বাংলা নিউজ > বায়োস্কোপ > Holi 2021 : শুভশ্রীর আবির রাঙা গালে আদুরে চুমু রাজের, প্রেমের জোয়ারে ভাসলেন 'রাজশ্রী'
রাজ-শুভশ্রীর রোম্যান্স 
রাজ-শুভশ্রীর রোম্যান্স 

Holi 2021 : শুভশ্রীর আবির রাঙা গালে আদুরে চুমু রাজের, প্রেমের জোয়ারে ভাসলেন 'রাজশ্রী'

  • শুভশ্রীর আবিররাঙা গালে চুম্বন রাজের। দেখুন দোলের দিন এই জুটির রোম্যান্টিক ছবি। 

রং নিয়ে রাজ্যজুড়ে বিতর্ক। তবে বিতর্ক আর রাজনীতি ভুলে দোলের দিন করোনা আবহেও রং খেলায় মেতে উঠলেন বাংলার আম-জনতা থেকে সেলেব্রিটিরা। ভালোবাসার মানুষ পাশে থাকলে প্রতিটা দিনই বসন্ত, তবে এবছর বসন্ত উত্সবটা একটু বেশিই স্পেশ্যাল রাজ-শুভশ্রীর জন্য। ইউভানের জন্মের পর প্রথম দোল। তবে এখন রাজ ভীষণ ব্যস্ত নির্বাচন ঘিরে। একুশের বিধানসভা ভোটে তৃণমূলের টিকিটে ব্যারাকপুর আসন থেকে লড়ছেন রাজ। নির্বাচনী প্রচারের ব্যস্ততা ঘিরে এখন পরিবারের সঙ্গে আগের মতো সময় কাটানো হচ্ছে না, আর রাজকে ভীষণরকমভাবে মিস করছেন শুভশ্রীও। 

দোলের দিন রাজ চক্রবর্তীর সঙ্গে ‘রঙিন’ ছবি পোস্ট করলেন শুভশ্রীও। রাজকে কাটে টেনে নিয়ে দুটি ছবি পোস্ট করেন ইউভানের মা। রাজকে স্ত্রীর হলুদ আবিরমাখা গালে চুমু দিলেন রাজ। সেই ছবির ক্যাপশনে শুভশ্রী জানালেন ভালোবাসার মানুষকে কতখানি মিস করছেন তিনি.. ‘মিসড ইউ লাইক এনিথিং মাই লাভ...!’

শুভশ্রীর পোস্ট হলুদ সালোয়ার কামিজে আর সাদা দুপাট্টায় পাওয়া গেল নায়িকাকে, অন্যদিকে রাজের পরনে ছিল ব্লু ডেনিম ও নীল রঙা শার্ট। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শুভশ্রী৷ পরিবার বা বন্ধুদের সঙ্গে কাটানো মুহূর্তের ঝলক হামেশাই উঠে আসে নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। 

বক্স অফিসে আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রীর দুটি ছবি- ‘ধর্মযুদ্ধ’ এবং ‘হাবজি গাবজি’। দুটো ছবিরই পরিচালক রাজ চক্রবর্তী। অন্যদিকে শীঘ্রই শ্যুটিং সেটে ফিরছেন নায়িকা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায়, রাজা চন্দ পরিচালিত ছবির শ্যুটিংয়ের শেষ পর্যায়ের কাজ সারবেন তিনি। যে ছবির হিরো অঙ্কুশ হাজরা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রীর ‘বিসমিল্লাহ’। 

বন্ধ করুন