প্রথম দক্ষিণের কোনও ছবির রিমেকে অভিনয় করেছেন রাজকুমার।

আরও পড়ুন: দাবার কোটের মতোই সাদা-কালো থিমের পোশাকে ‘জনি বনি’ টিম, প্রকাশ্যে সিনেমার ট্রেলার

ছবির গল্প একজন পুলিশ অফিসারের, যিনি 'হিট' অর্থাৎ হোমিসাইড ইন্টারভেনশন টিমের সদস্য। অতীতের স্মৃতির কারণে মানসিক অবসাদে ভুগছেন তিনি। একদিন হঠাৎ করে তাঁর বান্ধবীও নিখোঁজ হয়ে যায়। তিনি একটি নিখোঁজ ব্যক্তির মামলার তদন্ত শুরু করেন এবং খুঁজে বের করার চেষ্টা করেন। ছবিতে রাজকুমার রাওয়ের বান্ধবীর ভূমিকায় অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা।

আসল ছবিটি ২০২০ সালে মুক্তি পেয়েছিল। ওই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বক সেন এবং রুহানি শর্মা।

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL-এ নজরকাড়া পারফরমেন্স, T20 বিশ্বকাপে অজিদের রিজার্ভ দলে ডাক পেলেন ম্যাকগার্ক চলন্ত শালিমার এক্সপ্রেসের উপর ভেঙে পড়ল বৈদ্যুতিন পোস্ট, আহত শিশুসহ ৩ যাত্রী শুভেন্দুর সভা শেষে BJP কর্মীদের মারধর, কাঠগড়ায় TMC, বিক্ষোভ-অবরোধ দুই দলের সিটে আঁচড়ের দাগ, ভাঙা হেডফোন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর ‘‌রেলকর্মীদের এই আন্দোলনকে সমর্থন জানাচ্ছি’‌, বিষ্ণুপুরে মোদীর সমালোচনায় মমতা আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ পঞ্চম দফায় ঝড়ের তাণ্ডবে বনগাঁয় তছনছ ভোটকেন্দ্র, ভেঙে পড়ল অস্থায়ী ছাউনি সম্পর্কের স্পার্কই হাফ সেঞ্চুরির কারণ, প্রসেনজিতের সঙ্গে জুটি নিয়ে অকপট ঋতুপর্ণা বর্ষার আগেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, নিয়ন্ত্রণে একাধিক ব্যবস্থা প্রশাসনের ভোটপর্বে মেতেছে মুম্বই, প্রকাশ্যে হৃতিক, দীপিকা, জাহ্নবীদের ঝলক

Latest IPL News

IPL-এ নজরকাড়া পারফরমেন্স, T20 বিশ্বকাপে অজিদের রিজার্ভ দলে ডাক পেলেন ম্যাকগার্ক 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.